এ সপ্তাহের রাশিফল: ০১ ফেব্রুয়ারি ২০১৯ পর্যন্ত

১ ফেব্রুয়ারি ২০১৯ পর্যন্ত ১২ রাশির পূর্বাভাস

Horoscope

সাফল্য লাভের জন্য শুধু কর্মই যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা ও কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি আপনার জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন বাংলাদেশ অ্যাস্ট্রলজার্স সোসাইটি (বিএএস)’র কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য অ্যাস্ট্রলজার অ্যান্ড সাইকিক কনসালটেন্ট ফজলে আজিম।

জ্যোতিষশাস্ত্র সম্ভাবনার কথা বলে। কোনো কিছু নিশ্চিতভাবে হবে কিংবা ঘটবে তা বলে না।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল) নির্ধারিত সময়ের মধ্যে হাতের কাজ শেষ করার চেষ্টা করুন। ব্যবসায়িক কোনো সুযোগ হাতে আসতে পারে। মার্কেটিং পেশার সঙ্গে সম্পৃক্তরা লক্ষ্য অর্জনের সুযোগ পেতে পারেন। কোনো ব্যক্তি বা প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তিভিত্তিক কোনো কাজে সম্পৃক্ত হতে পারেন। কোনো কারণে সঙ্গে মতোবিরোধ হতে পারে। ব্যবসায়িক পার্টনারদের সঙ্গে মানিয়ে চলার প্রয়োজন হতে পারে। দূরে কোথাও ভ্রমণের চেষ্টা ফলপ্রসু হতে পারে। আইনগত বিষয়ে সচেতন থাকলে ভালো করবেন। আধ্যাত্নিক গুরুর সান্নিধ্য পেতে পারেন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে) সাময়িকভাবে শরীর কম ভালো যেতে পারে। কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে মানিয়ে চলার চেষ্টা করুন। কেউ আপনার মতের সঙ্গে দ্বিমত পোষণ করতে পারে। বিতর্কিত আলোচনা এড়িয়ে চললে ভালো করবেন। কেউ কেউ মৌসুমী রোগ ব্যধিতে ভুগতে পারেন। যাদের উচ্চরক্তচাপ কিংবা দাঁতে সমস্যা আছে তাদের মেনে চলতে হবে বাড়তি সতর্কতা। রাগের মাথায় কোনো সিদ্ধান্ত না নিলেই ভালো করবেন। বিবাহিতরা দাম্পত্য সম্পর্ক উন্নয়ণে পরষ্পর বিরোধী কথাবার্তা এড়িয়ে চলুন। পাওনা আদায় হতে পারে।

মিথুন রাশি (২২ মে-২১ জুন) লেখক, কবি ও সাহিত্যের সঙ্গে সম্পৃক্তদের ব্যস্ততা বাড়বে। সৃজনশীল প্রতিভা কাজে লাগানোর সুযোগ পেতে পারেন। কারও প্রেমের আহ্বানে সাড়া দেওয়ার প্রয়োজন হতে পারে। শিক্ষা ও গবেষণামূলক কাজে অগ্রগতি হতে পারে। নব বিবাহিত দম্পতির কেউ কেউ সন্তানবিষয়ে সুখবর আশা করতে পারেন। কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন। বিবাহযোগ্য কারও কারও বিয়ের সম্ভাবনা রয়েছে। প্রিয় মানুষের সঙ্গে আনন্দ বিনোদনে সময় কাটানোর সুযোগ পেতে পারেন।

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই) স্থাবর সম্পত্তিতে বিনিয়োগের সুযোগ পেতে পারেন। পরিবারের কোনো সদস্যের ব্যাপারে চিন্তা বাড়তে পারে। আপনার মনের কোনো ইচ্ছা পূরণ হতে পারে। গৃহস্থালী কেনাকাটায় ব্যস্ততা বাড়তে পারে। মাতৃস্বাস্থ্যের বিষয়ে সচেতন থাকলে ভালো করবেন। প্রয়োজনে অভিজ্ঞ চিকিৎসকের পরামর্শ নিন। কর্মক্ষেত্রে সহকর্মীদের আন্তরিক সহযোগিতা আশা করতে পারেন। দৈনন্দিন ব্যস্ততার পাশাপাশি নিজের সুস্থতার দিকেও নজর রাখতে হবে।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ অগাস্ট) ব্যবসায়িক কিংবা পেশাগত কাজে ব্যস্ততা বাড়তে পারে। গুরুত্বপূর্ণ কোনো তথ্য হাতে আসতে পারে। পরিবারের কোনো সদস্যের বিষয়ে চিন্তিত হতে পারেন। বিশেষ কোনো কাজে সাহসী পদক্ষেপ নেওয়ার প্রয়োজন হতে পারে। ভ্রমণ হতে পারে। স্থাবর সম্পত্তিতে বিনিয়োগে জেনে বুঝে তারপর সিদ্ধান্ত নিন। সন্তানের সাফল্যে আনন্দ পাবেন। প্রিয় মানুষের সান্নিধ্যে আনন্দ পাবেন।

কন্যা রাশি (২৪ অগাস্ট-২৩ সেপ্টেম্বর) পাওনা অর্থ আদায় হতে পারে। ব্যাংকিং সংক্রান্ত কাজে ব্যস্ততা বাড়তে পারে। বাড়িতে অতিথি আসতে পারে। কারও কারও চক্ষু সংক্রান্ত সমস্যা দেখা যেতে পারে। প্রয়োজনে অভিজ্ঞ চিকিৎসকের পরামর্শ নিন। সুন্দর ব্যবহারের মাধ্যমে অন্যের মন জয় করতে সক্ষম হবেন। রাগের মাথায় কারও কোনো সিদ্ধান্ত না নিলে ভালো করবেন। যোগাযোগমূলক কাজে কোনো ধরনের প্রতিবন্ধকতা দেখা যেতে পারে। পারিবারিক কাজে ব্যস্ততা বাড়তে পারে।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর) বিশেষ কোনো রংয়ের প্রতি আকর্ষণ বাড়তে পারে। শরীর ও মন মোটামুটি ভালো যেতে পারে। আল্যসের কারণে কেউ কেউ কোনো সুযোগ পেয়েও হারাতে পারেন। সময়ের মূল্য সম্পর্কে সচেতন থাকলে ভালো করবেন। আর্থিক দিক মোটামুটি ভালো যেতে পারে। অর্থপ্রাপ্তির সম্ভাবনা রয়েছে। যোগাযোগমূলক কাজে সাফল্য পেতে পারেন। ভ্রমণ হতে পারে। গবেষণামূলক কাজে অগ্রগতি হতে পারে। গৃহে অতিথি আসতে পারে।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর) কোনো কারণে মানসিক চাপ বাড়তে পারে। সাধ্যের অতিরিক্ত দায়িত্ব না নিলে ভালো করবেন। যা করবেন না বা করতে পারবেন না সে বিষয়ে আগেই জানিয়ে রাখুন। আপনার ওপর বাড়তি কোনো দায়দায়িত্ব অর্পন হতে পারে। কোনো কারণে ব্যয় বেড়ে যেতে পারে। কারও কারও ক্ষেত্রে হাসপাতাল কিংবা ক্লিনিকে যাওয়ার প্রয়োজন হতে পারে। অর্থপ্রাপ্তির সম্ভাবনা রয়েছে। সুন্দর ব্যবহারের মাধ্যমে অন্যের মন জয় করতে সক্ষম হবেন। নিজের শরীর স্বাস্থ্যের ব্যাপারে সচেতন থাকুন।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর) সাংগঠনিক কাজে ব্যস্ততা বাড়তে পারে। সামাজিক কোনো কর্মকাণ্ডে সম্পৃক্ত হওয়ার সুযোগ পেতে পারেন। দক্ষতা ও যোগ্যতা অনুযায়ী কেউ কেউ বিশেষে কোনো কাজে নেতৃত্বের সুযোগ পেতে পারেন। আয় উপার্জন বৃদ্ধির চেষ্টায় বড় ভাইবোনের কাছ থেকে প্রয়োজনীয় সহযোগিতা আশা করতে পারেন। সাধ্যের অতিরিক্ত ঝুঁকি এড়িয়ে চলুন। অসতর্কতায় কোনো ধরনের সমস্যায় পড়তে পারেন। অসৎ উপায় অবলম্বন কারও কারও জন্য ক্ষতির কারণ হতে পারে। সচেতন থাকলে ভালো করবেন।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি) পেশাগত কোনো সুখবর আশা করতে পারেন। চিকিৎসা ও প্রকৌশলের সঙ্গে সম্পৃক্তদের জন্য সময়টি বেশ ভালো যেতে পারে। কর্মক্ষেত্রে অপ্রয়োজনীয় ঝুঁকি এড়িয়ে চলুন। খেয়ালীপনার কারণ কেউ কেউ পেশাগত সমস্যার মুখোমুখি হতে পারেন। সামাজিক কিংবা সাংগঠনিক কাজে ব্যস্ততা বাড়তে পারে। দৈনন্দিন কাজে অপ্রয়োজনীয় ঝুঁকি এড়িয়ে চলুন। কারও কারও হাসপাতাল কিংবা ক্লিনিকে যাওয়ার প্রয়োজন হতে পারে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) ভাগ্যোন্নয়ণে বিশেষ কোনো পদক্ষেপ নেওয়া হতে পারে। প্রয়োজনে অভিজ্ঞ কারও কাছ থেকে দিকনির্দেশনা পেতে পারেন। প্রবাসীরা নিজের যোগ্যতা কাজে লাগানোর সুযোগ পেতে পারেন। বড় অংকের আর্থিক লেনদেনে লিখিত প্রমাণ রাখলে ভালো করবেন। জীবন ও জগত সম্পর্কে নতুন কোনো জ্ঞান বা ধারণা পাবেন। ভাইবোনের সাথে সুসম্পর্ক বজায় থাকবে। বন্ধু বান্ধবের সঙ্গে সময় কাটানোর সুযোগ পেতে পারেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) কোনো কারণে মানসিক চাপ বাড়তে পারে।  নিজের কোনো ভুলের জন্য কোনো সুযোগ হাতছাড়া হয়ে যেতে পারে। নিজের ওপর অর্পিত দায়িত্ব ও কর্তব্য সম্পর্কে সচেতন থাকলে ভালো করবেন। চাকুরিপ্রার্থীদের কেউ কেউ সুসংবাদ আশা করতে পারেন। আত্মবিকাশ ও আত্মপ্রতিষ্ঠায় আপনার পদক্ষেপ ফলপ্রসু হতে পারে। দূরে কোথাও ভ্রমণের সুযোগ আসতে পারে। প্রবাসী বন্ধু বা স্বজনের সঙ্গে যোগাযোগ হতে পারে।

Pin It