২৫ জুন পর্যন্ত রাশিফল

horoscope+2017

রাশি অনুযায়ী এই সপ্তাহ কেমন যেতে পারে জেনে নিন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্র বিশেষজ্ঞ ড. গোলাম মাওলা।

জ্যোতিষশাস্ত্র সম্ভাবনার কথা বলে। কোনো কিছু নিশ্চিতভাবে হবে কিংবা ঘটবে তা বলে না।

মেষ রাশি (২১ মার্চ – ১৯ এপ্রিল) সপ্তাহের শুরুতে আপনি বেশ বিখ্যাত হয়ে উঠতে পারেন। আপনার ওপর অনেকেরই নজর পড়বে। যে কোনো ধরনের বিরোধিতা এড়িয়ে চলুন। সপ্তাহের মাঝদিকে কোনো দুঃসংবাদ পেতে পারেন। জীবনের একটি সংকটময় বা বিশেষ উল্লেখযোগ্য সময় এখন। সপ্তাহের শেষদিকে ধার্মিক ও চিন্তাশীল ব্যক্তিদের সংস্পর্শে আসবেন। কেউ দূরে কোথাও বেড়াতে যেতে পারেন।

বৃষ রাশি (২০ এপ্রিল – ২০ মে) সপ্তাহের শুরুতে অলৌকিক ও রহস্যময় ব্যাপারে আগ্রহ দেখা দেবে। কারও স্ত্রী ভাগ্যে ধনপ্রাপ্তি হতে পারে। সপ্তাহের মাঝদিকে জগত সংসারের চাইতে আত্মার গভীর রহস্য আপনার মনকে বেশি টানবে। প্রসাধনী ব্যবসায় জড়িতরা বৈদেশিক যোগাযোগের বরাত দিয়ে বেশ উপকৃত হতে পারেন। সপ্তাহের শেষদিকে কর্মক্ষেত্রে কাজের জন্য সবধরনের সুযোগ সুবিধা পাবেন। যথাসম্ভব উন্নতির চেষ্টা করুন।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন) সপ্তাহের শুরুটা বেশ আনন্দে পার হবে। উপার্জনে সাফল্য আসবে। সন্তান কোনো সুসংবাদ বয়ে আনতে পারে। সপ্তাহের মাঝদিকে কোনো কিছু নিয়ে বাড়াবাড়ি না করে সাবধানে থাকা উচিত। সপ্তাহের শেষদিকে পরিবারে কারও বিয়ের আয়োজন হতে পারে।

কর্কট রাশি (২১ জুন – ২২ জুলাই) সপ্তাহের শুরুতে পরিবারের গুরুজনদের কোনো বিষয়ে জড়িয়ে লাভবান হতে পারেন। সপ্তাহের মাঝদিকে সামাজিক অনুষ্ঠানে আপনার সক্রিয় অংশগ্রহণ দারুণ কিছু বয়ে আনতে পারে। সপ্তাহের শেষদিকটা আপনার জন্য ভালো সময় নয়। যথাসম্ভব সাবধান থাকুন সকল ক্ষেত্রে।

সিংহ রাশি (২৩ জুলাই – ২২ অগাস্ট) সপ্তাহের শুরুতে মানসিক শক্তি বাড়বে। পড়াশোনা কিংবা মননশীল কাজের জন্য সময়টা ভালো। সপ্তাহের মাঝদিকে পারিপার্শ্বিক পরিস্থিতিতে এমন কিছু পরিবর্তন আসবে যা পূর্ব পরিকল্পনাগুলো ওলটপালট করে দেবে। সপ্তাহের শেষদিকে আপনার অনুপ্রেরণা বেড়ে যাবে। ইন্দ্রিয়ানুভূতি ও কামনা-বাসনা জাগবে।

কন্যা রাশি (২৩ অগাস্ট – ২২ সেপ্টেম্বর) সপ্তাহের শুরুতে আর্থিক দিক থেকে যেকোনো পরিবর্তনের জন্য সদা প্রস্তুত থাকতে হবে। আয়ের অঙ্কটা বেশ ওঠানামা করতে পারে। সপ্তাহের মাঝদিকে কোথাও বেড়াতে যাওয়া হতে পারে। আত্মীয়দের কোনো বিষয়ে জড়িতে যেতে পারেন। সপ্তাহের শেষদিকে সংসারে কিংবা ঘরে নতুন মানুষের আগমন হতে পারে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২২ অক্টোবর) সপ্তাহের শুরুতে আপনি অশান্ত থাকবেন। জীবনের কোনো কিছুর পরিবর্তন করার জন্য অস্থির হতে পারেন। সপ্তাহের মাঝদিকে আর্থিক অবস্থা ভালো যাবে। হাতে অপ্রত্যাশিতভাবে অর্থ আসতে পারে। সপ্তাহের শেষদিকে চিত্তের প্রফুল্লতা পাবেন। জীবনে প্রতি আপনার দৃষ্টিভঙ্গি হবে উজ্জ্বল, আশাবাদী।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর – ২১ নভেম্বর) সপ্তাহের শুরুতে কিছুটা দুঃখ, কষ্ট ভোগ করতে হতে পারে। দরিদ্র, অসহায়দের প্রতি সহানুভূতিতে হৃদয় ভরপুর থাকবে। সপ্তাহের মাঝদিকে আপনার ব্যক্তিত্বের পূর্ণ বিকাশ ঘটবে। নতুন অনেক অভিজ্ঞতা অর্জন করবেন, সকলের দৃষ্টি আকর্ষণ করবেন। সপ্তাহের শেষদিকে অর্থ আপনার অন্যতম আকর্ষণীয় লক্ষ্যবস্তুতে পরিণত হবে। আর্থিক দিক থেকে আপনার ভাগ্য ভালো।

ধনু রাশি (২২ নভেম্বর – ২১ ডিসেম্বর) সপ্তাহের শুরুতে নতুন বন্ধু জুটবে। বয়োজ্যেষ্ঠ কারও সঙ্গে পরিচয় হবে। আশা আকাঙ্ক্ষা পূরণ হওয়ার সম্ভাবনা প্রবল। সপ্তাহের মাঝদিকে আপনার ওপর কিছু দোষারোপ হতে পারে। শত্রুদের দ্বারা ক্ষতিগ্রস্ত হতে পারেন। সপ্তাহের শেষদিকে নতুন কোনো প্রকল্প শুরু করতে পারেন। নিজের লক্ষ্যের প্রতি ধৈর্য্য ‍নিয়ে কাজ করে যান, সাফল্যে পৌঁছাবেন শিগগিরই।

মকর রাশি (২২ ডিসেম্বর – ১৯ জানুয়ারি) সপ্তাহের শুরুতে কাজ করার জন্য সবরকম সুযোগ সুবিধা পাবেন। নিজের যোগ্যতা ওপর নির্ভর করবে সাফল্য। সপ্তাহের মাঝদিকে মানুষের চরিত্র সম্পর্কে পড়াশোনা করার ঝোঁক দেখা দিতে পারে। শিল্পচর্চায় ভালো করবেন। সপ্তাহের শেষদিকে অপ্রয়োজনীয় উত্তেজনা এবং দুশ্চিন্তা মনে অশান্তি বয়ে আনতে পারে।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) সপ্তাহের শুরুতে দীর্ঘ ভ্রমণের সম্ভাবনা আছে। আধ্যাত্মিক ও শারীরিক উন্নতির জন্য ধ্যান কিংবা যোগব্যায়াম করুন। সপ্তাহের মাঝদিকে কর্মক্ষেত্রে নতুন সমস্যা দেখা দেবে। সবকিছু কুশলী হাতে সামাল দিতে হবে। সপ্তাহের শেষদিকে ভাগ্য আপনার অনুকূলে। ইচ্ছাশক্তির বলে যেকোনো বাধা অতিক্রম করতে পারবেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) সপ্তাহের শুরুতে স্বাস্থ্য নিয়ে সতর্ক থাকতে হবে। সুস্থ থাকার জন্য প্রচুর পানি পান করুন। সপ্তাহের মাঝদিকে প্রতিযোগিতা কিংবা চাকরির পরীক্ষার জন্য যারা প্রস্তুতি নিচ্ছেন তাদের জন্য সুসময় আসছে। সন্তানের অগ্রগতি জীবনে সুখ বয়ে আনবে। সপ্তাহের শেষদিকটায় আশাবাদী হতে হবে। চেষ্টা ও কাজে আপনি সফল হবেন।

Pin It