১৬ জুলাই পর্যন্ত রাশিফল

Horoscope+14+October+2017

রাশি অনুযায়ী এই সপ্তাহ কেমন যেতে পারে জেনে নিন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্র বিশেষজ্ঞ ড. গোলাম মাওলা।

জ্যোতিষশাস্ত্র সম্ভাবনার কথা বলে। কোনো কিছু নিশ্চিতভাবে হবে কিংবা ঘটবে তা বলে না।

মেষ রাশি (২১ মার্চ – ১৯ এপ্রিল) সপ্তাহের শুরুতে আপনার প্রেমের প্রস্ফুটন ঘটবে। আপনার সুন্দর কাজ পরিলক্ষিত হবে। সন্তান ও আমোদ প্রমোদের ব্যাপারে ভাগ্যবান হবেন। সপ্তাহের মাঝদিকে সিদ্ধান্ত নিতে দেরি করায় হাতে আসা সুযোগ হারাতে পারেন। সপ্তাহের শেষদিকে কারও জীবন আপনার জীবনের সঙ্গে জড়িয়ে যেতে পারে। সেখানেই আপনার বিচরণ সেখানেই সফলতা।

বৃষ রাশি (২০ এপ্রিল – ২০ মে) সপ্তাহের শুরুতে আর্থিক সুবিধা পাওয়ার সম্ভাবনা প্রবল। এ ব্যাপারে কোনো বন্ধুকে পাশে পেতে পারেন। সপ্তাহের মাঝদিকে নিজের জীবনসঙ্গীর সঙ্গে আনন্দময় জগতে বিচরণ করবেন। তবে প্রেমের ব্যাপারে স্থায়িত্বের অভাব আছে। সপ্তাহের শেষদিকে থাইরয়েডের সমস্যা থেকে ভোগান্তি। শারীরিক দুর্বলতা দেখা দিতে পারে।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন) সপ্তাহের শুরুতে জ্ঞানঅর্জনের ইচ্ছা বেশ জাগ্রত। ভাইবোনের জীবনে কোনো বড় ভূমিকা পালন করতে হতে পারে। সপ্তাহের মাঝ দিকে গৃহস্থ জীবনে বেশ আগ্রহ দেখা দেবে। পারিবারিক ব্যাপারে বেশ হিসাবি হতে পারেন। সপ্তাহের শেষদিকে প্রেমিক প্রেমিকাদের মধ্যে ভুল বোঝাবুঝির অবসান হবে। বিনিয়োগ থেকে লাভবান হবেন।

কর্কট রাশি (২১ জুন – ২২ জুলাই) সপ্তাহের শুরুতে কেউ কেউ ভালো অর্থ উপার্জন করতে পারেন। তবে খরচের ক্ষেত্রে সতর্ক না হলে তা নিমেষেই ফুরিয়ে যেতে পারে। সপ্তাহের মাঝদিকে একাধিক রোমাঞ্চকর অনুভূতির মুখোমুখি হবেন। ভ্রমণের মাত্রা হঠাৎ বেড়ে যেতে পারে। সপ্তাহের শেষদিকে উত্তরাধিকার সুত্রে অর্থ সম্পদ পেতে পারে। পারিবারিক জীবন অত্যন্ত মধুর।

সিংহ রাশি (২৩ জুলাই – ২২ অগাস্ট) সপ্তাহের শুরুতে নানান পরিকল্পনা মাথায় ঘুরবে, যা আপনার ভালোও লাগবে। নতুন প্রেম ও রোমাঞ্চের মধ্য দিয়ে আনন্দে সময় কাটবে। সপ্তাহের মাঝদিকে আর্থিক লেনদেনের ক্ষেত্রে মানুষের অভিরুচি চট করে ধরে ফেলতে পারবেন। ভাগ্য অনেক ওঠানামা করবে। সপ্তাহের শেষদিকে একঘেয়ে কোনো কাজ আপনাকে সহজে ক্লান্ত করতে পারবে না। অধ্যয়ন ও অধ্যাপনায় বিশেষ সাফল্য পাবেন।

কন্যা রাশি (২৩ অগাস্ট – ২২ সেপ্টেম্বর) সপ্তাহের শুরুতে নিজের অপব্যায়ী স্বভাবের কারণে পরিবারের সমালোচনা শিকার হতে পারেন। প্রেমঘটিত ব্যাপারে না জড়ানোই ভালো হবে। সপ্তাহের মাঝদিকে সর্বসাধারণের ব্যবহার্য কোনো জিনিস আপনার জীবিকার উৎস হয়ে উঠতে পারে। নিজের চেষ্টায় সঙ্কটমোচন ও আত্মবিশ্বাস বৃদ্ধি। সপ্তাহের শেষদিকে আপনার ভাগ্য অত্যন্ত পরিবর্তনশীল। ভ্রমণের মধ্য দিয়ে সাফল্য আসতে পারে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২২ অক্টোবর) সপ্তাহের শুরুতে আপনার আকর্ষণ শক্তি বেড়ে যাবে। প্রাক্তন প্রেমিক কিংবা প্রেমিকার সঙ্গে হঠাৎ দেখা হয়ে যেতে পারে। সপ্তাহের মাঝদিকে আয়-ব্যয়ে সমতা বজায় রেখে চলুন। সামাজিকতা ও লৌকিকতার কারণে অর্থ ব্যয়ের যোগ রয়েছে। সপ্তাহের শেষদিকে জনপ্রিয়তা শীর্ষে। নিজের জন্য যা করার তা আপনাকেই করতে হবে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর – ২১ নভেম্বর) সপ্তাহের শুরুতে আপনার সহকর্মী ও কর্মকর্তা আপনাকে সহযোগিতা করবে, ফলে কাজ এগোবে দ্রুত গতিতে। সপ্তাহের মাঝদিকে অন্যের সঙ্গে সহজেই প্রেম কিংবা বন্ধুত্ব গড়ে উঠতে পারে। আবার সামান্য ঘটনাকে কেন্দ্র করে বহুদিনের সম্পর্ক নষ্টও হতে পারে। সপ্তাহের শেষদিকে দূরে কোথাও যাওয়ার সম্ভাবনা প্রবল। মিথ্যা অভিযোগ ও প্রতারণা থেকে সাবধান।

ধনু রাশি (২২ নভেম্বর – ২১ ডিসেম্বর) সপ্তাহের শুরুতে আপনার আত্মা অন্তর্নিহিত সত্যের সন্ধানে সদা ব্যাকুল। কেউ কেউ বিদেশ ভ্রমণ থেকে লাভবান হতে পারেন। সপ্তাহের মাঝদিকে কাজে অভিনবত্ব তুলে ধরুন। সবদিক বিবেচনা করার পরেই কোনো সিদ্ধান্ত নিন। সপ্তাহের শেষদিকে অনেক বন্ধুর সমারোহ, বন্ধুদের মধ্যেই কেউ জীবনসঙ্গী হতে পারে।

মকর রাশি (২২ ডিসেম্বর – ১৯ জানুয়ারি) সপ্তাহের শুরুতে দীর্ঘভ্রমণের সময় বিপদের সম্ভাবনা আছে। যৌথ উদ্যোগ ও অংশীদারিত্ব ব্যবসা থেকে দূরে থাকুন। সপ্তাহের মাঝদিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে কিংবা ফোনের দূরে থাকা কোনো প্রিয়জনের সঙ্গে যোগাযোগ হতে পারে। কোনো বিদেশি উৎস থেকে অর্থ আসতে পারে। সপ্তাহের শেষদিকে মনকে কাজ নিবেশ করুন। আত্মবিশ্বাস বাড়ান, সবচেষ্টা ও কাজের সফলতা আসবে।

কুম্ভ রাশি (২২ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) সপ্তাহের শুরুতে অবিবাহিতদের প্রেম আর বিবাহিতদের স্ত্রী সুখ আশাতীত। জীবনসঙ্গীর সঙ্গে বেশি সময় কাটানো চেষ্টা করুন। সপ্তাহের মাঝদিকে স্বাস্থ্যের দিক থেকে সাবধান, তাড়াহুড়োয় কোনো সিদ্ধান্ত নেবেন না। সপ্তাহের শেষদিকে আর্থিক আর সামাজিক জীবনে পরিবর্তন আসবে। কারও সন্তানের প্রগতির সুসংবাদ আসতে পারে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) সপ্তাহের শুরুতে অতিরিক্ত পরিশ্রম স্বাস্থ্যাহানির কারণে হতে পারে। নিম্নাঙ্গের পীড়া ও সংক্রমণ থেকে ভোগান্তি হতে পারে। সপ্তাহের মাঝদিকে জীবনসঙ্গী আপনার অজান্তেই আপনার কল্পিত কিছু করে চমক দিতে পারে। সপ্তাহের শেষদিকে সাবধানে চলাফেরা করতে হবে, শরীরে আঘাত লাগার সম্ভাবনা আছে। অপরিকল্পিত উৎস থেকে কেউ কেউ লাভবান হতে পারেন।

Pin It