২৪ নভেম্বর ২০২৩ পর্যন্ত রাশিফল

Rashifal--2310210952

জ্যোতিষশাস্ত্র সম্ভাবনার কথা বলে। কোনো কিছু নিশ্চিতভাবে হবে কিংবা ঘটবে তা বলে না।

রাশি অনুযায়ী এই সপ্তাহ কেমন যেতে পারে জেনে নিন।

পাশ্চাত্য রাশিচক্র মতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্র বিশেষজ্ঞ ড. গোলাম মাওলা।

মেষ রাশি (২১ মার্চ – ১৯ এপ্রিল) সপ্তাহের শুরুতে চারপাশের মানুষকে প্রভাবিত করবেন। এমন প্রকল্প বাস্তবায়নের জন্য একটি শক্তিশালী অবস্থানে আছেন। প্রচুর আকর্ষণীয় আমন্ত্রণ পাবেন আর একটি আকস্মিক উপহারও আসতে পারে। আপনার সাহায্যের জন্য যারা তাকিয়ে থাকেন তাদের অঙ্গীকার করতে পারবেন। সপ্তাহের মাঝদিকে সমস্যা হল টাকা ঝুলে থাকবে, সম্ভবত বেশি খরচ করবেন বা মানিব্যাগ অন্যস্থানে রেখে আসবেন। সপ্তাহের শেষদিকে সিদ্ধান্ত নেওয়ার সময় অহঙ্কার আপনার রাস্তায় আসতে দেবেন না। অধস্তনদের বক্তব্য শুনুন। ভালোবাসার মানুষকে কাছ থেকে চমৎকার বিস্ময় পেতে পারেন।

বৃষ রাশি (২০ এপ্রিল – ২০ মে) সপ্তাহের শুরুতে বাণিজ্যিক উদ্দেশ্যে গৃহীত ভ্রমণ লাভদায়ক হতে পারে। কর্মক্ষেত্রে এমন পরিবর্তন করুন যা পরিস্থিতিকে উন্নত করবে ও সম্ভাব্য সঙ্গীদের আকর্ষণ করবে। সপ্তাহের মাঝদিকে যদিও নির্জনতা উপভোগ করবেন তারপরও নতুন লোকের সাথে সাক্ষাৎ এবং আলাপচারিতায় প্রশংসা পাবেন। কারও সাথে বন্ধুত্ব প্রাগাঢ় হওয়ার সাথে সাথে পথে প্রেম আসবে। সপ্তাহের শেষদিকে বুঝে খরচ করুন ও আজেবাজে খরচ না করতে চেষ্টা করুন।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন) সপ্তাহের শুরুতে এক ধকল সাধ্য সময় হওয়ার পরও প্রাণশক্তি সঞ্চয়ে সমর্থ হবেন। এমন একটি সময় যখন রোমান্টিক ভ্রমণে যেতে পারেন। সপ্তাহের মাঝদিকে কঠোর পরিশ্রমের পুরস্কার হিসেবে পদোন্নতি পেতে পারেন। ব্যাংকিং ক্ষেত্রে কাজ করার পেশাদাররা কোনো সুখবর পাবেন। সপ্তাহের শেষ দিকে ভদ্র ব্যবহার প্রশংসনীয় হবে। সঙ্গীর রোমান্টিক দিকের চরম মাত্রা প্রদর্শিত হবে। প্রেমের মানুষটি বিরক্ত হবেন যদি তার সাথে সময় না কাটান।

কর্কট রাশি (২১ জুন – ২২ জুলাই) শারীরিক অন্তরঙ্গতা স্বামী/ স্ত্রীর সাথে শ্রেষ্ট সময়ে পৌঁছাবে। মানসিক সচ্ছতা ব্যবসায়ে অন্য প্রতিযোগীদের থেকে আপনাকে প্রাধান্য প্রদান করবে। দুর্ঘটনার যোগ আছে। যানবাহন চালানোর সময় বা খেলাধূলার ক্ষেত্রে সতর্ক থাকুন। সপ্তাহের মাঝদিকে বিদেশি বাণিজ্যের সাথে যুক্ত যারা অপ্রত্যাশিত ফলাফল পানে বলে আশা করা যায়। ভ্রমণ আনন্দ আনবে। সপ্তাহের শেষদিকে কর্মক্ষেত্রে জ্যেষ্ঠরা আপনার কাজের মানের প্রতি মুগ্ধ হতে পারেন। পরিচিত মহিলাদের মাধ্যমে কাজের সুযোগ আসবে।

সিংহ রাশি (২৩ জুলাই – ২২ অগাস্ট) সপ্তাহের শুরুতে শারীরিক সমস্যা পীড়া দিতে পারে। অতিরিক্ত খাওয়া এড়িয়ে চলুন। সুস্থ থাকতে নিয়মিত হেল্থক্লাবে যান। ব্যবসায়ে প্রচুর লাভ অর্জন করতে পারেন। বিবাহিত দম্পতিরা একটি ভালো মিলন বিশিষ্ট পারিবারিক সময় উপভোগ করতে পারেন। সপ্তাহের মাঝদিকে ছোট দুর্ঘটনার পূর্বাভাস দেখা যায়। তাই সাথে আসা প্রাপ্ত বয়স্কদের সতর্কতা অবলম্বন দরকার। সপ্তাহের শেষদিকে বিদেশি অংশীদারদের সাথে আমদানি/ রপ্তানি বাণিজ্য চুক্তি ও সংযোগ ভালো করতে পারবেন। সফর ও আনন্দভ্রমণ শিক্ষামূলক হবে।

কন্যা রাশি (২৩ অগাস্ট – ২২ সেপ্টেম্বর) সপ্তাহের শুরুতে ভালোবাসার সঙ্গীর সোশাল মিডিয়ার গত কয়েকটি স্ট্যাটাস পরীক্ষা করে দেখুন, একটি সুন্দর সারপ্রাইজ পেতে পারেন। ব্যক্তিগত সমস্যা মানসিক সুখ নষ্ট করতে পারে। এই চাপ সামলাতে আকর্ষণীয় কিছু করার মাধ্যমে মানসিক ব্যায়ামে নিজেকে জড়িয়ে রাখুন। সপ্তাহের মাঝদিকে স্বামী/ স্ত্রী পৃথিবীতেই স্বর্গের উপলব্ধি করবে। ব্যবসায়ীদের জন্য ব্যবসায়ের সময়টি অসাধারণ বলে আশা করা যায়। সপ্তাহের শেষদিকে আবেগগুলো নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। বিশেষ করে রাগ। এ সময়ে কোনো বিনিয়োগ এড়িয়ে চলা উত্তম।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২২ অক্টোবর) সপ্তাহের শুরুতে কোনো পুরানো বন্ধুর সাথে পুর্নমিলন উদ্দীপনা বাড়িয়ে তুলবে। কাজ ফেলে রাখার পরও প্রেম ও সামাজিকতা মনে প্রভাব বিস্তার করবেন আর আবেগ প্রবণ সিদ্ধান নিতে মাথা ঠাণ্ডা রাখতে হবে। সপ্তাহের মাঝদিকে সাময়িক স্বাস্থ্যভঙ্গ হতে পারে। স্নায়ুতন্ত্রকে কার্যকর রাখতে সম্পূর্ণ বিশ্রাম নিন। সপ্তাহের শেষদিকে বৈবাহিক জীবনের ওপর আসা বিষয়গুলো সত্যি অবিশ্বাস্য। আপনি বিয়ের সত্য ভাবাবেশ জানতে পারবেন। মাছ ব্যবসায়ীরা ভালো করবেন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর – ২১ নভেম্বর) সপ্তাহের শুরুতে ভাই/ বোনদের নিয়ে চিন্তায় পড়তে পারেন তবে স্থায়ী হবে না। কোনো বন্ধুর সহযোগিতায় ব্যবসায় উন্নতি হতে পারে। স্থাবর সম্পত্তি সংক্রান্ত কোনো মামলার নিষ্পত্তি হতে পারে। সপ্তাহের মাঝদিকে ভালোবাসার জন্য উৎসাহময় সময়। আর এটিকে রোমান্টিক করার জন্য সঙ্গীকে কতটা ভালোবাসেন সেটা তাকে জানান। সপ্তাহের শেষ দিকে দয়া দাক্ষিণ্য দেখানো মন্দ নয় তাতে মনের অসুস্থতা কমবে। হৃদযন্ত্রটি ভালো রাখার জন্য চিন্তা ভাবনা কমিয়ে ফেলুন। নিয়মিত হালকা ব্যায়াম শরীরকে নিরোগ রাখবে।

ধনু রাশি (২২ নভেম্বর – ২১ ডিসেম্বর) সপ্তাহের শুরুতে উকিল ও বিশেষজ্ঞ পর্যায়ের কর্মকর্তাদের অধিক অর্থ উপার্জন ও সুনাম বৃদ্ধি পাবে। স্বল্প সময়ে ভ্রমণের সুযোগ রয়েছে। অচেনা জায়গায় ভ্রমণে চিত্তবিনোদন আসবে। সপ্তাহের মাঝদিকে কাজের সময় শেষ হলে ঘরে চলে যাওয়া আপনার জন্য ভালো হবে। তাতে পরিবারের সদস্যরাও খুশি হবে আর আপনিও সতেজ বোধ করবেন। সপ্তাহের শেষদিকে তীব্র আবেগ আপনার সময় খারাপ করতে পারে। বিশেষ করে যখন আপনার ভালোবাসার মানুষটিকে আপনার প্রতি বেশি বন্ধুত্বপূর্ণ হতে দেখবেন।

মকর রাশি (২২ ডিসেম্বর – ১৯ জানুয়ারি) সপ্তাহের শুরুতে এমন পরিবর্তন করুন যা আপনার উপস্থিতিকে জ্ঞাত করবে আর সম্ভাব্য সঙ্গীদের আকর্ষণ করে। একাধিক উৎস থেকে আর্থিক লাভ হবে। আর এই সময়ে করা বিনিয়োগ সমৃদ্ধিসহ আর্থিক নিরাপত্তা বাড়িয়ে তুলবে। সপ্তাহের মাঝদিকে পরিবারসহ কোনো নিকট আত্মীয়ের সাথে দেখা করার পরিকল্পনা করতে পারেন। যা এখন অত্যন্ত ফলপ্রসূ হবে। সপ্তাহের শেষদিকে জমিজমায় বিনিয়োগ করা লাভদায়ক হবে। প্রণয়ী আপনার কাছে জীবন্ত দেবদূত হয়ে উঠবে। মুহূর্তটি হৃদয়ে পোষণ করুন।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) সপ্তাহের শুরুতে খরচ, বাজেট অতিক্রম করায় অনেক চলমান প্রকল্প আকস্মিক স্থগিত করতে হতে পারে। এখন থেকেই প্রচেষ্টা করুন, ফেলে রাখা সমস্যাগুলো শিগগিরই সমাধান করা প্রয়োজন। সপ্তাহের মাঝদিকে ভালো ধারণায় পূর্ণ থাকবেন। আর পছন্দের ক্রিয়া কলাপ আপনাকে প্রত্যাশা বহির্ভূত আর্থিক লাভ এনে দিবে। ভালোবাসার ছলনায় সমস্ত সময় আপনাকে আবদ্ধ করে রাখবে। সপ্তাহের শেষদিকে সহযোগিতা মূলক মনোভাব ও বিশ্লেষণী দক্ষতা দেখা যাবে। সহকর্মী ও আত্মীয়রা আপনাকে সহায়তা প্রদান করবে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) সপ্তাহের শুরুতে সম্পর্কের সমস্ত অভিযোগ ও বিদ্বেষ এই অপরূপ সময়ে বিলুপ্ত হবে। ভালোবাসার সঙ্গীর সাথে যথেষ্ট সময় ব্যয় করতে পারেন। বিনোদন খাতে অত্যাধিক খরচ করায় লাগাম দিন। অবাস্তব পরিকল্পনার ফলে অর্থের অভাব দেখা দিতে পারে। সপ্তাহের মাঝদিকে যা আপনাকে সুখী করে তাই করুন। তবে চেষ্টা করুন অন্যের ঝামেলায় না জড়াতে। সপ্তাহের শেষদিকে অধিকাংশই অপ্রত্যাশিত উৎস থেকে অর্থ উপার্জন করবেন।

Pin It