২৫ অগাস্ট ২০২৩ পর্যন্ত রাশিফল

horoscope-risingbd-2-2305200322

রাশি অনুযায়ী এই সপ্তাহ কেমন যেতে পারে জেনে নিন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্র বিশেষজ্ঞ ড. গোলাম মাওলা।

মেষ রাশি (২১ মার্চ – ১৯ এপ্রিল) সপ্তাহের শুরুতে প্রিয়জনের সাথে তর্ক হতে পারে এমন বিতর্কিত বিষয়ে এড়িয়ে চলা উচিত। অবাক করার মতো ব্যবসায়িক বার্তা নতুন প্রকল্প বা আর্থিক প্রস্তাব দেখুন। একটি দীর্ঘ সময়ের পরে বর্তমানে স্বামী/ স্ত্রীর কাছ থেকে একটি সত্যি আরামদায়ক ও উষ্ণ আলিঙ্গন পেতে পারেন। সপ্তাহের মাঝদিকে বুঝতে হবে রাগ হল স্বল্প পাগালামির রূপান্তর আর কিছু মারাত্মক ভুলের জন্য বাধ্য করতে পারে। সতর্কতা অবলম্বন করে পদক্ষেপ গ্রহণ করার সময়। সপ্তাহের শেষ দিকে বিদেশি অংশীদারদের সাথে আমদানি রপ্তানি বৈদেশিক সযোগিতা বাণিজ্য চুক্তি ও সংযোগ ভালো করতে পারবেন। দূরের জায়গার আত্মীয়রা আপনার সাথে যোগাযোগ করবে। সফর আনন্দ আনবে ও শিক্ষামূলক হবে।

বৃষ রাশি (২০ এপ্রিল – ২০ মে) সপ্তাহের শুরুতে আকাশ আরও উজ্জ্বল হবে, ফুল আরও রঙিন মনে হবে। আপনার চারপাশের সব চকমক করবে। কারণ আপনি প্রেমে পড়ে গেছেন। কিছু মানসিক চাপ থাকার পরেও স্বাস্থ্য মোটামুটি থাকবে। কাজের ফাঁকে ফাঁকে আরাম করার ও রাত গভীর করা এড়াতে চেষ্টা করুন। নয়তো স্বাস্থ্য সমস্যা সৃষ্টি করতে পারে। সপ্তাহের মাঝদিকে ব্যবসায়ে একটি অনুকূল সময় হবে আর লাভ বাড়ানোর বিশেষ পদক্ষেপগুলো নিয়ে ঠিকভাবে এগিয়ে যেতে পারেন। স্বামী/ স্ত্রীর সাথে ভালোবাসা ও আরামের মাধ্যমে স্বস্তি খুঁজে নিন। সপ্তাহের শেষদিকে কাজের জায়গায় উচ্চপদস্থের চাপ ও ঘরে মতভেদ কিছু চাপ আনতে পারে, যা আপনাকে কাজে মনোনিবেশ করতে উপদ্রব করবে। রাস্তায় থাকার সময় বেপরোয়া গাড়ি চালানো ও ঝুঁকি নেওয়া উচিৎ হবে না।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন) সপ্তাহের শুরুতে জমি ও আর্থিক লেনদেনের জন্য ভালো সময়। যখন সঙ্গী সত্যি অসাধারণ হয় তখন জীবন সম্মোহিত হয়ে যায় আর আপনি এ সময় তা অনুভব করবেন, আপনার প্রণয়ীকে বোঝার চেষ্টা করুন। ভালোবাসার পূর্ণ চকলেট খেতে পারেন। সপ্তাহের মাঝদিকে অত্যাধিক দুশ্চিন্তা মানসিক শান্তি নষ্ট করতে পারে। স্বার্থপর ও বদরাগী ব্যক্তিদের এড়িয়ে চলুন। সে আপনাকে মানসিক উত্তেজনা দিতে পারে যা পুনরায় সমস্যা বাড়িয়ে দিবে। স্বাস্থ্যবিষয়ক ব্যাপারে নিজেকে অবহেলা না করার জন্য সতর্ক থাকুন। সপ্তাহের শেষদিকে মানসিক সচ্ছতা ব্যবসায় অন্য প্রতিযোগীদের থেকে আপনাকে প্রাধান্য প্রদান করবে। স্বামী/ স্ত্রীর কাছ থেকে মনোযোগের অভাব অনুভব করতে পারেন। তবে এক পর্যায় উপলব্ধি করতে পারবেন যে, সে শুধুমাত্র আপনার জন্য সব জিনিসের ব্যবস্থা করতে ব্যস্ত ছিলেন। বিবাহিত জীবন এ সময়ে একটি সুন্দর মোড় নেবে।

কর্কট রাশি (২১ জুন – ২২ জুলাই) সপ্তাহের শুরুতে আপনার সহযোগিতামূলক মনোভাব ও বিশ্লেষণী দক্ষতা দেখা দেবে। আপনার বাড়ির চারপাশে কিছু পরিষ্কার পরিচ্ছন্নতা দরকার হতে পারে। গার্হস্থ্য জীবন কিছুটা অনিশ্চিত হতে পারে। বন্ধুরা সহায়ক ও সাহায্যকারী হবে। সপ্তাহের মাঝদিকে প্রেমের উচ্চতার অভিজ্ঞতা লাভ করবেন। উত্তেজনা নিয়ন্ত্রণে রাখতে হবে। কাজ চাপ আপনার মন দখল করে থাকায় প্রিয়জন আপনাকে হঠাৎ করেই অপরিমেয় রোমান্টিক আনন্দ দেবে। সপ্তাহের শেষদিকে অতিরিক্ত খাওয়া এড়িয়ে চলুন। সুস্থ থাকতে নিয়মিত হেল্থ ক্লাবে যান। কিছু শারীরিক সমস্যা কষ্ট দিতে পারে।

সিংহ রাশি (২৩ জুলাই – ২২ অগাস্ট) সপ্তাহের শুরুতে দীর্ঘ মেয়াদের ভিত্তিতে বিনিয়োগ করলে উল্লেখযোগ্য লাভ পাবেন। ঝুঁকি ও অপ্রত্যাশিত লাভের মাধ্যমৈ আর্থিক অবস্থান উন্নত হতে পারে। কোনো একজন আত্মিয় বিস্ময় প্রদান করতে পারে যা আপনার মনোবল উজ্জীবিত করবে ও লক্ষ্য পূরণে সাহায্য করবে। সপ্তাহের মাঝদিকে সম্পত্তি সংক্রান্ত কারবার বাস্তবায়িত হবে ও অবিশ্বাস্য লাভ এনে দেবে। কিছু সুসংবাদ পাওয়ার সম্ভাবনা রয়েছে, যা শুধু আপনাকেই নয় পরিবারকেও মুগ্ধ করবে। সপ্তাহের শেষদিকে চোখ কখনও মিথ্যা বলে না ও সঙ্গীর চোখের বিশেষ কিছু আপনাকে সত্যি কিছু বলবে। নতুন সম্পর্কগুলো দীর্ঘস্থায়ী ও অত্যন্ত লাভদায়ক হবে। আপনার ফোন কল দীর্ঘ করার জন্য রোমান্টিক সঙ্গীকে জ্বালাতন করবেন।

কন্যা রাশি (২৩ অগাস্ট – ২২ সেপ্টেম্বর) সপ্তাহের শুরুতে সীমাহীন শক্তি ও উদ্যম আপনাকে চেপে ধরবে। আর যে কোনো প্রদত্ত সুযোগ সুবিধা মতো কাজে লাগাবেন। আর্থিক সঙ্কট একটি নতুন প্রকল্পের প্রারম্ভের জন্য ধীরগতি আনবে। তবে আপনার প্রচেষ্টা বেশি বাধা ছাড়াই শুরু করতে সক্ষম হবেন। সপ্তাহের মাঝদিকে আপনার চিন্তা ভাবনা- মিডিয়া, থিয়েটার, লিখন কারুশিল্প, নকশা ও আর্কিটেকচারের মতো সৃজনশীল কাজে দক্ষ হয়ে উঠুন। সপ্তাহের শেষ দিকে পারিবারিক অনুষ্ঠানে নতুন বন্ধু বানাবে; তবে নির্বাচনের ক্ষেত্রে সতর্ক থাকুন। ভালো বন্ধুরা এক সম্পদের মতো। যাদের কাছ থেকে সবসময় সহায়তা পাবেন। পুরানো যোগাযোগ বন্ধুরাও সহায়ক হবে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২২ অক্টোবর) সপ্তাহের শুরুতে কাউকে প্রভাবিত করার জন্য বেশি খরচ করবেন না। বিভিন্ন বিষয় মতভেদ হওয়ার জন্য আপনার এই সময়টা ভালো হবে না। গভীর প্রতিশ্রুতিবদ্ধতা ও নির্ভরযোগ্যতা চারপাশের মানুষকে প্রভাবিত করবে ও তারা রাজনৈতিকভাবে প্রতিষ্ঠা দিতে পারে। সপ্তাহের মাঝদিকে শুধু বসে থাকার পরিবর্তে এমন কিছুতে নিযুক্ত হচ্ছেন যা অর্থ উপার্জন ক্ষমতা উন্নত করবে। ঝুঁকি অথবা অপ্রত্যাশিত লাভের মাধ্যমে আর্থিক অবস্থান উন্নত হতে পারে। সপ্তাহের শেষ দিকে- শক্তিশালী যোগাযোগ দক্ষতা আপনার একটি সম্পদ যা এখন কাজে লাগানো উচিত। কোনো রকম বিরক্ত হওয়ার পরিবর্তে হয় একটি ভালো বই পড়ুন বা একটি ব্লগপোস্ট লিখুন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর – ২১ নভেম্বর) সপ্তাহের শুরুতে পরোপকার ও সামাজিক কাজের দিকে আকৃষ্ট হবেন। ভালো কাজে সময় দিয়ে জীবনে অভূতপূর্ব পরিবর্তন আনতে পারেন। বুঝে খরচ করুন। আজে বাজে খরচ না করতে চেষ্টা করুন। আপনার জন্য খুব একটা উচ্চক্ষমতা সম্পন্ন সময় নয়। আর ছোট বিষয়ে বিরক্ত হতে পারেন। সপ্তাহের মাঝদিকে সম্ভবত আপনার লক্ষ্যগুলো গুরুত্ব সহকারে অনুসরণ ও জীবনকে গুরুত্ব সহকারে গ্রহণ করতে পারেন। চারপাশে শান্তি ও প্রশান্তির পরিবেশ থাকবে। লক্ষ্য পূরণে দৃঢ় অঙ্গীকার সথ্যে পরিণত হবে। সপ্তাহের শেষদিকে বিভিন্ন উৎস থেকে আর্থিক লাভ হবে। সাফল্যের সূত্র হল যারা উদ্ভাবনীমূলক ও যাদের ভালো অভিজ্ঞতা আছে এমন মানুষের উপদেশে অর্থ বিনিয়োগ করা।

ধনু রাশি (২২ নভেম্বর – ২১ ডিসেম্বর) সপ্তাহের শুরুতে ঊর্ধ্বতনদের সামনে যে ধারণাগুলো উপস্থাপন করবেন সেগুলো তাদের কাছ থেকে ব্যপক গ্রহণ যোগ্যতা ও প্রশংসা পাবে। সামাজিক অনুষ্ঠানে অংশগ্রহণ করায় সবার কেন্দ্রবিন্দুত হয়ে থাকবেন। সমস্ত সময় আপনার প্রণয়ীর ভালোবাসা অনুভব করবেন। সপ্তাহের মাঝদিকে উদ্দীপনা থাকার পরও এমন কারও অভাব অনুভব করবেন যিনি এখন আপনার সাথে থাকতে পারছেন না। হিসাবে আপনার খরচ কমানো প্রয়োজন। এরই মধ্যে খরচের সীমা অতিক্রম করে ফেলেচেন। সপ্তাহের শেষ দিকে শ্রেষ্ঠতর জীবনের জন্য আপনার স্বাস্থ্য ও সামগ্রিক ব্যক্তিত্ব উন্নত করার চেষ্টা করুন। আবেগ স্থিতিশীল আর সাধারণত উৎসাহী মেজাজে থাকবেন। যা কিছু করুন উপভোগ করুন।

মকর রাশি (২২ ডিসেম্বর – ১৯ জানুয়ারি) সপ্তাহের শুরুতে বাণিজ্যিক উদ্দেশ্যে গৃহীত ভ্রমণ লাভদায়ক প্রমাণিত হবে। পেশাদার বিষয়ে অনায়াসে সমাধান করার জন্য দক্ষতা ব্যবহার করুন। সমস্যায় আপনার দ্রুত আচরণ করার ক্ষমতার জন্য স্বীকৃতি পাবেন। সপ্তাহের মাঝদিকে অতীতের সব বিভ্রান্তি কাটিয়ে উঠতে পারবেন। আপনার সাহায্যের জন্য যারা তাকিয়ে থাকেন তাদের আপনি অঙ্গীকার করতে পারবেন। সমাজিক তথা ধর্মীয় অনুষ্ঠানের জন্য শ্রেষ্ঠ সময়। সপ্তাহের শেষদিকে কথা বলার আগে দুবার ভাবুন। আপনার মতামতগুলো অজান্তেই কারও অনুভূতিকে আহতে করতে পারে। আপনার সময় নষ্ট ও অদরকারী কিছু ব্যয় না করার চেষ্টা করুন। খরচ বৃদ্ধি আপনারে মনকে ভাবিত কর তুলবে।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) সপ্তাহের শুরুতে আপনার পক্ষে সময় অনুকূল না হওয়ার কারণে ঝুঁকি নেওয়ার বিষয়ে জড়িত হবেন না। রাস্তায় থাকার সময় বেপরোয়া গাড়ি চালানো ও ঝুঁকি নেওয়া উচিত নয়। ভ্রমণের সুযোগ অন্বেষণ করা উচিত। হঠাৎ করেই ধর্ম বা আধ্যাত্মিকতায় আগ্রহী হয়ে উঠবেন। সপ্তাহের মাঝদিকে যদি কাজের ক্ষেত্রে নিজেকে জাহির করার জন্য বেশ ব্যস্ত থাকেন তাহলে মেজাজ চড়বে। কোনো সিদ্ধান্ত নেওয়ার আগে অন্যদের প্রয়োজন বোধ করানোর চেষ্টা করুন। কেউ একজন কর্মক্ষেত্রে চমৎকার কিছুর সঙ্গে আপনাকে অভিনন্দন জানাবেন। সপ্তাহের শেষদিকে মানসিক শান্তির জন্য নিজেকে কিছু দান ও দাতব্য কাজে নিয়োজিত করুন। ভালো ধারণায় পূণ্য থাকবেন। পছন্দের ক্রিয়াকলাপ আপনাকে প্রত্যাশা বাইরে লাভ এনে দিবে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) সপ্তাহের শুরুতে স্বামী/ স্ত্ররি অবিশ্বাস্য উষ্ণতার সঙ্গে নিজেকে রাজা/ রানির মতো মনে হবে। একজন তারকার মতো আচরণ করবেন। শুধুমাত্র প্রশংসনীয় কাজগুলো করুন। রাস্তাঘাটে বা ভিড়ের চাপে চলাচলে সতর্ক থাকুন। নিজেকে কঠোর চাপ দেবেন না। শরীরের প্রতিরোধ ক্ষমতা কমের দিকেই মনে হচ্ছে। বিশ্রামের প্রয়োজন। সপ্তাহের মাঝদিকে বৈদেশিক বাণিজ্যে শুভ যোগাযোগ ঘটাতে পারে। দূর থেকে ভালো কোনো সংবাদ পেতে পারেন। উচ্চশিক্ষা গবেষণার ক্ষেত্রে শিক্ষার্থীরা শুভ ফল পেতে পারেন। সপ্তাহের শেষদিকে কর্মস্থলে প্রতিপক্ষের বিরোধিতার পরও গুরুত্বপূর্ণ কাজে সাফল্য অর্জিত হবে। শিল্প ক্ষেত্রে বা কর্পোরেট সংস্থায় নিযুক্ত ব্যক্তিদের পদোন্নতির সুযোগ আসতে পারে। সহকর্মী ও ঊর্ধ্বতনরা পূর্ণ সহযোগিতার বিস্তার ঘটাবেন। তাই অফিসের কাজে গতি লাভ করবে। জনজীবনের সাথে যুক্ত থাকা একান্ত প্রয়োজন।

Pin It