ফোন দিলেই খাবার পৌঁছাবেন প্রতিমন্ত্রী শামিম

Jahid-Faruk_Barishal_Times_Com-1

প্রাণঘাতী করোনাভাইরাসের কারণে সংকটে পড়া বরিশালের দুস্থ ও অসহায়রা ফোন দিলেই বাড়িতে পৌঁছে যাবে খাবার। শুক্রবার এমন ঘোষণা দিয়েছেন বরিশাল সদর আসনের সংসদ সদস্য ও পানিসম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অব.) জাহিদ ফারুক শামিম। শুক্রবার জুমার নামাজের বয়ানে প্রতিমন্ত্রীর পক্ষে মুসল্লিদের এ তথ্য জানিয়েছেন মসজিদের ইমামরা।

নগরীর জামে কসাই মসজিদের ইমাম আব্দুল মান্নান বয়ানে বলেন, প্রতিমন্ত্রী কর্নেল (অব.) জাহিদ ফারুক ঘোষণা দিয়েছেন, করোনার প্রভাবে যারা অনাহারে, অর্ধাহারে জীবনযাপন করছেন তারা মোবাইল নম্বরে (০১৭১২৯৫৫৩৬৭ ও ০১৫৫২৬৫৫০৩৩) জানালে যাচাইবাছাই সাপেক্ষে খাদ্যদ্রব্য সংশ্লিষ্টের বাড়িতে পৌঁছে দেওয়া হবে। ৪ থেকে ১১ এপ্রিল পর্যন্ত সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত এ সহায়তা কার্যক্রম চলবে।

এ ব্যাপারে পানিসম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অব.) জাহিদ ফারুক বলেন, করোনাভাইরাস থেকে দেশের মানুষকে নিরাপদ রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব ধরনের উদ্যোগ নিয়েছেন। তার নির্দেশেই অসহায় ও দুস্থের কাছে খাবার পৌঁছে দেওয়ার উদ্যোগ নেওয়া হয়েছে। তিনি বলেন, কেউ অনাহারে থাকবে না। বরিশালের মানুষের জীবনমান রক্ষায় সব ধরনের উদ্যোগ নেওয়া হবে।

Pin It