৪ জুন পর্যন্ত রাশিফল

horoscope+2017

রাশি অনুযায়ী এই সপ্তাহ কেমন যেতে পারে জেনে নিন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্র বিশেষজ্ঞ ড. গোলাম মাওলা।

জ্যোতিষশাস্ত্র সম্ভাবনার কথা বলে। কোনো কিছু নিশ্চিতভাবে হবে কিংবা ঘটবে তা বলে না।

মেষ রাশি (২১ মার্চ – ১৯ এপ্রিল) সপ্তাহের শুরুতে নিজের লক্ষ্যের পথে নিরলস কাজ করে যান। সাফল্য খুব দূরে নয়। আপনার নম্রতা অনেকের জন্য খুশির মুহূর্ত বয়ে আনবে। সপ্তাহের মাঝদিকটা আর্থিক সুবিধা অর্জনের জন্য শুভ সময়। উচ্চ ক্যালরির খাবার এড়িয়ে চলুন। সপ্তাহের শেষদিকে সবান্ধব নিকটতম ভ্রমণের যোগ আছে। শুভাকাঙ্ক্ষীদের সঙ্গে ঘনিষ্ট সম্পর্ক বজায় রাখুন।

বৃষ রাশি (২০ এপ্রিল – ২০ মে) সপ্তাহের শুরুতে মনে একটু বিষণ্নভাব থাকতে পারে। ধর্মকর্মে যোগ দিয়ে মানসিক প্রশান্তি অর্জন করতে পারবেন। দরিদ্রদের প্রতি সহায়তার হাত বাড়ান। সপ্তাহের মাঝদিকে দ্রুত সিদ্ধান্ত নিতে হবে, নইলে সুযোগ হাতছাড়া হতে পারে। সপ্তাহের শেষদিকে আপনার আয় বাড়বে। কাজে সাফল্য আসবে। আর্থিক লেনদেন করার সময় সাবধান থাকতে হবে।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন) সপ্তাহের শুরুতে ইচ্ছাশক্তির মাধ্যমে সকল বাধাবিপত্তি দূর করতে সক্ষম হবেন। নিজের চিন্তা ভাবনা নিয়ন্ত্রণে রাখুন। সপ্তাহের মাঝদিকে স্বাস্থ্য সমস্যা দেখা দিতে পারে। বন্ধুদের থেকে একটু দূরে থাকাই ভালো হবে। যেকোনো সিদ্ধান্ত নেওয়ার আগে দশবার ভাবতে হবে। সপ্তাহের শেষদিকে নিজের কৌশল প্রয়োগ করে কর্মস্থলে উন্নতি করবেন। সামাজিক সমৃদ্ধি আরও উন্নত হবে।

কর্কট রাশি (২১ জুন – ২২ জুলাই) সপ্তাহের শুরুতে আশাবাদী হওয়ার সময়। মনকে কাজে নিবেশ করতে হবে, আত্মবিশ্বাস বাড়াতে হবে। সপ্তাহের মাঝদিকে বেশ কিছু সুযোগ আসবে। কাজের চাপ থাকবে। কোনো নারীর সহযোগিতায় আশাতীত কিছু অর্জন করতে পারেন। সপ্তাহের মাঝদিকে নিজের পুরানো কোনো ভুল বুঝতে পারবেন, অনুশোচনা কাজ করতে পারে। আর্থিক দুশ্চিন্তা বাড়তে পারে।

সিংহ রাশি (২৩ জুলাই – ২২ অগাস্ট) সপ্তাহের শুরুতে বাড়িতে দূরের কোনো অতিথি আসতে পারে। কারও পড়াশোনার জন্য বিদেশ যাওয়ার সুযোগ হতে পারে। বিদেশে যারা ব্যবসা করছেন তাদের আর্থিকভাবে উন্নতি হতে পারে। সপ্তাহের মাঝদিকে প্রচণ্ড উৎসাহ নিয়ে কাজে নেমে পড়তে হবে। কর্মজীবনে তা সুফল বয়ে আনার সম্ভাবনা আছে। সপ্তাহের শেষদিকে অতীতে বিনিয়োগ করা অর্থ থেকে উপকৃত হবেন। মানুষের সেবায় মানসিক প্রশান্তি মিলবে।

কন্যা রাশি (২৩ অগাস্ট – ২২ সেপ্টেম্বর) সপ্তাহের শুরুতে চলাফেরায় বাড়তি সতর্কতা অবলম্বন করতে হবে। কাজের ফাঁকে সুযোগ পেলেই বিশ্রাম নিন। বিনিয়োগ থেকে এখন দূরে থাকাই ভালো। সপ্তাহের মাঝদিকে বাসস্থান পরিবর্তন হতে পারে। আত্মীয়দের সঙ্গে কিছুটা দূরত্ব তৈরি হতে পারে। সন্তানদের ভবিষ্যতের জন্য কিছু ভাবার এখনই মোক্ষম সময়। সপ্তাহের শেষদিকে কর্মক্ষেত্রে কর্মকর্তাদের খোশ মেজাজ কাজের পরিবেশকে সুন্দর করবে। নারীদের চাকরির জন্য সময়টা ভালো।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২২ অক্টোবর) সপ্তাহের শুরুতে ব্যবসায় চাপ বৃদ্ধির সঙ্গে মুনাফাও বাড়তে পারে। সঙ্গীর দিকে যথেষ্ট মনযোগ না দিলে সে বিচলিত থাকতে পারে। সপ্তাহের মাঝদিকে শরীরের যত্ন না নিলে অসুস্থ হয়ে পড়তে পারেন। সপ্তাহের শেষদিকে সন্তানদের ভবিষ্যতের জন্য কিছু করা পরিকল্পনা হাতে নিন। কাজের সূত্রে কারও আবার বিদেশ যাওয়া হতে পারে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর – ২১ নভেম্বর) সপ্তাহের শুরুতে স্বাস্থ্যগত সমস্যার কারণে মেজাজ খিটখিটে থাকতে পারে। শরীরের যত্ন নিন। সপ্তাহের মাঝদিকটা ব্যবসায়িদের জন্য শুভ। কোনো পারিবারিক অনুষ্ঠানে গিয়ে সকলের মধ্যমনি হয়ে উঠতে পারেন। সপ্তাহের শেষদিকে শুভকাজে বাধা আসতে পারে। অযথা কোনো ঝামেলায় জড়িয়ে যেতে পারেন।

ধনু রাশি (২২ নভেম্বর – ২১ ডিসেম্বর) সপ্তাহের শুরুতে বাচ্চাদের সঙ্গে সময় কাটিয়ে আনন্দ পাবেন। শিক্ষার্থীদের পড়াশোনায় প্রচুর উৎসাহ থাকবে। সপ্তাহের মাঝদিকে বুদ্ধির ভুলে হাতে আসা কাজ ফসকে যেতে পারে। পরিবারের প্রবীণদের প্রতি বিশেষ মনযোগ দিন। সপ্তাহের শেষদিকে প্রেম করে যারা বিয়ের কথা ভাবছেন তারা মাঠে নামুন। বিবাহিত জীবনে প্রেম ও রোমান্স বাড়বে।

মকর রাশি (২২ ডিসেম্বর – ১৯ জানুয়ারি) সপ্তাহের শুরুতে ঘনিষ্ঠ বন্ধু ও পরিবারের মাঝে আনন্দ খোঁজার চেষ্টা করুন। জমি কিংবা অন্য কোনো সম্পদের বিনিয়োগ শুভ। সপ্তাহের প্রেমের বন্ধন শক্তিশালী হবে। সন্তানের কোনো কাজ বাবা-মা গর্বিত হতে পারেন। সপ্তাহের শেষদিকে স্বাস্থ্যের কিছুটা উথান-পতন হতে পারে।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) সপ্তাহের শুরুতে সাহস ও পরাক্রম বাড়বে। নিজের জন্য ভালো কিছু করার এখনই সুযোগ। সপ্তাহের মাঝদিকে বাড়িতে কোনো অনুষ্ঠানের আয়োজন হতে পারে। সপ্তাহের শেষদিকে প্রেমিক-প্রেমিকারা ফোনে ব্যস্ত থাকতে পারেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) সপ্তাহের শুরুতে আপনার আয় বাড়বে। সঞ্চয়ের দিক মনযোগ বাড়াতে হবে। সপ্তাহের মাঝদিকে প্রতিবেশীদের কৌশলে সামাল দিতে হবে। সপ্তাহের শেষদিকে কোনো বন্ধু আপনার ধৈর্যে্যর সীমা লঙ্ঘন করতে পারেন। সিদ্ধান্ত নেওয়ার সময় বিচক্ষণ হওয়া জরুরি। সম্পদ কেনাবেচা যারা করেন তারা ভালো কিছু অর্জন করতে যাচ্ছেন।

Pin It