২ এপ্রিল পর্যন্ত রাশিফল

horoscope+2017রাশি অনুযায়ী এই সপ্তাহ কেমন যেতে পারে জেনে নিন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্র বিশেষজ্ঞ ড. গোলাম মাওলা।

জ্যোতিষশাস্ত্র সম্ভাবনার কথা বলে। কোনো কিছু নিশ্চিতভাবে হবে কিংবা ঘটবে তা বলে না।

মেষ রাশি (২১ মার্চ – ১৯ এপ্রিল) সপ্তাহের শুরুতে নিজের স্বাস্থ্যের প্রতি যত্নবান হতে হবে। ব্যবসায় নতুন কিছু ঘটতে যাচ্ছে। দাম্পত্য কলহের সমাধান হবে। সপ্তাহের মাঝদিকে চলাফেরায় বাড়তি সতর্ক থাকা প্রয়োজন। সপ্তাহের শেষদিকে বাড়িতে কোনো অতিথি আসতে পারে। বাবার শারীরিক অসুস্থতা দেখা দিতে পারে।

বৃষ রাশি (২০ এপ্রিল – ২০ মে) সপ্তাহের শুরুতে সামাজিক যোগাযোগের মাধ্যমে পরস্পরকে কতটা জানেন বা বোঝেন তা উপলব্ধি করতে পারবেন। ঋণ নিয়ে আলোচনায় অগ্রগতি হতে পারে। সপ্তাহের মাঝদিকে ভুল বোঝাবুঝির কারণে সংসারে একটা খারাপ সময় যেতে পারে। তবে সঙ্গীর কল্যাণেই তার অবসান হবে। সপ্তাহের শেষদিকে সঠিক স্বাস্থ্যসেবা ও যত্ন আর নিশ্চিত করতে পারলে অসুস্থতা থেকে মুক্তি মিলবে।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন) সপ্তাহের শুরুতে মায়ের শারীরিক অসুস্থতা নিয়ে ব্যস্ত সময় পার হতে পারে। প্রেমিক প্রেমিকার পরস্পরকে খুশি রাখতে ফোনে পরস্পরকে সময় দিন। শারীরিক সুস্থতা ও মানসিক দৃঢ়তার জন্য যোগ ব্যায়াম করতে পারেন। সপ্তাহের শেষদিকে আপনার সঙ্গী বিচলিত থাকতে পারে যদি আপনি তার প্রতি যথেষ্ট মনযোগ না দেন।

কর্কট রাশি (২১ জুন – ২২ জুলাই) সপ্তাহের শুরুতে কাছাকাছি ভ্রমণের যোগ আছে। বাড়িতে কোনো অনুষ্ঠানের আয়োজন হতে পারে। সপ্তাহের মাঝদিকে প্রেমের ব্যাপারে সিদ্ধান্ত নেওয়ার আগে ভালোভাবে ভাবতে হবে। প্রিয়জনের কাছ থেকে অপরিমেয় সুখ পাবেন। সপ্তাহের শেষদিকে অতিরিক্ত লোভনীয় কোনো সুযোগের হাতছানিতে সাড়া না দেওয়াই বুদ্ধিমানের কাজ হবে। তৃতীয় কাউকে ঘিরে প্রেমের সম্পর্কে বিবাদ বাঁধতে পারে।

সিংহ রাশি (২৩ জুলাই – ২২ অগাস্ট) সপ্তাহের শুরুতে আয়ের অঙ্কটা খুব ওঠানামা করতে পারে। পড়াশোনা কিংবা মননশীল কাজের চর্চায় মনযোগ বাড়বে। সপ্তাহের মাঝদিকে ঘরের পরিবেশে পরিবর্তন আসতে পারে। এর কারণে পূর্বপরিকল্পনায় বাধা আসতে পারে। সপ্তাহের শেষদিকে আমোদ প্রমোদ উপভোগ করতে উৎসুক হবেন। যেকোনো উপায়ে অর্থ উপায়ে অর্থ উপার্জনের জন্য প্রবল চেষ্টা দেখা দেবে। সন্তানদের সাফল্য আশাতীত।

কন্যা রাশি (২৩ অগাস্ট – ২২ সেপ্টেম্বর) সপ্তাহের শুরুতে কোথাও বেড়াতে যেতে পারেন। নিজের জীবনে আপনার হাতেই কোনো পরিবর্তন সৃষ্টি হবে। বিশেষত, আর্থিক যেকোনো পরিবর্তনের জন্য প্রস্তুতি থাকা উচিত। সপ্তাহের মাঝদিকে আত্মীয়দের সঙ্গে সম্পর্কীত কোনো ব্যাপারে আপনিও জড়িয়ে যেতে পারেন। সপ্তাহের শেষদিকে সংসারে নতুন কারও আগমন হতে পারে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২২ অক্টোবর) সপ্তাহের শুরুতে আয় ব্যয়ের সমন্বয় করা কঠিন হতে পারে। আপনার উৎসাহ ও উদ্যম বাড়বে যার সকলের নজর কাড়বে। সপ্তাহের মাঝদিকে আর্থিক কোনো সমস্যার সমাধান হতে পারে। সপ্তাহের শেষদিকটা প্রতিবেশিদের সামালানোর সময়, এজন্য কৌশল অবলম্বন করতে হতে পারে। মানসিক শান্তি আসবে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর – ২১ নভেম্বর) সপ্তাহের শুরুতে আপনার উচ্চ মানসিকতা আপনাকে এগিয়ে নিয়ে যাবে। প্রেমের ব্যাপারে নিঃসঙ্গতা আসতে পারে। সপ্তাহের মাঝদিকে জীবনে নানান উত্থান পতন আসতে পারে। কাজের ব্যাপারে উদ্বিগ্ন থাকতে পারেন। তবে ভয় না পেয়ে সাহস নিয়ে কাজে নেমে পড়লে সহজেই বাধা পেরোতে পারবেন। সপ্তাহের শেষদিকে নতুন পরিস্থিতির আবির্ভাব আপনাকে আর্থিক সুবিধা দিতে পারে।

ধনু রাশি ( ২২ নভেম্বর – ২১ ডিসেম্বর) সপ্তাহের শুরুতে কারও নতুন চাকরির সুযোগ আসতে পারে। কর্মক্ষেত্রে সুনাম পাবেন। সপ্তাহের মাঝদিকে বন্ধুদের সঙ্গে কিছুটা দূরত্ব বজায় রাখলে বিবাদ এড়াতে পারবেন। সপ্তাহের শেষদিকে উচ্চপদস্থ কর্মকর্তা, সরকারি সংস্থা কিংবা কোনো গুরুজনের কাছ থেকে অপ্রতাশিত সহযোগিতা মিলতে পারে।

মকর রাশি (২২ নভেম্বর – ১৯ জানুয়ারি) সপ্তাহের শুরুতে যাত্রা শুভ। প্রতিযোগিতা বা চাকরির পরীক্ষার জন্য প্রস্তুতি গ্রহণকারীদের জন্য সময়টা ভালো। চাকরিজীবীরা নতুন কোনো দায়িত্ব পেতে পারেন, সঙ্গে পদন্নোতিও। সপ্তাহের মাঝদিকে প্রবল ইচ্ছাশক্তির জোরে সকল বাধাবিঘ্ন সরিয়ে ফেলতে পারবেন। সপ্তাহের শেষদিকে যাদের বিদেশে যাওয়া চেষ্টা চলছে তারা কোনো সুখবর পেতে পারেন।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) সপ্তাহের শুরুতে শরীর স্বাস্থ্য নিয়ে সাবধান। প্রচুর পানি পান করতে হবে। সন্তানের কোনো সাফল্যে পরিবারে খুশির জোয়ার আসতে পারে। সপ্তাহের মাঝদিকে যেকোনো চেষ্টা বা কাজে সফল হওয়া সম্ভাবনা প্রবল। কুশলী বুদ্ধি আর ক্ষমতা দুটোই বাড়বে। সপ্তাহের শেষদিকে বেশি কিছু সুযোগ হাতে আসবে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) সপ্তাহের শুরুতে অবিবাহিতদের প্রেম আর বিবাহিতদের স্ত্রী সুখ আশাতীত। লক্ষ্য আর আকাঙ্ক্ষার মধ্যে তফাৎ বুঝতে হবে। স্বাস্থ্যে দিতে নজর দিন। সপ্তাহের মাঝদিকে সময়টা ভালোমন্দ মিলিয়ে স্বস্তিতেই পার হবে। নিজের চেষ্টাতেই সাফল্য আসবে। ধর্মীয় কাজে মনযোগ দিতে পারেন। সপ্তাহের শেষদিকে কর্মক্ষেত্রে নতুন সমস্যা দেখা দিতে পারে। সঠিক কৌশল প্রয়োগে সমাধানও আসবে।

Pin It