২৩ জুন ২০২৩ পর্যন্ত রাশিফল

download (2)

জ্যোতিষশাস্ত্র সম্ভাবনার কথা বলে। কোনো কিছু নিশ্চিতভাবে হবে কিংবা ঘটবে তা বলে না।

 রাশি অনুযায়ী এই সপ্তাহ কেমন যেতে পারে জেনে নিন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্র বিশেষজ্ঞ ড. গোলাম মাওলা।

মেষ রাশি (২১ মার্চ – ১৯ এপ্রিল) সপ্তাহের শুরুতে প্রতিবেশির জন্য সামাজিক সুনাম আসতে পারে। স্ত্রী ও সন্তান নিয়ে ভ্রমণে আনন্দ পেতে পারেন। আত্মীয় ও সহকর্মীদের কাছ থেকে সমর্থন পেতে পারেন। সপ্তাহের মাঝদিকে সম্পত্তি নিয়ে বিরোধে আইনি ব্যবস্থার সম্মুখীন হতে পারেন। ব্যক্তিগত ঝামেলা বন্ধুর মাধ্যমে সমাধান হতে পারে। সপ্তাহের শেষদিকে নতুন কোনো প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়তে পারেন। কারও কারও প্রেমের ক্ষেত্রে পাঁকানো জট খুলে যেতে পারে। ঋণ শোধ নিয়ে চিন্তা হতে পারে।

বৃষ রাশি (২০ এপ্রিল – ২০ মে) সপ্তাহের শূরুতে পাওনা টাকা আদায় হওয়ার সমূহ সম্ভাবনা। ঘনিষ্ঠ বন্ধুর সহযোগিতায় কিছু ব্যবসায়ী আর্থিক লাভ করতে পারেন। প্রসাধনী ব্যবসার সাথে জড়িতরা আর্থিকভাবে লাভবান হতে পারেন। সপ্তাহের মাঝদিকে প্রতিবেশীর মাধ্যমে উপকার পেতে পারেন। মানুষেরা প্রশংসাসূচক মন্তব্য করবে। শুভাকাঙ্ক্ষীদের সাথে ঘনিষ্ঠ সম্পর্ক বজায় রাখুন। সপ্তাহের শেষদিকে যারা সম্পদ কেনাবেচা করেন তারা ভালো ফল পেতে পারেন। আকস্মিক প্রেমঘটিত চিন্তা আপনাকে বিব্রত করতে পারে।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন) সপ্তাহের শুরুতে বুদ্ধির প্রয়োগ যথাযথ করলে সাফল্য পাওয়ার সময় সম্মান ও প্রতিপত্তি বাড়তে পারে। যদি বন্ধুদের সাথে বাইরে যান, পথে তাৎক্ষণিক প্রেম আসতে পারে। সপ্তাহের মাঝদিকে দীর্ঘ সময়ের স্থগিত বকেয়া ও পাওনাগুলো শেষ পর্যন্ত পুনরুদ্ধার করা যাবে। যে অর্থ সঞ্চয় করেছেন তা ভবিষ্যতে কার্যকর হবে ও কোনো বড় সমস্যা থেকে বের হয়ে আসতে সক্ষম হবেন। সপ্তাহের শেষদিকে নিজের সম্বন্ধে ভালো কিছু করার চমৎকার সময়। সময়ের সঙ্গে চলা আপনার জন্য ভালো। তবে এরই সাথে এটাও বোঝা দরকার ফাঁকা সময়টা আপনজনদের সাথে কাটানো উচিত।

কর্কট রাশি (২১ জুন – ২২ জুলাই) সপ্তাহের শুরুতে প্রিয়জনদের আঘাত থেকে মানসিক কষ্ট বাড়তে পারে। অসুস্থতার জন্য চিকিৎসার খরচ বাড়তে পারে। অর্থ নিয়ে চিন্তা বাড়তে পারে। সপ্তাহের মাঝদিকে নতুন কোনো কাজের যোগাযোগ আসতে পারে। শুভ কোনো পরিবর্তন জীবনে ঘটতে পারে। কোনো আকর্ষণীয় ব্যক্তির সাথে সাক্ষাৎ হওয়ার সম্ভাবনা আছে। সপ্তাহের শেষদিকে নতুন উদ্যোগুলো লাভজনক হবে ও আর্থিকভাবে শুভফল পেতে পারেন। সঙ্গীত শিল্পী হলে অনুষ্ঠানের জন্য চুক্তিবদ্ধ হতে পারেন। যে কোনো চুক্তি সম্পাদনের জন্য সময়টি শুভ।

সিংহ রাশি (২৩ জুলাই – ২২ অগাস্ট) সপ্তাহের শুরুতে দূর সম্পর্কের আত্মীদের কাছ থেকে অপ্রত্যাশিত সংবাদ পুরো পরিবারের জন্য খুশির মুহূর্ত নিয়ে আসবে। অতীতে যারা অর্থ বিনিয়োগ করেছিলেন তরা সেখান থেকে লাভবান হতে পারেন। প্রেমিক প্রেমিকার জন্য সুসময় বিরাজ করবে। সপ্তাহের মাঝিদিকে বেশি দুঃশ্চিন্তা মানসিক শান্তি বিঘ্নিত করতে পারে। প্রেমের ব্যাপারে নিঃসঙ্গতা আসতে পারে। নিজের একটা পুরানো ভুল বুঝতে পারেন ও সে কারণে বিচলিত হতে পারেন। সপ্তাহের শেষদিকে হঠাৎ করে নেওয়া সিদ্ধান্তে লাভবান হতে পারেন। উদ্ভাবনী চিন্তার জন্য বাড়তি উপার্জন পাওয়া সম্ভব। আয়ের ক্ষেত্রে একটু বাধা থাকলেও আয় হবে।

কন্যা রাশি (২৩ অগাস্ট – ২২ সেপ্টেম্বর) সপ্তাহের শুরুতে উচ্চপদস্থ কর্মকর্তার জন্য পড়ে থাকা কাজ উদ্ধার হবে। সরকারি কর্মচারী হলে দক্ষতার সীমা অতিক্রম করতে পারেন। গঠনমূলক কাজের জন্য উন্নতির সম্ভাবনা। সপ্তাহের মাঝদিকে আয়ের নতুন উৎস খুঁজে পেতে পারেন। সামাজিক যোগাযোগের মাধ্যমে একে অপরকে কতটা প্রেম করেন তা বুঝতে পারবেন। উচ্চাকাঙ্ক্ষাকে অগ্রাধিকার দিয়ে কঠোর পরিশ্রমের ফল দুর্দান্ত ফলাফল পাবেন। সপ্তাহের মাঝদিকে বাড়তি কাজের চাপের জন্য শরীর ক্লান্তিভাব দেখা দিতে পারে। আয়ের থেকে বেশি ব্যয়ের ইচ্ছা দেখা যেতে পারে। নিজের ভুলের জন্য নানানদিক থেকে অপব্যয় হতে পারে। উত্থান ও পতনের সময় আপনার কাজের সম্পর্কে উদ্বগ্ন হতে পারেন। তবে ভয় নয় সাহসিকতার সঙ্গে মোকাবিলা করা দরকার।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২২ অক্টোবর) সপ্তাহের শুরুতে পরিবার নিয়ে দূরে কোথাও বেরিয়ে আসতে পারেন। উচ্চশিক্ষা গবেণার ক্ষেত্রে শিক্ষার্থীরা শুভ ফল পেতে পারেন। দূর থেকে ভালো কোনো সংবাদ পেতে পারেন। সপ্তাহের মাঝদিকে প্রশাসনিক দপ্তরে নিযুক্ত ব্যক্তিদের পদোন্নতির সুযোগ আসতে পারে। সৃজণশীল প্রকৃতির কর্মের সাথে নিজেকে জড়িত করুন। কাজের পরিবেশ ভালো দিক পরিবর্তন হতে পারে। সপ্তাহের শেষদিকে পথে আসা নতুন বিনিয়োগের সযোগ অন্বেষণ করুন। তবে একবার প্রকল্পগুলো কার্যকারিতা পরীক্ষা করে নিন। বিনোদন ও রূপচর্চায় বেশি খরচ নয়। প্রাপ্ত তথ্য ভালোভাবে যাচাই করে নিন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর – ২১ নভেম্বর) সপ্তাহের শুরুতে অস্থির অনুভূতি বলহীন করতে পারে, এর হাত থেকে বাঁচার জন্য এক লম্বা পায়চারি করুন। আর সতেজ বাতাসে শ্বাস নিন। যতটা সম্ভব ইতিবাচক মনোভাব গ্রহণ করুন। সপ্তাহের মাঝদিকে বৈদেশিক বাণিজ্যে শুভ যোগযোগ ঘটতে পারে। ধর্মে কর্মে আকর্ষণ বৃদ্ধি। দূর ভ্রমণে শুভ যোগাযোগ হতে পারে। সপ্তাহের শেষদিকে বেকারদের কেউ কেউ নতুন কাজের সন্ধান পেতে পারেন। পেশাজীবীদের কারও কারও প্রসার বৃদ্ধি পেতে পারে। কাজকর্মে সাফল্য পাওয়ার ফলে নতুন অর্ডার পেতে পারেন।

ধনু রাশি (২২ নভেম্বর – ২১ ডিসেম্বর) সপ্তাহের শুরুতে নতুন ব্যবসায়ে হাত দেওয়ার শুভ সময়। বিয়ে করতে ইচ্ছুক তরুণ তরুণদের বৈবাহিক শুভ ফল পাওয়ার সম্ভাবনা। প্রেমের ক্ষেত্রে ইতিবাচক সাড়া পাবেন। সপ্তাহের মাঝদিকে সাবধানে চলাফেরা করবেন। কোনো দুর্ঘটনা বা জীবজন্তুর দংশনের আশঙ্কা রয়েছে। সপ্তাহের শেষদিকে বৈদেশিক যোগাযোগ শুভ। রহস্যবিদ্যা বা জোর্তিবিদ্যা চর্চায় অনুরাগ জন্মাতে পারে। চাকরিতে পরিবর্তন কারও কারও জন্য সুফেল বয়ে আনতে পারে। পরিশ্রম বেশি হলেও অসমাপ্ত কাজ সমাপ্ত করতে পারবেন।

মকর রাশি (২২ ডিসেম্বর – ১৯ জানুয়ারি) সপ্তাহের শুরুতে স্বাস্থ্যের কোনো পরিবর্তন না হলেও সতর্কতা আবশ্যক। নিজের খাদ্য তালিকা নিয়ন্ত্রণের আওতায় রাখুন ও শারীরিকেভাবে সুস্থ থাকার জন্য ব্যায়াম করুন। সপ্তাহের মাঝদিকে ব্যবসায়ে প্রতিযোগিতা থাকলেও সাফল্যের সম্ভাবনা। আপনি যদি বিনম্র ও সহায়ক হন তবে সঙ্গীর কাছ থেকে ইতিবাচক সাড়া পাবেন। সপ্তাহের শেষদিকে অনৈতিক ক্রিয়াকলাপের সাথে জড়াবেন না। যা অনেক সমস্যার কারণ হতে পারে। বৈদেশিক যোগাযোগ শুভ।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) সপ্তাহের শুরুতে অতীতের কারও সাথে যোগাযোগ করা ও আজ তা স্মরণীয় দিনে পরিণত করা সম্ভব। ভালোবাসা আপনার প্রিয়জনের জন্য ফাল্গুধারার মতো বিকশিত হতে পারে। সপ্তাহের মাঝদিকে অসুখী শরীর মানসিক অস্থিরতার কারণ হতে পারে। সময়ের ক্রিয়াকলাপের মধ্যে স্বাস্থ্যের হস্তক্ষেপ সম্ভব। নিকটজনের মন্দ ব্যবহারে ব্যথিত হতে পারেন। সপ্তাহের শেষদিকে ব্যবসায়িক লেনদেন শুভ। পারিবারিক বিরোধ যতই থাকুক ভুলবেন না আপনারা একে অপরকে ভালোবাসেন। আপনার স্ত্রী বেশ রোমান্টিক মনে হচ্ছে। নতুন কোনো ঝুঁকিপূর্ণ ব্যবসায়ে বিনিয়োগ না করাই ভালো। নিজেকে কঠোর চাপ দেবেন না। শরীরে প্রতিরোধ ক্ষমতা কমের দিকেই মনে হচ্ছে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) সপ্তাহের শুরুতে রিয়েল এস্টেট ব্যবসায়ীরা অপ্রত্যাশিত লাভবান হতে পারেন। উচিত হবে ভূমি-সম্পত্তি-জমি সংক্রান্ত সমস্যার ওপর নজর কে্ন্দ্রীভূত করা। কোনো বন্ধুর সাথে সাক্ষাৎ শুভ হতে পারে। সপ্তাহের মাঝদিকে প্রেম অপরিমিত, সীমাহীন এই কথাগুলো আগে শুনে থাকলে এবার তা উপলব্ধি করতে পারবেন। শিক্ষার্থীদের শিক্ষা ক্ষেত্রে কারও কারও বৃত্তি পাওয়ার সম্ভাবনা আছে। সপ্তাহের শেষদিকে উচ্চ রক্তচাপ জনিত সমস্যায় ভোগার সম্ভাবনা রয়েছে, অতিরিক্ত খাওয়া এড়িয়ে চলুন। ‍ওজন নিয়ন্ত্রণে রাখুন। আইনি পরামর্শ নিতে কোনো আইনজীবীর কাছে যাওয়ার জন্য ভালো সময়। ব্যবসায়ীদের জন্য শুভ সম্ভাবনাময়। বিবাহীত হলে স্ত্রীর সঙ্গে শ্রেষ্ঠ স্মৃতি তৈরি করবেন।

Pin It