৫ নভেম্বর পর্যন্ত রাশিফল

Horoscope

রাশি অনুযায়ী এই সপ্তাহ কেমন যেতে পারে জেনে নিন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্র বিশেষজ্ঞ ড. গোলাম মাওলা।

জ্যোতিষশাস্ত্র সম্ভাবনার কথা বলে। কোনো কিছু নিশ্চিতভাবে হবে কিংবা ঘটবে তা বলে না।

বৃষ রাশি (২০ এপ্রিল – ২০ মে) সপ্তাহের শুরুতে গার্হস্থ্য জীবনের বেশ আগ্রহ দেখা দেবে। উত্তরাধিকার সূত্রে অর্থ হাতে আসতে পারে। সপ্তাহের মাঝদিকে প্রেমিকা প্রেমিকাদের মধ্যে ভুল বোঝাবুঝির অবসান হবে। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সফলতা আসতে পারে। সপ্তাহের শেষদিকে শত্রু আপনার বিরুদ্ধে সক্রিয় হয়ে উঠতে পারে। অচেনা কোনো ব্যক্তির কারণে সমস্যা সৃষ্টি হতে পারে।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন) সপ্তাহের শুরুতে কোনো আত্মীয়ের সঙ্গে দেখা হতে পারে। বিভিন্ন ধরনের পরিবর্তন ও ভ্রমণের মধ্য দিয়ে সময় কাটবে। সপ্তাহের মাঝদিকে আর্থিক সঙ্কটে কোনো বন্ধুকে পাশে পেতে পারেন। পরিবারের বড় কোনো দায়িত্ব আপনার পালন করতে হতে পারে। সপ্তাহের শেষদিকে ভালোবাসা আপনার প্রিয়জনের জন্য ফল্গুধারার মতো প্রবাহিত হবে। শিক্ষার্থীরা নতুন কোনো সুযোগ পেতে পারেন।

কর্কট রাশি (২১ জুন – ২২ জুলাই) সপ্তাহের শুরুতে আপনি ভালো অর্থ উপার্জন করবেন। তবে তা হাতের ওপর দিয়ে চলে যেতে দেবেন না। সপ্তাহের মাঝদিকে প্রেমিকা প্রেমিকাদের জীবন কাটবে বিভিন্ন রোমাঞ্চকর অভিজ্ঞতার মধ্য দিয়ে। জ্ঞান অর্জনের আগ্রহ থাকবে সীমাহীন। সপ্তাহের শেষদিকে নিজের ইচ্ছার বিরুদ্ধে পুরানো কোনো সম্পর্কের বন্ধন ছিন্ন হতে পারে। আবার নতুন সম্পর্কের সম্ভাবনাও জীবনে উঁকি দিতে পারে।

সিংহ রাশি (২৩ জুলাই – ২২ অগাস্ট) সপ্তাহের শুরুতে খ্যাতি, কর্ম আর পরিবর্তনের প্রতি আকর্ষণ অনুভব করবেন। মনেপ্রাণে সবার ওপরে থাকতে চাইবেন। সপ্তাহের মাঝদিকে তাড়াহুড়ো করে কোনো সিদ্ধান্ত নেবেন না, বিশেষত আর্থিক লেনদেনের ক্ষেত্রে। আর্থিক দিক থেকে সময়টা ভালো যাবে, ফলে সঞ্চয়ও ভালো হবে। সপ্তাহের শেষদিক হৃদয়ঘটিত কোনো ঘটনা জীবনে ঘটতে পারে। জনসংযোগ ও প্রচারের কাজে সফলতা পাবেন।

কন্যা রাশি (২৩ অগাস্ট – ২২ সেপ্টেম্বর) সপ্তাহের শুরুতে আপনার ভুলের জন্য কাজের কোনো ক্ষতি হতে পারে। বিনোদন ও রূপচর্চায় বেশি খরচ হতে পারে। সপ্তাহের মাঝদিকে সাবেক প্রেমিক প্রেমিকার সঙ্গে হঠাৎ করে দেখা হয়ে যেতে পারে। আপনার ব্যক্তিত্ব উন্নত করার জন্য আন্তরিক চেষ্টা হতে চেষ্টা করুন। সপ্তাহের শেষদিকে শিল্প প্রতিষ্ঠানে যুক্ত ব্যক্তিদের আর্থিক সমস্যা মিটতে পারে, আত্মীয়রা আপনার দুঃখ ভাগ করে নেবে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২২ অক্টোবর) সপ্তাহের শুরুতে অনেক বন্ধু বান্ধবের সমারোহ থাকবে আশপাশে। প্রেমঘটিত ব্যাপারে না জড়ানো ভালো। সপ্তাহের মাঝদিকে নতুন প্রকল্প শুরু হতে পারে। সময়টা আপনার ভালো কাটবে। সপ্তাহের শেষদিকে আর্থিক লেনদেনে সতর্ক থাকুন, পাওনা আদায়ে প্রভাবশালী কারও সহযোগিতা পেতে পারেন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর – ২১ নভেম্বর) সপ্তাহের শুরুতে কর্মস্থলে প্রতিপক্ষের বিরোধিতার পরও সাফল্য অর্জিত হবে। বিপরীত লিঙ্গের কারও সংস্পর্শে আনন্দদায়ক সফরে মনটা পুলকিত হতে পারে। সপ্তাহের মাঝদিকে ব্যয় বাহুল্যের কারণে সংসারে অশান্তি দেখা দিতে পারে। বিনোদন ও রূপচর্চায় অতিরিক্ত খরচ হতে পারে, থরচে লাগাম টানতে হবে। সপ্তাহের শেষদিকে অতীত উদ্যোগগুলো থেকে আসা সাফল্য আপনার প্রত্যয় বাড়িয়ে তুলবে। সৃজনশীল কাজের জন্য প্রশংসীত হতে পারেন।

ধনু রাশি (২২ নভেম্বর – ২১ ডিসেম্বর) সপ্তাহের শুরুতে বৈদেশিক বাণিজ্যে শুভ যোগাযোগ ঘটতে পারে। আপনি আপনার ভালো কাজের সম্মানিত হতে পারেন। সপ্তাহের মাঝদিকে বিদেশযাত্রায় প্রবাসী আত্মীয়ের সহযোগিতা পেতে পারেন। প্রেমিক প্রেমিকারা সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যস্ত হয়ে যেতে পারেন। সপ্তাহের শেষদিকে কোনো বিষয়ে বিরক্ত হতে পারেন। মাথা ঠাণ্ডা রেখে কাজ করবেন।

মকর রাশি (২২ ডিসেম্বর – ১৯ জানুয়ারি) সপ্তাহের শুরুতে দীর্ঘ ভ্রমণের সময় বিপদের সম্ভাবনা। আপনার আত্মা অন্তর্নিহিত সত্যের সন্ধানে সদা ব্যাকুল। সপ্তাহের মাঝদিকে সহকর্মী ও ঊর্ধ্বতনরা তাদের পূর্ণ সহযোহিতার হাত বাড়িয়ে দেবেন। কাজের সাফল্য আসবে। সপ্তাহরে শেষদিকে আপনার আকর্ষণী শক্তি বেড়ে যাবে। কোনো সংস্থা বা প্রতিষ্ঠান থেকে লাভবান হতে পারেন।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) সপ্তাহের শুরুতে পৃথিবীর সকল উচ্ছাস আর আবেগ যেন আপনার সংসারেই প্রবাহিত হবে। ব্যবসায় প্রতিযোগিতা থাকলেও সাফল্যের সম্ভাবনা প্রবল। চলাফেরায় সাবধানতা অবলম্বন করতে হবে। সপ্তাহের মাঝদিকে দূর থেকে কোনো ভালো সংবাদ পেতে পারেন। উচ্চশিক্ষা ও গবেষণার কাজে ভালো ফলাফল পেতে পারেন। সপ্তাহের কোনো সৃজনশীল কাজের জন্য স্বীকৃতি পেতে পারেন। কাজের সঙ্গে নিজেকে জড়িয়ে রাখুন। ভালো কাজের জন্য সম্মানিত হতে পারেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) সপ্তাহের শুরুতে কোনো বিবাদে জড়াবেন না। প্রেমের ক্ষেত্রে ইতিবাচক সাড়া পাবেন। সপ্তাহের মাঝদিকে কোনো অনৈতিক কাজে জড়াবেন না। অন্যথায় বড় কোনো সমস্যায় জড়িয়ে যেতে পারেন। সপ্তাহের শেষদিকে দূরে কোথাও বেড়াতে যাওয়া সুযোগ আসতে পারে। পরিবারকে সঙ্গে নিয়ে বেড়িয়ে আসতে পারেন।

Pin It