শেখ হাসিনা যতদিন বাঁচবেন ততদিন প্রধানমন্ত্রী নির্বাচিত হবেন

218450303_924870181423473_4136420986684515354_n

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আবদুর রহমান বলেছেন, ‘বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আস্থার প্রতীক। তিনি যতদিন বেঁচে থাকবেন ততদিন দেশের জনগণ ভোট দিয়ে বার বার প্রধানমন্ত্রী নির্বাচিত করবে।’

বৃহস্পতিবার (২৯ জুলাই) দুপুরে বঙ্গবন্ধু এভিনিউয়ে দলটির ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির উদ্যোগে ৩২ হাসপাতালে বিভিন্ন প্রতিনিধিদের মাঝে করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অনলাইনে সংযুক্ত ছিলেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

দলীয় নেতাকর্মীদের সর্তক থাকার আহ্বান জানিয়ে আবদুর রহমান বলেন, যারা পেছন দরজা দিয়ে ক্ষমতায় আসতে চায় সেই ষড়যন্ত্রকারীরা বসে নেই। কিন্তু জনগণকে সঙ্গে নিয়ে আমরা তাদের পরাজিত করবো।

আওয়ামী লীগের এ প্রেসিডিয়াম সদস্য বলেন, সামনে আগস্ট মাস। যে মাসে আওয়ামী লীগের নেতাকর্মীরা শোকের দরিয়ায় ভাসে। এই শোককে আমরা মুক্তিযুদ্ধের চেতনায় ও মানবকল্যাণের চেতনায় শক্তিতে রূপান্তরিত করবো। করোনার এ সময়ে সীমিত পরিসরে শোকের মাস পালন করা হবে। নিজেদেরকে আত্মমানবতার সেবায় নিয়োজিত রাখাই হবে শোকের মাসে আওয়ামী লীগের নেতাকর্মীদের নতুন শপথ।

তিনি বলেন, করোনার মধ্যে নিজের জীবনকে তুচ্ছ ভেবে মানবিক কর্মকাণ্ড চালিয়ে যাওয়ায় অনেক নেতাকর্মীদের জীবন দিতে হয়েছে। শেখ হাসিনা শুরু থেকেই তার বিচক্ষণ ও দক্ষ নেতৃত্ব দিয়ে দেশের মানুষের জীবন ও জীবিকা রক্ষা করে চলছেন।

এসময় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বেগম মতিয়া চৌধুরীর সভাপতিত্বে বক্তব্য দেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য অ্যাডভোকেট এবিএম রিয়াজুল কবির কাওছার, সৈয়দ আব্দুল আউয়াল শামীম প্রমুখ।

Pin It