গজারিয়ায় বোমা বিস্ফোরণে তিন কিশোর আহত

image-148457-1588187155

মুন্সীগঞ্জের গজারিয়ায় বোমা বিস্ফোরণে ৩ জন কিশোর আহত হয়েছে। বুধবার রাত সাড়ে ৯টায় দিকে গজারিয়া উপজেলার বাউশিয়া ইউনিয়নের চরবাউশিয়া বড়কান্দি এলাকার মহ্সিন প্রধানের বাড়িতে এই বিস্ফোরণ ঘটে।

আহতরা হলেন, মোঃ: নজরুল ইসলামের ছেলে মোঃ: রাব্বি মিয়া(১২), মো: মহ্সিন প্রধানের ছেলে সাকিবুল ইসলাম(১২), মোঃ: শফিকুর রহমানের ছেলে মোঃ: হাসান মিয়া। তারা তিনজনই চরবাউশিয়া বড়কান্দি এলাকার প্রধান বাড়ির বাসিন্দা ও বাউশিয়া এমএ আজহার উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণীর শিক্ষার্থী।

আহত রাব্বির বাবা নজরুল ইসলাম জানান, তিনি বিকট শব্দ শুনতে পান এবং দ্রুত এসে রক্তাক্ত অবস্থায় এই তিন কিশোরকে পরে থাকতে দেখেন। পরে প্রতিবেশীরা মিলে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসেন।

গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বপ্রাপ্ত চিকিৎসক খন্দকার আরশাদ কবির জানান, আহত তিনজনের শরীরের বিভিন্ন অংশ স্পিনটার ও লোহার টুকরো দ্বারা গভীর ক্ষত ও রক্ত ক্ষরণ হয়েছে। তাদের অবস্থার অবনতি হওয়ায় তিনজনকেই ঢাকা মেডিকেলে রেফার্ড করা হয়েছে।

গজারিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ ইকবাল হোসেন জানান, আহত তিনজন কিশোর মহ্সিন প্রধানের ঘরে বসে পূর্বের তৈরিকৃত বোম নাড়াচাড়া করছিলো। সে সময় অসাবধানতা বশত বিস্ফোরণ ঘটে যায়। এতে তিন কিশোরই আহত হয়। বিস্ফোরণের ঘটনায় মামলা করা হয়েছে। বিষটি তদন্ত করা হচ্ছে।

Pin It