২৪ সেপ্টেম্বর পর্যন্ত রাশিফল

horoscope-yearly

রাশি অনুযায়ী এই সপ্তাহ কেমন যেতে পারে জেনে নিন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্র বিশেষজ্ঞ ড. গোলাম মাওলা।

জ্যোতিষশাস্ত্র সম্ভাবনার কথা বলে। কোনো কিছু নিশ্চিতভাবে হবে কিংবা ঘটবে তা বলে না।

মেষ রাশি (২১ মার্চ – ১৯ এপ্রিল) সপ্তাহের শুরুতে দীর্ঘ দিনের কোনো আশা পূরণ হতে পারে। আয়ের তুলনায় বেশি ব্যয়ের ইচ্ছা জাগতে পারে। সপ্তাহের মাঝদিকে হৃদয়ঘটিত ব্যাপারে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে হতে পারে। সৃজনশীল প্রতিভা সঠিকভাবে ব্যবহার করলে তা লাভজনক প্রমাণিত হতে পারে। সপ্তাহের শেষদিকে অর্থভাগ্য মোটের ওপর ভালো যাবে। আত্মীয়দের সঙ্গে বুঝে শুনে কথা বলতে হবে।

বৃষ রাশি (২০ এপ্রিল – ২০ মে) সপ্তাহের শুরুতে উচ্চপদস্থ কোনো ব্যক্তির জন্য গুরুত্বপূর্ণ কাজ উদ্ধার হওয়ার সম্ভাবনা আছে। আপনার উচ্চ মানসিকতা আপনাকে বহুদূর এগিয়ে নিয়ে যাবে। সপ্তাহের মাঝদিকে নিজের একটি পুরানো ভুল অনুধাবন করতে পারবেন এবং সেই কারণে মানসিকভাবে বিচলিত হয়ে পড়তে পারেন। সপ্তাহের শেষদিকে ভালোবাসার মানুষটির সঙ্গে দেখা হওয়ার কারণে আপনার মন আবেগে আচ্ছন্ন থাকতে পারে। বুদ্ধির প্রয়োগ যথাযথ করতে পারলে সাফল্য পাওয়ার এখনই সময়।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন) সপ্তাহের শুরুতে কর্মসূত্রে কারও বিদেশ ভ্রমণের সুযোগ আসতে পারে। মানসিক শক্তি আর উদ্যম নিয়ে কাজে ঝাপিয়ে পড়ার এখনই সময়। সপ্তাহের মাঝদিকে প্রেম, সহচর্য ও বন্ধন বৃদ্ধি পেতে পারে। দূরে থাকা কোনো আত্মীয়ের কাছ থেকে আসা অপ্রত্যাশিত কোনো খবর পুরো পরিবারে খুশির বন্যা বয়ে আনতে পারে। সপ্তাহের শেষদিকে ধর্মীয় কাজে মনযোগ বাড়বে। অভাবীদের কিছু দিলে মনে সন্তুষ্টি আসবে।

কর্কট রাশি (২১ জুন – ২২ জুলাই) সপ্তাহের শুরুতে চলাফেরায় বাড়তি সতর্কতার প্রয়োজন। কারও আবার পড়াশোনার জন্য বিদেশযাত্রা হতে পারে। সপ্তাহের মাঝদিকে কারও নতুন চাকরির সুযোগ আসতে পারে। কর্মক্ষেত্রে আপনার কোনো পুরনো কাজ প্রশংসীত হতে পারে। সপ্তাহের শেষদিকে যারা ভালোবাসার মানুষটির সঙ্গে ‍ছুটি কাটাচ্ছেন তারা একটা স্মরণীয় মুহূর্ত অর্জন করবেন।

সিংহ রাশি (২৩ জুলাই – ২২ অগাস্ট) সপ্তাহের শুরুতে আপনার মনের মানুষটি আপনার প্রতি আরও যত্নশীল হয়ে উঠবে। অতিরিক্ত পরিশ্রমের কারণে রক্তচাপ বৃদ্ধি পেতে পারে। সপ্তাহের মাঝদিকে দূরে থাকা কোনো প্রিয়জনের সঙ্গে যোগাযোগ হতে পারে। সপ্তাহের শেষদিকে কর্মক্ষেত্রে মনযোগ আশ্চর্যজনক হবে। কর্মকর্তারা আপনার প্রতি প্রসন্ন থাকবেন।

কন্যা রাশি (২৩ অগাস্ট – ২২ সেপ্টেম্বর) সপ্তাহের শুরুতে স্বাস্থ্যগত সমস্যার কারণে আপনার মানসিক অবস্থার উঠানামা চোখে পড়বে। প্রেমিক প্রেমিকাদের সম্পর্কের উন্নতি হবে। সপ্তাহের মাঝদিকে পেটের সমস্যা বাড়তে পারে। কাজে প্রচণ্ড অনীহা দেখা দিবে। একারণে ব্যবসায় ক্ষতিগ্রস্ত হওয়ার সম্ভাবনা আছে। সপ্তাহের শেষদিকে যারা বিদেশে থেকে ব্যবসা করেন তাদের আর্থিকভাবে লাভবান হওয়ার সম্ভাবনা আছে। কেউ উচ্চশিক্ষার সুযোগ পেতে পারেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২২ অক্টোবর) সপ্তাহের শুরুতে প্রেমের জন্য আনন্দ বাড়বে। শারীরিক ক্ষমতা অনুযায়ী কাজ করুন। অসুস্থ হওয়ার আশঙ্কা আছে। সপ্তাহের মাঝদিকে ভুল বোঝাবুঝির একটা খারাপ পর্বের অবসানের পর আপনার হৃদয়ের মানুষটির সঙ্গে আনন্দঘন মুহূর্ত কাটানোর সুযোগ আসবে। সপ্তাহের শেষদিকে কোনো কারণে অযথা হয়রানির শিকার হতে পারেন। হাঁটার সময় সতর্ক থাকতে হবে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর – ২১ নভেম্বর) সপ্তাহের শুরুতে বাড়িতে কোনো অনুষ্ঠানের আয়োজন হতে পারে। কারও প্রেমের ক্ষেত্রে পাকানো জট খুলতে পারে। সপ্তাহের মাঝদিকে অন্যদের সঙ্গে খুশি ভাগ করে নেওয়ার মাধ্যমে মানসিক স্বাস্থ্যের বিকাশ ঘটতে পারে। সপ্তাহের শেষদিকে ব্যবসায়িরা তাদের ব্যবসা সম্প্রসারণের জন্য অভিঙ্গ ব্যক্তিদের পরামর্শ নিতে পারেন।

ধনু রাশি (২২ নভেম্বর – ২১ ডিসেম্বর) সপ্তাহের শুরুতে প্রতিবেশির জন্য সামাজিক সুনাম আসতে পারে। আবাসন ব্যবসার সঙ্গে জড়িত ব্যক্তিরা সফলতা স্বাদ পাবেন। সপ্তাহের মাঝদিকে প্রেমের জীবনে অপ্রত্যাশীত মোড় আসতে পারে। শৈল্পিক ও সৃজনশীল কাজের জন্য প্রশংসা পেতে পারেন। সপ্তাহের শেষদিকে অতিরিক্ত কোনো লোভনীয় কোনো সুযোগের দিকে না যাওয়াই ভালো। স্বাস্থ্যের প্রতি প্রচণ্ড যত্নশীল হতে হবে।

মকর রাশি (২২ ডিসেম্বর – ১৯ জানুয়ারি) সপ্তাহের শুরুতে আপনার আয় বাড়বে, কাজে সাফল্য আসবে। প্রেমিক প্রেমিকারা ভ্রমণে আনন্দ পেতে পারেন। সপ্তাহের মাঝদিকে একজন পুরানো বন্ধুর পরামর্শে ব্যবসায়িকভাবে লাভবান হতে পারবেন। সপ্তাহের শেষদিকে সম্পর্কের বাইরেও যে আপনার নিজস্ব জগত রয়েছে সেই বাস্তবতাটা উপলদ্ধি করতে পারবেন।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) সপ্তাহের ‍শুরুতে নিজের কৌশল প্রয়োগ করে কর্মস্থলে উন্নতি করতে পারবেন। যথেষ্ট পরিমাণ অর্থের অধিকারী হতে পারেন, সঙ্গে মানসিক শান্তিও পাবেন। সপ্তাহের মাঝদিকে শুভাকাঙ্ক্ষীদের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক বজায় রাখুন। প্রেমের পরিণতিতে স্থায়ীবন্ধন আশা করা যায়। সপ্তাহের শেষদিকে আপনি জমি বা অন্য কোনো সম্পদে বিনিয়োগ করতে পারেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) সপ্তাহের শুরুতে অর্থ নিয়ে চিন্তা বাড়তে পারে। আপনার কাজ নিয়ে উদ্বিগ্ন হতে পারেন। তবে ভয় না করে সাহসিকতার সঙ্গে তা মোকাবেলা করতে হবে। সপ্তাহের মাঝদিকে অর্থ সংক্রান্ত সমস্যাগুলো মোকাবেলা করতে থাকেন। সফল হওয়ার সম্ভাবনা প্রবল। সপ্তাহের শেষদিকে সবান্ধব ভ্রমণের যোগ আছে। আপনি আপনার সঙ্গীর হৃদয় জয় করতে পারবেন।

Pin It