৬ জানুয়ারি ২০২৩ পর্যন্ত রাশিফল

download (6)

জ্যোতিষশাস্ত্র সম্ভাবনার কথা বলে। কোনো কিছু নিশ্চিতভাবে হবে কিংবা ঘটবে তা বলে না।

রাশি অনুযায়ী এই সপ্তাহ কেমন যেতে পারে জেনে নিন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্র বিশেষজ্ঞ ড. গোলাম মাওলা।

মেষ রাশি (২১ মার্চ – ১৯ এপ্রিল) সপ্তাহের শুরুতে কোনো আকর্ষণীয় ব্যক্তির সঙ্গে সাক্ষাৎ হতে পারে। আর্থিক সুবিধা পাওয়ার সম্ভাবা রয়েছে। আগ্রাসী মনোভাব ত্যাগ করতে পারলেই প্রত্যাশা অনুযায়ী উপার্জন করতে পারবেন। সপ্তাহের মাঝ দিকে হয়ত বেড়াতে যেতে পারেন বা আত্মীয় বা জ্ঞাতি সম্পর্কিক কোনো বিষয়ে জড়িয়ে পড়তে পারেন। অধ্যায়ন বা মননশীল কাজকর্ম চর্চার এটি বেশ ভালো সময়। সপ্তাহের শেষ দিকে যারা সম্পদ কেনা-বেচা করেন তারা ভালো ফল পেতে পারেন। বাড়িতে কোনো ভালো খবর আসতে পারে।

বৃষ রাশি (২০ এপ্রিল – ২০ মে) সপ্তাহের শুরুতে ব্যয় বেশি হতে পারে। আয় ব্যয়ের সমন্বয় করুন। উৎসাহ উদ্যোম বেড়ে যাবে ফলে সকলের দৃষ্টি আকর্ষণ করতে পারবেন। শুভ কোনো পরিবর্তন ঘটতে পারে। সপ্তাহের মাঝদিকে নতুন পরিস্থিতির সম্মুখীন হতে পারেন যা আপনাকে আর্থিকভাবে লাভবান করতে পারেন। মিষ্টি ব্যবহারে মানুষের মন জয় করতে পারেন। সপ্তাহের শেষ দিকে শুভাকাঙ্ক্ষীদের সঙ্গে ঘনিষ্ট সম্পর্ক বজায় রাখুন। মানুষরা প্রশংসামূলক মন্তব্য করবে- যা আপনি সবসময় শুনতে চেয়েছেন। যে কোনো চুক্তি সম্পাদনের জন্য শুভ।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন) সপ্তাহের শুরুতে উচ্চাকাঙ্ক্ষাকে অগ্রাধিকার দিয়ে কঠোর পরিশ্রমের ফলে দুর্দান্ত ফলাফল পাবেন। নিজের ভুলের জন্য নানাদিক থেকে অপব্যয় হতে পারে। ধর্মীয় ক্রিয়াকলাপের জন্য ভালো সময়। অভাবীদের দান করা ও প্রার্থনায় নিয়োজিত থাকা ভালো। সপ্তাহের মাঝদিকে উচ্চপদস্থ কর্মকর্তা ও সরকারী সংস্থার গুরুজনের সহয়তা পাওয়ার সময়। প্রেমের জন্য আনন্দ বাড়বে। সপ্তাহের শেষ দিকে অর্থ সংক্রান্ত সমস্যাগুলো মোকাবিলা করতে থাকেন, লাভ অর্জন করার সম্ভাবনা আছে। ফলে যথাযথভাবে সঞ্চয় করতে সক্ষম হবেন।

কর্কট রাশি (২১ জুন – ২২ জুলাই) সপ্তাহের প্রথম দিকে অত্যাধিক শক্তি ও উদ্যোম নিয়ে কাজে ঝাঁপিয়ে পড়ার সময়। কারও প্রেম বিষয়ক জটিলতার অবসান হতে পারে। আশা আকাঙ্ক্ষাপূর্ণ হওয়ার যথেষ্ঠ সম্ভাবনা। সপ্তাহের মাঝ দিকে কর্মে অবসাদ আসতে পারে। কাটিয়ে না উঠলে সমস্যা হতে পারে। দরিদ্র অসহায়দের প্রতি সহানুভূতিতে অন্তর ভরে ‍উঠবে। সপ্তাহের শেষ দিকে আপনার উদ্ভাবনী চিন্তার জন্য বাড়তি উপার্জন পাওয়া সম্ভব। কোনো ভালো কাজের জন্য সম্মান বাড়বে।

সিংহ রাশি (২৩ জুলাই – ২২ অগাস্ট) সপ্তাহের শুরুতে বাড়িতে দূরের অতিথি আসতে পারে বা দূরে থাকা কোনো আত্মিয়দের সঙ্গে যোগাযোগ হতে পারে। ব্যাকিং ক্ষেত্রে কাজ করা পেশাদাররা কোনো সুখবর পেতে পারেন। বিশেষ খ্যাতি ও জনপ্রিয়তা অর্জন করবেন। সপ্তাহের মাঝ দিকে আপনার সেচ্ছামূলক কাজ অন্যদের মাঝে ইতিবাচক মনোভাব তৈরি করবে। প্রেম ও সামাজিকতা আপনার মনে প্রভাব বিস্তার করবে। সপ্তাহের শেষ দিকে কোনো কারণে অর্থ ব্যয় করতে পারেন যা আপনাকে বিরক্ত করবে।

কন্যা রাশি (২৩ অগাস্ট – ২২ সেপ্টেম্বর) সপ্তাহের শুরুতে কোনো গাড়ি চালানোর সময় সতর্ক থাকুন, বিশেষ করে বাঁকগুলোতে। যদি বিদেশে কোনো চাকরিতে আবেদন করার কথা ভাবেন তবে সৌভাগ্যপূর্ণ মনে হচ্ছে। ভ্রমণ প্রেমঘটিত যোগাযোগ বাড়বে। সপ্তাহের মাঝদিকে কর্মস্থলে জমে থাকা কাজগুলো সুষ্ঠুভাবে সম্পাদিত হবে। কর্মস্থলে আপনার কাজের যথাযথ মূল্যায়ন হবে। সপ্তাহের শেষ দিকে হারিয়ে যাওয়া মূল্যবান জিনিস খুঁজে পাওয়ার সম্ভাবনা আছে। প্রেমের ব্যাপারে ইতিবাচক সাড়া পাবেন। শিল্পকলা ও সমাজকল্যাণমূলক কাজের জন্য সম্মাননা পেতে পারেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২২ অক্টোবর) সপ্তাহের শুরুতে রাজনীতিতে প্রতিপক্ষের কুটচাল ব্যর্থ হবে। অমীমাংসিত কোনো বিষয় মীমাংসিত হবে। আকস্মিক কোনো বিপদের আশঙ্কা একেবারে উড়িয়ে দেওয়া যায় না। ধৈর্য্যের সাথে পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টা করুন। সপ্তাহের মাঝ দিকে দূর থেকে পাওয়া তথ্য আপনার ব্যবসায়িক কর্মকাণ্ডের জন্য সহায়ক হতে পারে। প্রবাসী কারও সঙ্গে রোমান্টিক সম্পর্কের সূচনা হতে পারে। ঝুঁকিপূর্ণ পেশায় জড়িতদের কেউ পুরস্কার পেতে পারেন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর – ২১ নভেম্বর) সুপ্তাহের শূরুতে কু-লোকের সংস্পর্শে না গেলেই ভালো করবেন। পরিবারের কারও অসুস্থতা আপনাকে ভাবিয়ে তুলতে পারে। ব্যবসায় আগের ক্ষতি পুষিয়ে নিতে পারবেন। ভেঙে যাওয়া প্রেমের সম্পর্ক জোড়া লাগতে পারে। সপ্তাহের মাঝ দিকে হঠাৎ কোনো ভুল বোঝাবুঝি বা মতবিরোধ দেখা দিতে পারে। শারীরিক ও মানসিক চাপ বৃদ্ধি পাবে। সপ্তাহের শেষ দিকে বিদেশ যাত্রার ক্ষেত্রে নতুন সুযোগ সৃষ্টি হতে পারে। কোনো পুরানো স্মৃতি আপনাকে আবেগপূর্ণ করে তুলতে পারে।

ধনু রাশি (২২ নভেম্বর – ২১ ডিসেম্বর) সপ্তাহের শুরুতে প্রেমের ক্ষেত্রে প্রতিদ্বন্দ্বিতা থাকলেও শেষ পর্যন্ত জয়ের মালা আপনার গলাতেই শোভা পাবে। ন্যায্য প্রাপ্তিতে বাধা তৈরি হতে পারে। ফলে হতাশাগ্রস্ত হওয়ার সম্ভাবনা বেশি। বিরোধে না জড়ালেই ভালো করবেন। সপ্তাহের মাঝ দিকে কোনো আইনি সমস্যার সমাধান হতে পারে। ব্যবসায়িক চুক্তি সম্পাদনের জন্য ভালো সময়। কারও পারিবারিক বা সামাজিক অনুষ্ঠানে যোগ দিতে হতে পারে। সপ্তাহের শেষ দিকে কোনো ধরনের ঝামেলার সম্মুখিন হতে পারেন। ভ্রমণ শুভ নয়। ব্যবসায়িক ব্যাপারে দুশ্চিন্তা হতে পারে। উত্তেজনা পরিহার করুন।

মকর রাশি (২২ ডিসেম্বর – ১৯ জানুয়ারি) সপ্তাহের শুরুতে জমিজমা সংক্রান্ত বিরোধের সমাধান হতে পারে। বাড়িতে অতিথি আসতে পারে। কারও কারও ক্ষেত্রে ছেলে মেয়েতে বন্ধুত্ব প্রেমে রূপ নিতে পারে। সপ্তাহের শেষ দিকে শরীর স্বাস্থ্যের ব্যাপারে উদ্বেগ দেখা দিতে পারে। কোনো অসুস্থতাকে অবহেলা করা ঠিক হবে না। সময় অনুকূলে না থাকার সম্ভাবনাই বেশি। সপ্তাহের শেষ দিকে যৌথ বিনিয়োগ শুভ। ব্যাবসায়িক প্রয়োজনে প্রতি পক্ষের অন্যায় আবদারও সাময়িকভাবে মেনে নিতে হতে পারে।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) সপ্তাহের শুরুতে কোনো প্রতিবেশীর বিপদে ব্যস্ত হতে পারেন। যে কোনো চুক্তি সম্পাদনের জন্য শুভ। বন্ধুদের সহযোগিতা পাওয়ার সময় এখন। ‘রিয়েল এস্টেট’ ব্যবসার সাথে জড়িত কেউ আশাতীত লাভ করতে পারেন। সপ্তাহের মাঝের দিকে প্রেমের ক্ষেত্রে জটিলতা তৈরি হলেও আপনার অবস্থানের কোনো পরিবর্তন হবে না। শিক্ষক ও অধ্যাপকদের জন্য শুভ সময়। সপ্তাহের শেষ দিকে সিদ্ধান্তহীনতায় না ভুগলেই ভালো করবেন। বেশি পরিশ্রমের জন্য ক্লান্তি বোধ করতে পারেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) সপ্তাহের শুরুতে আয়ের সূত্রগুলো সচল থাকতে পারে। কোনো সূত্র থেকে অর্থাগমন হতে পারে। সেমিনার ও প্রদর্শনীগুলো আপনাকে নতুন জ্ঞান ও যোগাযোগ সরবরাহ করবে। বহু রোমাঞ্চকর অভিজ্ঞতা, বহু পরিবর্তন ও ভ্রমণের মধ্য সময় কাটতে পারে। সপ্তাহের মাঝদিকে আর্থিক সঙ্কটে কোনো বন্ধুকে পাশে পেতে পারেন। নিজের ইচ্ছার বিরুদ্ধে পুরানো বন্ধন ভেঙে যেতে পারে। আবার নতুন বন্ধন শুরু হতে পারে। সপ্তাহের শেষ দিকে আপনি ও আপনার সঙ্গী এক আনন্দ অনুভূতির জগতে বিচরণ করতে পারেন। সন্তান সম্ভবা নারীদের কেউ কেউ অস্ত্রোপচার ছাড়াই স্বাভাবিক পন্থায় সুস্থ সন্তানের জন্ম দিতে পারেন। আপনার প্রেমিক মন আজ তার ঠিকানা খুঁজে পাবে।

Pin It