১৮ অগাস্ট ২০২৩ পর্যন্ত রাশিফল

download

রাশি অনুযায়ী এই সপ্তাহ কেমন যেতে পারে জেনে নিন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্র বিশেষজ্ঞ ড. গোলাম মাওলা।

মেষ রাশি (২১ মার্চ – ১৯ এপ্রিল) সপ্তাহের শুরুতে জমি ও আর্থিক লেনদেনের জন্য ভালো সময়। পারিবারিক অনুষ্ঠান নতুন বন্ধু বানাবে। পুরানো বন্ধুদের সাথে যোগাযোগ ও সহায়ক হবে। সপ্তাহের মাঝদিকে বন্ধুত্ব প্রগাঢ় হওয়ার সাথে সাথে প্রেম আসবে। ফোনালাপ দীর্ঘ করার জন্য রোমান্টিক সঙ্গীকে জ্বালাতন করবেন। একটি সুন্দর রোমান্টিক সম্পর্ক পেতে পারেন। সপ্তাহের শেষ দিকে অতিরিক্ত খাওয়া এড়িয়ে চলুন আর সুস্থ থাকতে নিয়মিতভাবে হেল্থ ক্লাব’য়ে যান।

বৃষ রাশি (২০ এপ্রিল – ২০ মে) সপ্তাহের শুরুতে আপনার সহযোগিতামূলক মনোভাব ও বিশ্লেষণী দক্ষতা পরিলক্ষিত হবে। কোনো আইনি পরামর্শ বা কোনো আইনজীবীর কাছে যাওয়ার পক্ষে ভালো সময়। সহকর্মী ও আত্মীয়রা আপনাকে গুরুত্বপূর্ণ সহায়তা প্রদান করবে। সপ্তাহের মাঝ দিকে দৈনিক সূচি থেতে বিরতি নিন আর বন্ধুদের সাথে বেড়াতে যান। দীর্ঘ দিন দেখা হয়নি এমন বন্ধুদের সাথে দেখা করার সময় এখন। ফেলে রাখা ঘরের কাজ আপনার সময়কে কিছুটা নিয়ে নেবে। সপ্তাহের শেষ দিকে আপনার অনুগত ও অসঙ্গায়িত প্রেমে একটি ঐন্দ্রজালিক ক্ষমতা আছে যা প্রেম বিষয়ক ব্যাপারে সহায়তা প্রদান করবে। অবশ্যই বলশালী হওয়া এড়িয়ে চলুন। প্রেমে ধীরে ধীরে কিন্তু নিয়মিতভাবে পুড়তে থাকবেন।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন) সপ্তাহের শুরুতে অতীতের বিনিয়োগ থেকে উপার্জন বৃদ্ধি দেখা যাচ্ছে। চমৎকার নতুন ধারণা নিয়ে আসবেন যা আর্থিকভাবে লাভবান করবে। ভালো খাবার ও রোমান্টিক মুহূর্ত আপনার জন্য সব কিছুর পূর্বাভাবস রয়েছে। সপ্তাহের মাঝ দিকে বেশি চিন্তা করার কারণ নেই। সেহেতু আপনার সুখ, হতাশার চেয়ে বেশি আনন্দ দেবে। লেখায় কিছুটা ভালো সময় ব্যয় করে বিশেষ সৃজনশীলতার পরিচয় দিতে পারেন। রসিক আত্মিয় স্বজন থাকার জন্য নিজেকে ভাগ্যবান মনে করবেন। সপ্তাহের শেষ দিকে ঘরে উৎসবের বার্তাবরণ আপনাকে উত্তেজানায় রাখবে। নিশ্চিত করুন যে আপনি নীরব দর্শক না হয়ে এতে অংশগ্রহণ করছেন। পারিবারিক দায়বদ্ধতাগুলোতে দেরি না করে মনোযোগ দিন। প্রেম অপ্রত্যাশিত আপনার মনকে বিষণ্ন করে তুলতে পারে।

কর্কট রাশি (২১ জুন – ২২ জুলাই) সপ্তাহের শুরুতে বন্ধুত্ব প্রগাঢ় হওয়ার সাথে সাথে আপনার পথে প্রেম আসবে। সাবধানে পদক্ষেপ নিন। আপনার প্রচেষ্টায় সফল হতে হবে। নিজের অবস্থান সুসংহত করতে ও কিছু দরকারী নতুন সংযোগ তৈরি করতে সক্ষম হবেন। সপ্তাহের মাঝদিকে আর্থিক ঝঞ্ঝাটকে সহজ করে দেবে। বিভিন্ন উৎস থেকে আর্থিক লাভ হবে। সাফল্যের সূত্র হল এমন মানুষের উপদেশে আর্থিক বিনিয়োগ করা, যারা উদ্ভাবনীমূলক ও যাদের ভালো অভিজ্ঞতা আছে। সপ্তাহের শেষ দিকে শক্তিশালী যোগাযোগ দক্ষতার মাধ্যমে নিজের ভাই বোনকে সাহায্য করুন। বিরক্ত হওয়ার পরিবর্তে একটি ভালো বই পড়ুন বা ব্লগ পোস্ট লিখুন।

সিংহ রাশি (২৩ জুলাই – ২২ অগাস্ট) সপ্তাহের শুরুতে উদ্দীপনা থাকার পরও এমন কারও অভাব অনুভব করবেন যিনি এখন আপনার সাথে থাকতে পারছেন না। প্রয়োজন অনুযায়ী ব্যয় করুন। মনে রাখবেন গাছে টাকা ফলে না। কঠোর পরিশ্রমই উপার্জনের একমাত্র মাধ্যম। সপ্তাহের মাঝদিকে স্বাস্থ্যের পুনরায় উন্নতির জন্য সেরা সময়। যেহেতু আপনি শক্তি নয় ইচ্ছা হারিয়ে ফেলেছেন তাই আপনার প্রকৃত সম্ভাবনা উপলব্ধি করুন। ভালোবাসার সম্পর্ক নিয়ে বেশি আনন্দিত হবেন না। ভালোবাসার চকলেট খেতে পারেন আর নতুন সম্পর্কগুলো লাভদায়ক ও স্থায়ী হবে। সপ্তাহের শেষ দিকে আপনার সামনে অনেক নতুন আর্থিক সুযোগ উপস্থাপন করা হতে পারে। কোনো প্রতিশ্রুতি করার আগে ভালো করে সব দিক দেখে নিন। আপনার উপার্জন বাড়ানোর জন্য আপনার মনোবল ও ব্যবহারিক জ্ঞান থাকবে। নতুন টাকা পয়সা বানানোর সুযোগ লাভজনক হতে পারে।

কন্যা রাশি (২৩ অগাস্ট – ২২ সেপ্টেম্বর) সপ্তাহের শুরুতে কোনো সামাজিক কারণে স্বেচ্ছাসেবকের কাউকে সাহায্য করায়, আশ্চর্য টনিকের মতো শক্তি বাড়িয়ে তুলতে পারে। আশীর্বাদ ও সৌভাগ্য আপনার পথে আসায় ও অতীতের পরিশ্রমগুলো ফল আনায়, ইচ্ছেগুলো পূর্ণ হবে। সপ্তাহের মাঝ দিকে খরচ কমানো প্রয়োজন। কারণ এরই মধ্যে খরচের সীমা অতিক্রম করেছেন। পরিবারের কিছু সদস্য তাদের ঈর্ষণীয় ব্যবহারের মাধ্যমে আপনাকে বিরক্ত করতে পারে। মনে রাখবেন যা সরানো যায় না, তা সহ্য করে নিতে হয়। সপ্তাহের শেষদিকে একবার জীবনের সঙ্গে প্রেম মিলে গেলে অন্য কিছুর প্রয়োজন হয় না- এটা বুঝতে পারবেন। মনে রাখবেন সুস্থ শরীরে সুস্থ মন থাকে। সমমনা লোকদের সাথে সংযুক্তি আপনাকে সতেজ করে তুলবে। সহায়তা করার পাশাপাশি বিকল্প পন্থা ও সম্ভাবনাগুলো দেখতে সহায়তা করবে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২২ অক্টোবর) সপ্তাহের শুরুতে কাজের পরিবর্তন আপনাকে মানসিক শান্তি দেবে। ঊর্ধ্বতনদের কাছে যে ধারণা দেবেন সেগুলো তাদের কাছে ব্যাপক গ্রহণযোগ্যতা ও প্রশংসা পাবেন। সপ্তাহের মাঝদিকে মেজাজ পরিবর্তন করার জন্য কোনো সামাজিক জমায়েতে উপস্থিত থাকুন। আপনি ও আপনার সঙ্গী ভালোবাসার সমুদ্র মন্থন করবেন। আর প্রেমের উচ্চতার অভিজ্ঞতা লাভ করবেন। ব্যক্তিগত জীবন ছাড়াও কিছু দাতব্য কাজের মধ্যে নিজেকে ব্যস্ত রাখবেন। সামাজিক ও ধর্মীয় অনুষ্ঠানের জন্য শ্রেষ্ঠ সময়। সপ্তাহের শেষদিকে কোনো অতীতের খারাপ ঘটনার বিষয়ে কথা বলা এড়িয়ে চলুন। কারণ এটি একটি অপ্রিতিকর পরিস্থিতির তৈরি করতে পারে। আবেগের দিক থেকে এটি খুব একটা ভালো সময় হবে না। কাউকে প্রভাবিত করার জন্য বেশি খরচ করবেন না। বুঝে খরচ করুন আর আজে বাজে খরচ না করতে চেষ্টা করুন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর – ২১ নভেম্বর) সপ্তাহের শুরুতে বিদেশি অংশীদারদের সাথে আমদানি রপ্তানি, বৈদেশিক সহযোগিতা, বাণিজ্য চুক্তি ও সংযোগ ভালো করতে পারবেন। তারপরও আপনার লক্ষ্য ভ্রমণ ও সম্পর্কের দিকে থাকবে। সপ্তাহের মাঝদিকে বর্তমান কাজ ছেড়ে অন্য কোনো ক্ষেত্রে যেমন বিপণন পেশায় যোগ দিতে পারেন, যা আপনার জন্য সঠিক হবে। সবাই এখন কর্মক্ষেত্রে আপনাকে ভালোবাসবে ও সমর্থন দেবে। কাজের পরিবর্তন মানসিক শান্তি দেবে। সপ্তাহের শেষদিকে প্রিয় মানুষ আপনার জন্য সুখ এনে দেবে। যখনই প্রয়োজন সাহায্যের হাত বাড়িয়ে দেবে। যোগ ব্যায়াম ও ধ্যান মানসিকভাবে সুস্থ রাখতে সাহায্য করবে। সামাজিক জীবনকে অবহেলা করবেন না। ব্যস্ত সময়ের মধ্য থেকে সময় বের করে পরিবারের সবাই মিলে অনুষ্ঠানে যান।

ধনু রাশি (২২ নভেম্বর – ২১ ডিসেম্বর) সপ্তাহের শুরুতে প্রবণতাগুলো আপনার পক্ষে ও বৃহত্তর পক্ষে থাকার পরও তাৎক্ষণিকভাবে কোনো সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে বিরত থাকুন। রাস্তায় বেপরোয়া গাড়ি চালানো ও ঝুঁকি নেওয়া উচিত নয়। সপ্তাহের মাঝদিকে দূরবর্তী স্থানে যাত্রা আরামদায়ক হবে না। তবে আপনাকে গুরুত্বপূর্ণ যোগাযোগ বানাতে সাহায্য করবে। বাণিজ্যিক উদ্দেশ্যে গৃহীত ভ্রমণ লাভদায়ক হবে। কোনো সাধুর কাছ থেকে কোনো স্বর্গীয় জ্ঞান মনে শান্তি ও স্বস্তি এনে দেবে। সপ্তাহের শেষদিকে কাজের জায়গায় কেউ আপনার পরিকল্পনা ভেস্তে দেওয়ার চেষ্টা করতে পারে। তাই চারপাশে যা ঘটছে সে ব্যাপারে সজাগ দৃষ্টি রাখুন। সমস্যায় দ্রুত আচরণ করার জন্য স্বীকৃতি পাবেন। কর্মক্ষেত্রে ধৈর্য্য হারাবেন না।

মকর রাশি (২২ ডিসেম্বর – ১৯ জানুয়ারি) সপ্তাহের শুরুতে স্বামী/ স্ত্রীর অবিশ্বাস্য উষ্ণতার সঙ্গে নিজেদের রাজা/ রানির মতো মনে হবে। বিয়ে এসময় একটি সুন্দর মোড় নেবে। ব্যবসায়ে অনুকূল সময় হবে আর লাভ বাড়ানোর জন্য বিশেষ ধারণাগুলো নিয়ে ঠিকভাবে এগিয়ে যেতে পারবেন। সপ্তাহের মাঝদিকে ধকলসাধ্য সময় হওয়ার পরও প্রাণশক্তি সঞ্চয় করতে সমর্থন হবেন। ভুল যোগাযোগ একটি সমস্যার সৃষ্টি করতে পারে। তবে বসে কথা বলে সেটা সামলাতে পারবেন। অনুকূল সময় না হওয়াতে ঝুঁকি নেওয়ার বিষয়ে জড়িত হবেন না। সপ্তাহের শেষদিকে আরও ভালো পেশার সম্ভাবনায় গৃহীত সফর বাস্তবায়িত হবে। যদি বিদেশে কোনো চাকরিতে আবেদন করার কথা ভাবেন তবে সৌভাগ্যপূর্ণ মনে হচ্ছে। ভ্রমণ প্রেম ঘটিত যোগাযোগ বাড়াবে। সফর করা আনন্দদায়ক ও লাভজনক হবে।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) সপ্তাহের শুরুতে অতিরিক্ত খাওয়া এড়িয়ে চলুন ও সুস্থ থাকতে নিয়মিত স্বাস্থ্যপরিচর্যা কেন্দ্রে যান। কিছু শারীরিক সমস্যা পীড়া দিতে পারে। কোনো মত বিরোধ অহেতুক ইন্ধন দেওয়ার পরিবর্তে, সেগুলোকে সমাধানের চেষ্টা করুন। সপ্তাহের মাঝদিকে কারও কারও বিয়ের প্রস্তাবে প্রেমের জীবনকে আজীবন বন্ধনে বদলে দিতে পারে। ব্যবসায়ে একটা অনুকূল সময় হবে। আর লাভ বাড়ানোর জন্য বিশেষ ধারণাগুলো এগিয়ে যেতে পারবেন। সপ্তাহের শেষ দিকে সতর্কতা অবলম্বন করে পদক্ষেপ গ্রহণ করার সময়। তাই যতক্ষণ পর্যন্ত আশ্বস্ত না হন যে, ধারণাগুলো ব্যর্থ হবে না ততক্ষণ পর্যন্ত সেগুলো উপস্থাপন করবেন না।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) সপ্তাহের শুরুতে সঙ্গীর সাথে ভালোবাসার সমুদ্র মন্থন করবেন। প্রেমের উচ্চতর অভিজ্ঞতা লাভ করবেন। প্রিয়জন রোমান্টিক আনন্দ দেবে। সপ্তাহের মাঝ দিকে হতাশা স্বাস্থ্যের সর্বনাশ করতে পারে। অতীতের ঘটনা সম্পর্কে চিন্তা করতে পারেন। তাই নিজেকে যতটা সম্ভব শিথিল করার চেষ্টা করুন। সপ্তাহের শেষ দিকে যৌথ ব্যবসায় যাবেন না। অংশীদাররা সুযোগ নিতে পারে। স্বামী/ স্ত্রীর মধ্যে উত্তেজনা ধাপে ধাপে বৃদ্ধি পেতে পারে, আর সেটা দীর্ঘমেয়াদে সম্পর্কের জন্য ভালো প্রমাণিত হতে পারে।

Pin It