৭ মে পর্যন্ত রাশিফল

horoscope+2017

রাশি অনুযায়ী এই সপ্তাহ কেমন যেতে পারে জেনে নিন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্র বিশেষজ্ঞ ড. গোলাম মাওলা।

জ্যোতিষশাস্ত্র সম্ভাবনার কথা বলে। কোনো কিছু নিশ্চিতভাবে হবে কিংবা ঘটবে তা বলে না।

মেষ রাশি (২১ মার্চ – ১৯ এপ্রিল) সপ্তাহের শুরুতে কর্মক্ষেত্রে নিজের দায়িত্ব সম্পর্কে সচেতন হওয়া আবশ্যক। আপনার ভালো কাজের জন্য সম্মানীত হবেন। সপ্তাহের মাঝদিকে বিদেশে যাত্রায় প্রবাসী আত্মীয়ের সহযোগিতা পেতে পারেন। সপ্তাহের শেষদিকে আয়ের চাইতে ব্যয় বেশি হতে পারে। পারিবারিক দায়িত্ব বেড়ে যাওয়ার প্রবল সম্ভাবনা, মনের ভুলে কারও কোনো ক্ষতি করে বসতে পারেন।

বৃষ রাশি (২০ এপ্রিল – ২০ মে) সপ্তাহের শুরুতে কর্মক্ষেত্রে সাফল্য আসতে পারে, নতুন কাজের সুযোগ পেতে পারেন। দূর থেকে কোনো সুসংবাদ পেতে পারেন। সপ্তাহের মাঝদিকে কর্মক্ষেত্রে একসঙ্গে বিবিধ দায়িত্ব পালনে সফল হওয়ার সুবাদে পদোন্নতি আসতে পারে। সপ্তাহের শেষদিকে জনহিতকর কাজে যুক্ত হওয়া বরাতে কোনো বিশিষ্ট ব্যক্তির সঙ্গলাভ হতে পারে।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন) সপ্তাহের শুরুতে সাবধানে চলাফেরা করতে হবে। নতুন কোনো ঝুঁকিপূর্ণ ব্যবসায় বিনিয়োগ করা উচিত হবে না। সপ্তাহের মাঝদিকে বৈদেশিক যোগাযোগ শুভ, বেকারদের কেউ কেউ বিদেশযাত্রায় সফল হতে পারেন। সপ্তাহের শেষদিকে কর্মক্ষেত্রে নতুন পরিকল্পনাকে ঘিরে জটিলতা সৃষ্টি হলেও সাফল্য আসবে। বাবার হঠাৎ অসুস্থ হওয়া আশঙ্কা আছে।

কর্কট রাশি (২১ জুন – ২২ জুলাই) সপ্তাহের শুরুতে প্রিয়জনের সঙ্গে যোগাযোগ বৃদ্ধিতে অত্যন্ত ইতিবাচক সাড়া পাবেন। নতুন ব্যবসায় হাত দেওয়ার জন্য সময়টা ভালো। সপ্তাহের মাঝদিকে অনৈতিক কোনো কাজে জড়াবেন না, অন্যথায় ঘোর বিপদে পড়তে পারেন। আপনার আশপাশের মানুষগুলো আপনাকে তেমন পছন্দ করবে না। সপ্তাহের শেষদিকে দূর কোথাও ভ্রমণে যাওয়া হতে পারে।

সিংহ রাশি (২৩ জুলাই – ২২ অগাস্ট) সপ্তাহের শুরুতে আচরণের উগ্রতা ছাড়তে না পারলে শত্রু বাড়বে। কোনো বিবাদে জড়াবেন না। সপ্তাহের মাঝদিকে প্রেমের ক্ষেত্রে ইতিবাচক সাড়া পাবেন। সাংসারিক দায়িত্ব বৃদ্ধি পাবে। সপ্তাহের শেষদিকে বিশ্রামের একান্ত প্রয়োজন। জীবজন্ত দংশনের আশঙ্কা আছে।

কন্যা রাশি (২৩ অগাস্ট – ২২ সেপ্টেম্বর) সপ্তাহের শুরুতে প্রেমিক প্রেমিকার জন্য দিনটি শুভ। কারও নতুন প্রেমের সম্ভাবনা দেখা দিতে পারে। সপ্তাহের মাঝদিকে খাদ্যাভ্যাস নিয়ন্ত্রণে রাখতে হবে, শরীরচর্চায় আরও মনযোগী হতে হবে। সপ্তাহের শেষদিকে বিয়েতে ইচ্ছুক তরুণীদের জন্য সুখবর আসতে পারে। কারও ছোট ব্যবসায়িক পরিকল্পনা বাস্তবায়িত হতে পারে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২২ অক্টোবর) সপ্তাহের শুরুতে পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটানোর মাধ্যমে নিঃসঙ্গতা কাটাতে পারবেন। সপ্তাহের মাঝদিকে প্রিয় মানুষটির জন্য অপরিমেয় ভালোবাসা অনুভব করবেন। সপ্তাহের শেষদিকে ধর্মীয় কাজে অংশগ্রহণ জীবনে ভালো কিছু বয়ে আনবে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর – ২১ নভেম্বর) সপ্তাহের শুরুতে ব্যবসায়িক ভ্রমণ ফলপ্রসু হতে পারে। যে কোনো চুক্তি সম্পাদনের জন্য সময়টা ভালো। সপ্তাহের মাঝদিকে সম্পত্তি সংক্রান্ত ব্যবসায় উন্নতি এবং অবিশ্বাস্যভাবে লাভবান হতে পারেন। অতিরিক্ত টাকা জমি কিংবা বাড়িতে বিনিয়োগ করতে পারেন। সপ্তাহের শেষদিকে প্রেমের হাতছানি পেতে পারেন। অতীতের কারও সঙ্গে যোগাযোগ স্মরণীয় সময় হতে উঠতে পারে।

ধনু রাশি (২২ নভেম্বর – ২১ ডিসেম্বর) সপ্তাহের শুরুতে আর্থিক উন্নতি ঘটতে পারে, যেকেনো লেনদেনে সতর্ক থাকতে হবে। সপ্তাহের মাঝদিকে মানসিক চঞ্চলতা বৃদ্ধি পেতে পারে। ভাই কিংবা বোনের বিয়ের যোগাযোগ আসতে পারে। সপ্তাহের শেষদিকে কোনো বন্ধুর সঙ্গে সাক্ষাৎ ভালো কিছু বয়ে আনতে পারে। বাড়ি কিংবা জমি কেনার সম্ভাবনা আছে।

মকর রাশি (২২ নভেম্বর – ১৯ জানুয়ারি) সপ্তাহের শুরুতে অতীত উদ্যোগ থেকে আসা সাফল্য আপনার প্রত্যয় বাড়িয়ে তুলবে। সপ্তাহের মাঝদিকে আর্থিক দিকে থেকে লাভবান হতে পারেন। সঞ্চয়ে মনযোগী হতে হবে। সপ্তাহের শেষদিকে নিকটজনের কোনো ভালো খবরে আনন্দিত হতে পারেন। কাছের কোনো আত্মীয়ের মাধ্যমে উপকৃত হতে পারেন।

কৃম্ভ রাশি (২০ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) সপ্তাহের শুরুতে কোনো বিষয় থেকে বিরক্তি ও মানসিক চাপ সৃষ্টি হতে পারে। বিনোদন আর রূপচর্চায় বেশি খরচ করা উচিত হবে না। সপ্তাহের মাঝদিকে দ্রুত অর্থ উপার্জন করার আকাঙ্ক্ষা দেখা দেবে। অন্যের সঙ্গে প্রতিযোগিতায় এগিয়ে থাকার সম্ভাবনা প্রবল। সপ্তাহের শেষদিকে তাড়াহুড়োয় কোনো সিদ্ধান্ত নেবেন না, বিশেষত, আর্থিক লেনদেনের ক্ষেত্রে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) সপ্তাহের শুরুতে সমাজসেবায় যোগ দেওয়ার মাধ্যমে মানসিক শান্তি পাবেন। সপ্তাহের মাঝদিকে আপনার উদারতার সুযোগ নিয়ে কেউ ক্ষতি করতে পারে। সপ্তাহের শেষদিকে মনের শক্তি ধৈর্য্য ও সহিষ্ণুতা আপনার কোনো উদ্দেশ্য সিদ্ধির পাথেয় হবে। বিজ্ঞান ও গবেষণার কাজে সফলতা আসার সম্ভাবনা আছে।

Pin It