১২ মার্চ পর্যন্ত রাশিফল

Horoscope+14+October+2017রাশি অনুযায়ী এই সপ্তাহ কেমন যেতে পারে জেনে নিন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্র বিশেষজ্ঞ ড. গোলাম মাওলা।

জ্যোতিষশাস্ত্র সম্ভাবনার কথা বলে। কোনো কিছু নিশ্চিতভাবে হবে কিংবা ঘটবে তা বলে না।

মেষ রাশি (২১ মার্চ – ১৯ এপ্রিল) সপ্তাহের শুরুতে জগত সংসারের তুলনায় আত্মার গভীয় রহস্যই আপনাকে বেশি আকৃষ্ট করবে। সপ্তাহের মাঝদিকে কাজ করার জন্য সবরকম সুবিধা পাবেন। যতদুর সম্ভব উন্নতির চেষ্টা করা উচিত। সপ্তাহের শেষদিকে অনেকের সঙ্গে পরিচিত হবেন, আশা আকাঙ্ক্ষা পূরণ হওয়ার যথেষ্ট সম্ভাবনা আছে।

বৃষ রাশি (২০ এপ্রিল – ২০ মে) সপ্তাহের শুরুতে কোনো দুঃসংবাদ পেতে পারেন। কারও স্ত্রী ভাগ্যে ধনপ্রাপ্তি। সপ্তাহের মাঝদিকে ধার্মিক ও চিন্তাশীল ব্যক্তিদের সংস্পর্শে আসবেন। কারও উচ্চশিক্ষার জন্য বিদেশ যাত্রা হতে পারে। সপ্তাহের শেষদিকে কতটা লাভবান হবেন তা নির্ভর করছে নিজের যোগ্যতার ওপর। কর্তৃত্ব করার সুযোগ পাবেন।

মিথুন রাশি (২১ মে -২০ ‍জুন) সপ্তাহের শুরুতে পরিবারে বিবাহ সংঘটনের সম্ভাবনা আছে কিংবা দীর্ঘস্থায়ী কোনো মৈত্রীবন্ধন হতে পারে। সপ্তাহের মাঝদিকে জীবনের একটি সংকটময় বা বিশেষ উল্লেখযোগ্য সময় পার হবে, যেকোনো ব্যাপারে সতর্ক থাকুন। সপ্তাহের শেষদিকে দর্শন ও বিজ্ঞানের প্রতি প্রবল আগ্রহ অনুভব করতে পারেন। বিদেশ ভ্রমণ নিয়ে কোনো আলোচনার অগ্রগতি হতে পারে।

কর্কট রাশি (২১ জুন – ২২ জুলাই) সপ্তাহের শুরুতে স্বাস্থ্য সম্পর্কে খুবই সতর্ক থাকতে হবে, অসুস্থ হওয়ার আশঙ্কা আছে। সপ্তাহের মাঝদিকে আপনি এমন কারও দেখা পাবেন যার সঙ্গে জীবনের একটা যোগসুত্র তৈরি হবে। সপ্তাহের শেষদিকে সহকর্মীদের দ্বারা অর্থলাভ হতে পারে, পথচলায় সাবধানতা অবলম্বন করা উচিত।

সিংহ রাশি (২৩ জুলাই – ২২ অগাস্ট) সপ্তাহের শুরুতে আপনার উৎসাহ বাড়বে। সপ্তাহের মাঝদিকে সময়টা আপনার জন্য শুভ নয়। বিরোধী মনোভাবের মানুষ এড়িয়ে চলুন। সপ্তাহের শেষদিকে প্রেম করে বিয়ে করার কথা যারা ভাবছেন তাদের চেষ্টা করা উচিত। বিবাহিতরা সাংসারিক চাপ থেকে কিছুটা নিস্তার পাবেন।

কন্যা রাশি (২৩ অগাস্ট – ২২ সেপ্টেম্বর) সপ্তাহের শুরুতে গুরুজনদের সঙ্গে আপনার সম্পর্ক থাকবে মধুর। সপ্তাহের মাঝদিকে প্রেমের জন্য আনন্দ বাড়বে। ছাত্রছাত্রীদের জন্য সময়টা ভালো। পড়াশোনায় অগ্রগতি হবে। সপ্তাহের শেষদিকে স্বাস্থ্যের কিছুটা অবনতি হতে পারে। শারীরিক সুস্থতা ও মানসিক দৃঢ়তার জন্য শরীরচর্চায় মনযোগ দিন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২২ অক্টোবর) সপ্তাহের শুরুতে বেড়াতে যাওয়ার সুযোগ আসতে পারে। আত্মীয় স্বজনের কোনো ব্যাপারে জড়িয়ে পড়তে পারেন। সপ্তাহের মাঝদিকে অবস্থা ও পরিবেশে কিছুটা পরিবর্তন আসতে পারে। এর কারণে আপনার পূর্ব পরিকল্পনাতেও পরিবর্তন আনতে হবে। নতুন বাড়ি তৈরির পরিকল্পনা করার ভালো সময়। সপ্তাহের শেষদিকে আপনি সামাজিক উৎসব এবং আমোদ প্রমোদে বেশ সক্রিয় উপস্থিতি থাকবে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর – ২১ নভেম্বর) সপ্তাহের শুরুতে অনেক সুযোগ পাবেন। এতে আর্থিকভাবে লাভবান হবেন, সঙ্গে সঞ্চয়ে মনযোগ দিতে হবে। সপ্তাহের মাঝদিকে সাহস ও পরাক্রম বেশ বাড়তে পারে। ভাইবোনে সম্পর্কের মাঝে ভুল বোঝাবুঝির অবসান হতে পারে। সপ্তাহের শেষদিকে বন্ধুরা আপনার জন্য কোনো চমক আয়োজন করতে পারে। জমি জমার বিনিয়োগ শুভ।

ধনু রাশি (২২ নভেম্বর – ২১ ডিসেম্বর) সপ্তাহের শুরুতে অস্থিরতায় ভুগতে পারেন। সপ্তাহের মাঝদিকে আর্থিক কোনো সমস্যার সমাধান হতে পারে। সপ্তাহের শেষদিকে মানসিক প্রশান্তি আসবে। প্রতিবেশীদের সামলাতে কোনো কৌশল অবলম্বন করতে হতে পারে।

মকর রাশি (২২ নভেম্বর – ১৯ জানুয়ারি) সপ্তাহের শুরুতে কিছুটা দুঃখ কষ্ট ভোগ করতে হতে পারে। আর্তের প্রতি সহায়তা মানসিক প্রশান্তি বয়ে আনবে। সপ্তাহের মাঝদিকে আপনার বহুদিনের লালিত স্বপ্ন পূরণ হতে পারে, তবে উত্তেজনা নিয়ন্ত্রণে রাখতে হবে। সপ্তাহের শেষদিকে আর্থিকভাবে লাভবান হওয়া প্রবল সম্ভাবনা আছে। উচ্চ ক্যালরির খাবার এড়িয়ে চলুন।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) সপ্তাহের শুরুতে ভাগ্য ‍আপনার অনুকুলে। ইচ্ছাশক্তির বলে বাঘাবিঘ্ন অতিক্রম করতে পারবেন। সপ্তাহের মাঝদিকে স্বাস্থ্য সমস্যা দেখা দিতে পারে। বেআইনী কোনো কাজে জড়াবেন না। সপ্তাহের শেষদিকে সামাজিক কর্মকাণ্ডে সক্রিয়ভাবে অংশগ্রহণ করুন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) সপ্তাহের শুরুতে কর্মক্ষেত্রে নতুন সমস্যা দেখা দিবে, বিশেষ করে যদি কুশলী হাতে তা সামলাতে না পারেন। সপ্তাহের মাঝদিকে ব্যবসা বাড়ানোর সুযোগ আসতে পারে, বিশেষ করে পোশাক শিল্পে সঙ্গে জড়িতদের। সপ্তাহের শেষদিকে খরচ বাড়বে, ফলে মন বিচলিত থাকতে পারে।

Pin It