৬ মে পর্যন্ত রাশিফল

Horoscope+14+October+2017

রাশি অনুযায়ী এই সপ্তাহ কেমন যেতে পারে জেনে নিন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্র বিশেষজ্ঞ ড. গোলাম মাওলা।

জ্যোতিষশাস্ত্র সম্ভাবনার কথা বলে। কোনো কিছু নিশ্চিতভাবে হবে কিংবা ঘটবে তা বলে না।

মেষ রাশি (২১ মার্চ – ১৯ এপ্রিল) সপ্তাহের শুরুতে নতুন পরিস্থিতিরি সম্মুখীন হতে পারেন, যা আপনাকে আর্থিকভাবে লাভবান করবে। দেনা-পাওনা ও আর্থিক লেনদেনগুলো সতর্কতার সঙ্গে সামাল দিতে হবে। সপ্তাহের মাঝদিকে সবান্ধব ভ্রমণের যোগ আছে। স্ত্রী-সন্তান নিয়ে ভ্রমণে আনন্দ পেতে পারেন। আপনার সঙ্গী সহায়ক হবে। সপ্তাহের শেষদিকে যারা আবাসন ব্যবসার সঙ্গে জড়িত তারা ভালো ফল পেতে পারেন। জমি কিংবা অন্য কোনো সম্পদে বিনিয়োগ শুভ।

বৃষ রাশি (২০ এপ্রিল – ২০ মে) সপ্তাহের শুরুতে প্রেমের নতুন যোগাযোগ আসতে পারে। সৃজনশীল প্রতিভার সঠিক ব্যবহার লাভজনক হতে পারে। পরিতৃপ্ত জীবনের জন্য মানসিক দৃঢ়তা বাড়াতে হবে। সপ্তাহের মাঝদিকে ঘনিষ্ঠ বন্ধুর সহযোগিতায় ব্যবসায় আর্থিকভাবে লাভবান হতে পারেন। দীর্ঘমেয়াদি সম্ভাবনাময় খাতে বিনিয়োগ করা উচিত। সপ্তাহের শেষদিকে প্রতিবেশীর বরাত দিয়ে সামাজিক সুনাম আসতে পারে। শুভাকাঙ্ক্ষীদের সঙ্গে ভালো সম্পর্ক বজায় রাখুন।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন) সপ্তাহের শুরুতে ব্যয় বেশি হতে পারে। আয়-ব্যয়ের সমন্বয় করার চেষ্টা করতে হবে। নিজের একটি পুরানো ভুল বুঝতে পারবেন এবং যে কারণে বিচলিত বোধ করতে পারেন। সপ্তাহের মাঝদিকে প্রেমে আনন্দ বাড়বে। অনিচ্ছা থাকলেও কোনো ঝামেলার কাজে জড়িয়ে যেতে পারেন। বুদ্ধি খাটিয়ে যে পরিশ্রম করবেন তার সুফল পাবেন। সপ্তাহের শেষদিকে আর্থিক সমস্যাগুলো মোকাবেলা করতে থাকেন, লাভবান হওয়ার সম্ভাবনা আছে। আগ্রাসী মনোভাব ত্যাগ করতে পারলেই প্রত্যাশা অনুযায়ি উপার্জন করতে পারবেন।

কর্কট রাশি (২১ জুন – ২২ জুলাই) সপ্তাহের শুরুতে দূর সম্পর্কে কোনো আত্মীয়ের কাছ থেকে আসা অপ্রত্যাশিত সংবাদ পুরো পরিবারের খুশির জোয়ার বয়ে আনতে পারে। আপনার উচ্চ মানসিকতা আপনাকে এগিয়ে নিয়ে যাবে। সপ্তাহের মাঝদিকে একা সময় কাটাতে বেশি পছন্দ করবেন। ধর্মীয় কাজে মনযোগ বাড়ানোর এখনই সময়। অভাবীদের দান করলে মানসিক স্বস্তি পাবেন। সপ্তাহের শেষদিকে কারো প্রেমের ক্ষেত্রে পাকানো জট খুলতে পারে। বুদ্ধির যথাযথ প্রয়োগ করতে পারলে সাফল্য সম্মান ও প্রতিপত্তি মিলবে।

সিংহ রাশি (২৩ জুলাই – ২২ অগাস্ট) সপ্তাহের শুরুটা অত্যধিক শক্তি ও অসামান্য উদ্যম নিয়ে কাজে ঝাঁপিয়ে পড়ার সময়। ব্যাংকে যারা কাজ করছেন তারা কোনো সুখবর পেতে পারেন। সপ্তাহের মাঝদিকে সঙ্গীকে খুশি রাখতে পারবেন। অতীত বিনিয়োগ থেকে উপকৃত হতে পারেন। সপ্তাহের শেষদিকে আয়ের থেকে ব্যয় বেশি হতে পারে। ভুলবেন না যে অর্থ সাশ্রয় করা একটি ভালো অভ্যাস। অসুস্থতার জন্য চিকিৎসার খরচ বাড়তে পারে।

কন্যা রাশি (২৩ অগাস্ট – ২২ সেপ্টেম্বর) সপ্তাহের শুরুতেই বাড়িতে দূরের অতিথি আসতে পারে। বিদেশে যারা ব্যবসায় করেন তারা আর্থিকভাবে হতে পারেন। কারো বিদেশে যাওয়ার সুযোগ হাতছাড়া হতে পারে। সপ্তাহের মাঝদিকে আপনার শ্রম, মেধা ও নম্র স্বভাবের জন্য কর্মস্থলে পদোন্নতি হতে পারে। কেউ কর্মজীবনে বিশেষ উচ্চতায় পৌঁছাতে পারেন। সপ্তাহের শেষদিকে প্রেমের জীবন খুব ভালো। হারিয়ে যাওয়া কোনো মূল্যবান জিনিস খুঁজে পেতে পারেন। আয়ের নতুন উৎস খুঁজে পেতে পারেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২২ অক্টোবর) সপ্তাহের শুরুতে অতিরিক্ত সাবধানে থাকতে হবে। শরীরে আঘাত পাওয়ার সম্ভাবনা আছে। বিমানে ভ্রমণ এড়িয়ে চলা ভালো। সপ্তাহের মাঝদিকে প্রবীণ কারও সঙ্গে আলোচনার মাধ্যমে বিপদ থেকে উদ্ধার হবেন। প্রেমিক প্রেমিকাদের মনের আকাশে জমে থাকা কষ্টের মেষগুলো দূর হতে পারে। উচ্চশিক্ষার কোনো কাজে সফল হতে পারেন। সপ্তাহের শেষদিকে উচ্চপদস্থ কর্মকর্তার জন্য আটকে থাকা কাজ উদ্ধার হতে পারে। মহিলাদের চাকরির ক্ষেত্রে কোনো সুখবর আসতে পারে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর – ২১ নভেম্বর) সপ্তাহের শুরুতে ব্যবসায় চাপ বাড়বে, সঙ্গে মুনাফাও। যারা বিয়ের কথা ভাবছেন তাদের জন্য সময়টা খুবই ভালো। প্রিয়জনকে সময় দিন, আপনাদের মধ্যকার সম্পর্ক আরও গভীর হবে। সপ্তাহের মাঝদিকে স্বাস্থ্যের যত্ন নিয়ে রোগবালাই থেকে দূরে থাকতে পারবেন। কারও সঙ্গে অশান্তি করবেন না, অন্যথায় মামলা জড়িয়ে যেতে পারেন। সপ্তাহের শেষদিকে দর্শনের আলোচনায় আপনি এগিয়ে থাকবেন। কাজের জন্য বিদেশে যাওয়ার সুযোগ আসতে পারে।

ধনু রাশি (২২ নভেম্বর – ২১ ডিসেম্বর) সপ্তাহের শুরুতে শরীর খারাপ থাকার কারণে মানসিক দিক থেকেই ভেঙে পড়তে পারেন। সামাজিক যোগাযোগ মাধ্যমের কোনো তথ্য আপনাকে হয়রানি করতে পারে। সপ্তাহের মাঝদিকে ব্যবসার ক্ষেত্রে মাথা ঠাণ্ডা রাখুন এবং বুঝে শুনে কথা বলুন। প্রিয়জনের কাছে আপনার উপস্থিতি বিশ্বের সবচাইতে সুখের মুহূর্ত হয়ে উঠতে পারে। সপ্তাহের শেষদিকে আগুন থেকে সাবধান। শারীরিক সমস্যার জন্য কাজের ক্ষতি হতে পারে।

মকর রাশি (২২ ডিসেম্বর – ১৯ জানুয়ারি) সপ্তাহের শুরুতে ব্যর্থ প্রেমের সম্পর্কে নতুন সম্ভাবনা উঁকি দিচ্ছে। প্রেমিক প্রেমিকারা প্রিয়জনকে খুশি রাখতে ফোনে কথা বলুন। খেলাধুলা থেকে সুনাম ও প্রতিপত্তি আসতে পারে। সপ্তাহের মাঝদিকে শারীরিক সুস্থতার ও মানসিক দৃঢ়তার জন্য যোগব্যায়াম করুন। অতিরিক্ত লোভনীয় কোনো সুযোগের দিকে হাত বাড়াবেন না। সপ্তাহের শেষদিকে ব্যবসায় উন্নতির জন্য অভিজ্ঞদের পরামর্শ নিন। বৈবাহিক জীবনে সেরা সময়টা আপনার এখনই।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) সপ্তাহের শুরুতে ঘনিষ্ঠ বন্ধু ও পরিবারের সদস্যদের মাঝে খুশি খোঁজার চেষ্টা করুন। আবাসন ব্যবসায় জড়িতদের ভাগ্য সুপ্রসন্ন। সপ্তাহের মাঝদিকে যারা ভালোবাসার মানুষটির সঙ্গে ছুটি কাটাচ্ছেন তাদের জন্য সময়টা স্মরণীয় হয়ে থাকবে। সপ্তাহের শেষদিকে শারীরিক ক্ষমতা অনুযায়ী কাজ করুন। অসুস্থ হওয়ার সম্ভাবনা আছে, সংক্রমণ থেকে দুর্ভোগ পোহাতে হতে পারে।

মীন রাশি ( ১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) সপ্তাহের শুরুটা যেকোনো চুক্তি করার জন্য শুভ সময়। সবান্ধব ভ্রমণের যোগ আছে। নিজের জন্য ভালো কিছু করার জন্য সময়টা ভালো। সপ্তাহের মাঝদিকে বাড়িতে কোনো অনুষ্ঠানের আয়োজন হতে পারে। জমি বা অন্য কোনো সম্পদের বিনিয়োগ করা এসময় আপনার জন্য মারাত্মক ক্ষতির কারণ হতে পারে। সপ্তাহের শেষদিকে আকস্মিক কোনো প্রেমঘটিত চিন্তা আপনাকে বিভ্রান্ত করতে পারে। আপনি বিবাহিত হলে স্ত্রীর কাছ থেকে কোনো চমক পেতে পারেন। শিক্ষার্থীদের পড়াশোনায় প্রচুর উৎসাহ থাকবে।

Pin It