২৫ মার্চ পর্যন্ত রাশিফল

his-2002090413

রাশি অনুযায়ী এই সপ্তাহ কেমন যেতে পারে জেনে নিন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্র বিশেষজ্ঞ ড. গোলাম মাওলা।

জ্যোতিষশাস্ত্র সম্ভাবনার কথা বলে। কোনো কিছু নিশ্চিতভাবে হবে কিংবা ঘটবে তা বলে না।

মেষ রাশি (২১ মার্চ – ১৯ এপ্রিল) সপ্তাহের শুরুতে পেশাগত কাজে বিপরীত লিঙ্গের সহযোগিতা পাবেন। যে কোনো সমস্যা নিয়ে জীবনসঙ্গীর সঙ্গে আলোচনা করুন। সপ্তাহের মাঝদিকে কারও সঙ্গে বিবাদে জড়াবেন না। নেতিবাচক চিন্তা বাড়বে, মেজাজ খিটখিটে থাকবে। কোনো কাজের ক্ষতি হতে পারে। সপ্তাহের শেষদিকে নিজের ক্ষমতা অনুযায়ী সাফল্য আসবে। কোনো কাজে আলসেমি করবেন না।

বৃষ রাশি (২০ এপ্রিল – ২০ মে) সপ্তাহের শুরুতে অচেনা কারও সঙ্গে দেখা করার সময় সতর্ক থাকতে হবে। কারও সঙ্গে ঝগড়ায় জড়িয়ে পড়তে পারেন। শারীরিক অবস্থা ভালো যাবে না। সপ্তাহের মাঝদিকটা ব্যবসায়িদের জন্য সম্ভাবনাময়। পারিবারিক পরিবেশে সময় কাটালে মানসিক শান্তি পাবেন্। সপ্তাহের শেষদিকে দূরাচারি লোকদের কাছ থেকে দূরে থাকুন। চলাফেরায় প্রচণ্ড সতর্ক থাকতে হবে। কারও বিদেশ যাওয়ার সম্ভাবনা আছে।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন) সপ্তাহের শুরুতে তীব্র আবেগের বশে মন খারাপ থাকতে পারে। ভালোবাসার মানুষটি আপনার প্রতি আরও বন্ধুত্বপূর্ণ হবেন্। সপ্তাহের মাঝদিকে বয়স্কদের স্বাস্থ্যের দিকে নজর রাখুন। বয়স্করা এসময় শারীরিক অসুস্থতার জন্য অস্বস্তিতে থাকতে পারেন। সপ্তাহের শেষদিকটা খুচরা ও পাইকারি বিক্রেতাদের জন্য সুসময়। স্ত্রীর সঙ্গে আবেগের বন্ধন আরও শক্তিশালী হতে পারে। রাস্তাঘাটে চলাফেরার সময় অবশ্যই সতর্ক থাকতে হবে।

কর্কট রাশি (২১ জুন – ২২ জুলাই) সপ্তাহের শুরুতে কোনো বন্ধুর সহযোগিতায় ব্যবসায় উন্নতি হতে পারে। সম্পত্তি বিষয়ক কোনো বিরোধের মীমাংশা হতে পারে। পারিবারিক পরিবেশ শান্তিপূর্ণ থাকবে। সপ্তাহের মাঝদিকে প্রেমের সম্পর্ক আপনার জীবন অসাধারণ করে তুলতে পারে। প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নেওয়া শিক্ষার্থীদের জন্য সময়টা ভালো। সপ্তাহের শেষদিকে বড় ধরনের পরিকল্পনা বাদ দিতে পারেন। ছোট ব্যাপারগুলোতে নিজেকে ব্যস্ত রাখলেই লাভবান হবেন। কারও সঙ্গে ঘনিষ্ঠ যোগাযোগ হতে পারে।

সিংহ রাশি (২৩ জুলাই – ২২ অগাস্ট) সপ্তাহের শুরুতে জ্ঞান অর্জনের তৃষ্ণা বাড়বে। ভাইবোনের জীবনে বড় কোনো ভূমিকা পালন করতে হতে পারে। সপ্তাহের মাঝদিকে গৃহস্থালি জীবনে আগ্রহ দেখা দিতে পারে। আর্থিক সঙ্কটে কোনো বন্ধুকে পাশে পেতে পারেন। সপ্তাহের শেষদিকে আপনি ও আপনার সঙ্গী এক আনন্দময় অনুভূতির জগতে বিচরণ করবেন। অধীনস্ত লোকদের কাছ থেকে কষ্ট পেতে পারেন।

কন্যা রাশি (২৩ অগাস্ট – ২২ সেপ্টেম্বর) সপ্তাহের শুরুতে আর্থিক দিক থেকে সময়টা ভালো যেতে পারে। আপনার উপার্জন ক্ষমতা বাড়ানো জন্য আপনার মনবল দৃঢ় রাখুন। সপ্তাহের মাঝদিকে ভ্রমণের যোগাযোগ ও বিশিষ্টজনদের সঙ্গে আনন্দলাভের সম্ভাবনা আছে। কিছু কাজে নিজে না গিয়ে সহকর্মীদের পাঠান, এতে কাজটা আরও সহজ হবে। সপ্তাহের শেষদিকে পারিবারিক অবস্থা মোটামুটি ভালো যাবে। পুরানো বন্ধুর সঙ্গে আলাপ করলে মনটা ভালো হবে। প্রিয়জনদের মধ্যে কারও জন্য মন ব্যাকুল হয়ে উঠতে পারে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২২ অক্টোবর) সপ্তাহের শুরুতে নতুন প্রকল্পে হাত দিতে পারেন। আন্তরিকতা, পরিশ্রম ও ব্যক্তিত্ব আপনাকে সাফল্য এনে দিবে। সপ্তাহের মাঝদিকে আর্থিক উন্নতির প্রচেষ্টায় সফল হতে পারেন। মুখের ভাষা সংযত রাখুন। সপ্তাহের শেষদিকে নিজের মানসিক উৎসাহের জোরে বাধা বিপত্তি অতিক্রম করতে সক্ষম হবেন। সমস্যার সমাধান হবে। পরিবারের কোনো বড় দায়িত্ব পালন করবেন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর – ২১ নভেম্বর) সপ্তাহের শুরুতে কোনো ভালো কাজে অর্থ ব্যায় হতে পারে। কোনো শত্রু আপনার কাজে বাধা সৃষ্টি করতে পারে। কারও জন্য অপমানিত হতে পারেন। সপ্তাহের মাঝদিকে নতুন যোগাযোগ হবে। মানসিক দুশ্চিন্তা কমবে। নিজের উৎসাহ আর অনুপ্রেরণায় সাফল্য পাবেন। সপ্তাহের শেষদিকে আপনি উত্তেজনাপূর্ণ পরিবেশের মুখোমুখি হবেন। এতে আর্থিকভাবে লাভবান হতে পারেন। বিনোদনের পেছনেও সময় দিন।

ধনু রাশি (২২ নভেম্বর – ২১ ডিসেম্বর) সপ্তাহের শুরুতে দীর্ঘদিন ধরে যে পরিকল্পনার পেছনে কাজ করছেন তাতে সাফল্য আসতে পারে। সপ্তাহের মাঝদিকে খরচ অতিরিক্ত বেড়ে যেতে পারে। তার কারণে দুশ্চিন্তায় ভুগতে পারেন। খরচ করার ক্ষেত্রে বুদ্ধিমান হতে হবে। সপ্তাহের শেষদিকে প্রিয়জনের কাছ থেকে অপরিমেয় সুখ পাবেন। সমস্ত উদ্বেগ ভুলে নিজের সৃজনশীলতার দিকে মনযোগ দিতে পারবেন। আর্থিক উন্নতি প্রায় নিশ্চিত।

মকর রাশি (২২ ডিসেম্বর – ১৯ জানুয়ারি) সপ্তাহের শুরুতে কর্মক্ষেত্রে যেকোনো প্রচেষ্টা সফল হবে। কাজকর্মে নিজের উদ্যোগকে সক্রিয় করুন। এতে কাজের দক্ষতা ও সুনাম বাড়বে। সপ্তাহের মাঝদিকে বিদেশি কোনো ব্যক্তি বা প্রতিষ্ঠানের কাছ থেকে সহযোগিতা পেতে পারেন। ব্যবসায় পরিধি বাড়তে পারে। সপ্তাহের শেষদিকে নৌপথে মালামাল চালান করার ক্ষেত্রে সাবধান থাকতে হবে। ভালো সময় আসছে সামনে, মন প্রফুল্ল রাখুন।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) সপ্তাহের শুরুতে কাজের প্রয়োজনে দেশের বাইরে যাওয়ার সুযোগ পেতে পারেন। স্বামীর প্রচেষ্টায় কোনো নারীর বিদেশে যাওয়ার সুযোগ হতে পারে। সপ্তাহের মাঝদিকে বিজ্ঞান ও কারিগরি বিষয়ে শিক্ষানবিশদের কোনো কাজ পাওয়ার সম্ভাবনা আছে। সপ্তাহের শেষদিকে সামাজিক কোনা কাজে জড়িয়ে যেতে পারেন। ব্যয় বেশি হবে, দুশ্চিন্তা বাড়বে।

মীন রাশি ( ১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) সপ্তাহের শুরুতে অন্যকে বিশ্বাস করে ঠকতে পারেন। ব্যবসায়িক চাপ নিয়ে দুশ্চিন্তা দেখা দিতে পারে। শরীরের কোনো অংশে আঘাত লাগতে পারে। সপ্তাহের মাঝদিকে বাড়িতে দূরের কোনো অতিথি আসতে পারে। যারা বিদেশে ব্যবসা করেন তারা আর্থিকভাবে লাভবান হবেন। সপ্তাহের শেষদিকে কর্মস্থলের পরিস্থিতি আপনার অনুকূলে থাকতে পারে। কর্মক্ষেত্রে আপনার মনযোগ হবে আশ্চর্জনক। বস আপনার প্রতি খুশি থাকবেন। দীর্ঘদিনের কোনো আশা পূরন হতে যাচ্ছে।

Pin It