২৭ অক্টোবর ২০২৩ পর্যন্ত রাশিফল

1679721943.his-2001160626

রাশি অনুযায়ী এই সপ্তাহ কেমন যেতে পারে জেনে নিন।

 পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্র বিশেষজ্ঞ ড. গোলাম মাওলা।

মেষ রাশি (২১ মার্চ – ১৯ এপ্রিল) সপ্তাহের শুরুতে কর্মক্ষেত্রে আন্তরিকভাবে সবাই আপনার কথা শুনবে। আপনার ধারালো পর্যবেক্ষণ অন্যদের থেকে এগিয়ে রাখতে সাহায্য করবে। সপ্তাহের মাঝদিকে ধ্যান ও যোগ মানসিক দৃঢ়তা বৃদ্ধি করবে। যদি সামাজিক অনুষ্ঠানে ও ইভেন্টে অংশগ্রহণ করনে তাহলে বন্ধু ও পরিচিতদের সংখ্যা বৃদ্ধি করতে পারবেন। সপ্তাহের শেষদিকে অমিমাংসিত সমস্যা অস্পষ্ট হবে ও অর্থব্যয় আপনার মনকে নিরানন্দ করবে। ফেলে রাখা সমস্যাগুলো শিগগিরই সমাধান করা প্রয়োজন। কাজেই ইতিবাচক ভাবে ভাবুন, এখন থেকে প্রচেষ্টা শুরু করুন।

বৃষ রাশি (২০ এপ্রিল – ২০ মে) সপ্তাহের শুরুতে যদি একটি দীর্ঘ যাত্রায় যাওয়ার পরিকল্পনা করেন তাহলে আপনার স্বাস্থ্য ও শক্তি সংরক্ষণের অভ্যাস অত্যন্ত উপকারী প্রমাণিত হবে। সপ্তাহের মাঝদিকে কোনো প্রভাবশালী ব্যক্তির দৃষ্টি আকর্ষণ করতে পারেন যা আপনার কর্মজীবনকে ইতিবাচকভাবে প্রভাবিত করতে পারে। সপ্তাহের শেষ দিকে অনেক মানুষ আপনার সামনেই মৌখিক প্রশংসা করবে। আপনার অবাস্তব পরিকল্পনার ফলে অর্থের অভাব দেখা দিতে পারে।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন) প্রবীণদের ছোটখাট দুর্ঘটনা থেকে অতিরিক্ত সাবধানতা অবলম্বন করা প্রয়োজন। শারীরিক দুর্বলতার জন্য দীর্ঘযাত্রা এড়ানোর চেষ্টা করুন। সপ্তাহের মাঝ দিকে নদীর তীর বা কোনো ধর্মীয় স্থান ঘুরে দেখার ফলে মানসিক প্রশান্তি বাড়তে পারে। যে কোনো সফর ও আনন্দ ভ্রমণ অত্যন্ত শিক্ষামূলক হবে। সপ্তাহের শেষ দিকে কর্মক্ষেত্রে ভালো কাজের জন্য সম্মানিত হবেন। এখন আধ্যাত্মিকতার সাহায্য নেওয়ার জন্য উপযুক্ত সময় যা মানসিক চাপ প্রতিহত করার অন্যতম বিকল্প।

কর্কট রাশি (২১ জুন – ২২ জুলাই) সপ্তাহের শুরুতে জীবন সত্যিই চমৎকার হতে যাচ্ছে। কারণ আপনার স্বামী/ স্ত্রী বিশেষ কিছু পরিকল্পনা করছেন। মানসিক স্বচ্ছতা ব্যবসায় অন্য প্রতিযোগিদের থেকে আপনাকে প্রাধান্য প্রাদান করবে। সপ্তাহের মাঝ দিকে সতর্কতার সাথে পদক্ষেপ গ্রহণ করার সময়, কাজেই যতক্ষণ পর্যন্ত আশ্বস্ত না হচ্ছেন যে আপনার ধারণাগুলো ব্যর্থ হবে না ততক্ষণ পর্যন্ত সেগুলো উপস্থিত করবেন না। সপ্তাহের শেষদিকে আপনি বিদেশি অংশীদারদের সাথে আমদানী/ রপ্তানি বৈদেশিক সহযোগিতা, বাণিজ্য চুক্তি ভালো করতে পারবেন। কর্মক্ষেত্রে উচিত গুরুত্বপূর্ণ সমস্যায় নজর কেন্দ্রীভূত করা।

সিংহ রাশি (২৩ জুলাই – ২২ অগাস্ট) সপ্তাহের শুরুতে কিছু শারীরিক সমস্যা পীড়া দিতে পারে। অতিরিক্ত খাওয়া এড়িয়ে চলুন আর সুস্থ থাকতে নিয়মিতভাবে হেল্থ ক্লাবে যান। সপ্তাহের মাঝদিকে যৌথ ব্যবসায়ে যাবেন না, অংশীদাররা আপনার থেকে সুযোগ নিতে পারেন। স্ত্রী/স্বামীর অবিশ্বাস্য উষ্ণতার সঙ্গে নিজেকে রানি/ রাজার মতো মনে হবে। সপ্তাহের শেষদিকে বুঝতে হবে রাগ হল সকল পাগলামির রূপান্তর আর এটি কিছু মারাত্মক ভুলের জন্য বাধ্য করতে পারে। বাণিজ্যিক উদ্দেশ্যে গৃহীত ভ্রমণ লাভদায়ক হবে। ভ্রমণ বিনোদন ও সামাজিকতা আপনার কর্মসূচীতে থাকবে।

কন্যা রাশি (২৩ অগাস্ট – ২২ সেপ্টেম্বর) সপ্তাহের শুরুতে আপনি ও আপনার সঙ্গী ভালোবাসার সমুদ্র মন্থন করবেন আর প্রেমের উচ্চতর অভিজ্ঞতা লাভ করবেন। কাজ চাপ আপনার মন দখল করে থাকায় প্রিয়জন আপনাকে হঠাৎ অপরিমেয় রোমান্টিক আনন্দ দেবে। সপ্তাহের মাঝ দিকে হাতাশা আপনার স্বাস্থ্যের সর্বনাশ করতে পারে। সপ্তাহের শেষ দিকে বিবাহিত জীবনে অনেক সুবিধা আসবে এবং তার সবকটি অনুভব করতে পারবেন। অবাক করার মতো ব্যবসায়িক বার্তা, নতুন প্রকল্পের আর্থিক প্রস্তাব পেতে পারেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২২ অক্টোবর) সপ্তাহের শুরুতে কোনো পুরানো বন্ধুর সাথে পূর্ণ মিলন আপনার উদ্দীপনা বাড়িয়ে তুলবে। জমি জমায় বিনিয়োগ করা লাভদায়ক হবে। সপ্তাহের মাঝদিকে আপনার হৃদস্পন্দন সঙ্গীর সঙ্গে মিলিয়ে প্রেমের সংগীতে মেতে উঠবেন। আপনার পছন্দের মানুষ বেশ খুশিতে আছে আর আপনার এ সময় তার জন্য কিছু পরিকল্পনা করা উচিত। সপ্তাহের শেষ দিকে দেখতে পাবেন যে, কাজে মনোসংযোগ করতে অসুবিধা হচ্ছে। কারণ আপনার স্বাস্থ্য ঠিক নেই। স্বামী/ স্ত্রীর সঙ্গে শ্রেষ্ঠ সময় কাটাবেন। ব্যবসায়ে অনুকূল সময়।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর – ২১ নভেম্বর) সপ্তাহের শুরুতে আপনার রসিক স্বভাব চারপাশের পরিবেশকে আলোকিত করবে। সহকর্মী ও বন্ধুরা আপনাকে গুরুত্বপূর্ণ সহায়তা প্রদান করবে। আত্মীয়রা দুঃখ ভাগ করে নেবে। সপ্তাহের মাঝ দিকে পারিবারিক অনুষ্ঠান ও গুরুত্বপূর্ণ সমারোহের জন্য একটি শুভ সময়। ঘরে ঐক্য আনতে ঘনিষ্ট সহযোগিতার মাধ্যমে কাজ করুন। সপ্তাহের শেষদিকে আকস্মিক প্রেমঘটিত সাক্ষাৎ আপনার মেজাজ চাঙা করে তুলবে। আপনার চারপাশে প্রিয়জনের ভালোবাসা অনুভব করবেন। দুশ্চিন্তার ভাবনাগুলো আপনার খুশিকে নষ্ট করতে পারে।

ধনু রাশি (২২ নভেম্বর – ২১ ডিসেম্বর) সপ্তাহের শুরুতে আপনি চমৎকার নতুন ধারণা নিয়ে আসবেন যা আপনাকে আর্থিকভাবে লাভবান করবে। বিনিয়োগের পরামর্শ দেওয়া হচ্ছে। তবে সঠিক উপদেশের খোঁজ করুন। সপ্তাহের মাঝ দিকে চমকে দিয়ে ভাই-বোন আপনাকে উদ্ধার করতে আসবে। একে অপরকে খুশি করার জন্য আপনার উচিত সমর্থন করা ও ঘনিষ্ট সহযোগিতায় কাজ করা। সপ্তাহের শেষদিকে রিয়েল এস্টেট ব্যবসার সাথে জড়িতরা আশাতীত লাভ অর্জন করতে পারেন। যারা তাদের ভালোবাসার মানুষকে সাথে ছুটি কাটাচ্ছেন তারা একটি স্মরণীয় সময় পাবেন।

মকর রাশি (২২ ডিসেম্বর – ১৯ জানুয়ারি) সপ্তাহের শুরুতে মনোক্ষুণ্ন হবেন না বরং কাঙ্ক্ষিত ফল পেতে কাঠোর পরিশ্রম করুন। প্রতিকূলতাগুলোকে সাফল্যের পদক্ষেপে পরিণত হতে দিন। সপ্তাহের মাঝ দিকে একাধিক উৎস থেকে আর্থিক লাভ হবে। এসময়ে করা বিনিয়োগ সমৃদ্ধি ও আর্থিক নিরাপত্তা বাড়িয়ে তুলবে। সপ্তাহের শেষ দিকে আত্মীয়রা আপনাকে অপ্রত্যাশিত উপহার এনে দিতে পারে। তবে তারাও আপনার কাছে সাহায্যের প্রত্যাশা করতে পারে। পরিবারের উজ্জ্বল ভবিষ্যতের পরিকল্পনা করতে এই সময়টি আপনার সহায়ক।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) সপ্তাহের শুরুতে খুব একটা লাভদায়ক সময় নয়। তাই টাকাকড়ির অবস্থা দেখে নিয়ে খরচ করা উচিত। সপ্তাহের মাঝ দিকে সৃজনশীল কাজের জন্য প্রশংসিত হতে পারেন। মনের শক্তি, ধৈর্য্য ও সহিষ্ণুতা আপনার কোনো উদ্দেশ্য সিদ্ধির অনুকূলে হতে পারে। সপ্তাহের শেষ দিকে পাওনা আদায়ে প্রভাবশালী কারও সহযোগিতা পেতে পারেন। নতুন কোনো আর্থিক পরিকল্পনা করতে পারেন। সাংবাদিকদের ব্যস্ততা বৃদ্ধি পাবে। আপনার যোগাযোগ দক্ষতা হৃদয়গ্রাহী হবে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) সপ্তাহের শুরুতে জনহিতকর কাজে যুক্ত হয়ে বিশিষ্ট ব্যক্তির সঙ্গলোভে গর্বিত হতে পারেন। ধ্যান ও যোগ আপনার মানসিক দৃঢ়তা বৃদ্ধি করবে। সপ্তাহের মাঝ দিকে আয় অপেক্ষা ব্যয়ের চাপ বৃদ্ধি ও পারিবারিক দায়িত্ব বৃদ্ধির সম্ভাবনা। কোনো কোনো বিষয় বিরক্তিকর হতে পারে যা আপনার মনে চাপ সৃষ্টি করবে। সপ্তাহের শেষ দিকে ক্রমাগত ইতিবাচক কাজকর্ম ও চিন্তা পুরস্কৃত হতে পারে। আর্থিক দিক থেকে শুভ হওয়ার কারণে সঞ্চয় যোগ প্রবল। শিল্প প্রতিষ্ঠানে যুক্ত ব্যক্তিদের আর্থিক সমস্যা মিটতে পারে।

Pin It