ট্রাক ও পাজেরোর মুখোমুখি সংঘর্ষে উপজেলা চেয়ারম্যানসহ নিহত ৪

image-180855-1599487524

ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জের মাধবপুর উপজেলার নোয়াপাড়া নামক স্থানে ট্রাক ও পাজেরো গাড়ির মুখোমুখি সংঘর্ষে যশোর জেলার বাঘারপাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান নাজমুল ইসলাম কাজলসহ ৪ জন মারা গেছেন। সোমবার (৭ সেপ্টেম্বর) বিকাল ৩ টায় এ ঘটনা ঘটে।

এ দুর্ঘটনায় আরও ১ জন নারী গুরুতর আহত হয়েছেন। তাকে আশঙ্কজনক অবস্থায় মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

নিহত ৪ জনের মধ্যে ৩ জনের পরিচয় পাওয়া গেছে। তারা হচ্ছেন- যশোর জেলার বাঘারপাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান করিমপুর গ্রামের ইউছুফ আলীর ছেলে নাজমুল ইসলাম (কাজল), একই গ্রামের আরিফুল ইসলাম, ঢাকার তালতলার সুমন মিয়ার মেয়ে আখি (২০)। নিহত অপর এক ব্যক্তির পরিচয় পাওয়া যায়নি।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে পুলিশের ওসি তৌফিকুল আলম জানান, সোমবার বিকাল ৩ টার দিকে ঢাকা থেকে সিলেটগামী একটি পাজেরো গাড়ি (ঢাকা মেট্রো ঘ-১১-২০১৫) নোয়াপাড়া এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা ব্রাহ্মণবাড়িয়াগামী একটি ট্রাকের (ঢাকা মেট্রো ট-১৮-১৬৩৫) সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে পাজেরো গাড়িতে থাকা ২ জন পুরুষ ঘটনাস্থলেই মারা যান। মাধবপুর ফায়ার সার্ভিসকর্মীরা আহত ৩ জনকে উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আরও ২ জনকে মৃত ঘোষণা করেন।

আরও পড়ুন: পদ্মায় ধরা পড়েছে বিপন্ন প্রজাতির সাড়ে ৫কেজি ওজনের শিলং মাছ

দুর্ঘটনার পর পাজেরো গাড়ির গুরুতর আহত যাত্রী ঢাকার তালতলার বাবুল মিয়ার মেয়ে মাগফিরাত ওরফে নৌরিন আক্তারকে (২৪) মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনার পর ঢাকা-সিলেট মহাসড়কের দু’পাশে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়।

ঘটনার খবর পেয়ে মাধবপুর ফায়ার সার্ভিসের একদল কর্মী ট্রাকের নিচে ঢুকে পড়া পাজেরো গাড়ি কেটে হতাহতদের উদ্ধার করেন। শায়েস্তাগঞ্জ হাইওয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করেন।

Pin It