২৭ অগাস্ট পর্যন্ত রাশিফল

horoscope+2017রাশি অনুযায়ী এই সপ্তাহ কেমন যেতে পারে জেনে নিন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্র বিশেষজ্ঞ ড. গোলাম মাওলা।

জ্যোতিষশাস্ত্র সম্ভাবনার কথা বলে। কোনো কিছু নিশ্চিতভাবে হবে কিংবা ঘটবে তা বলে না।

মেষ রাশি (২১ মার্চ – ১৯ এপ্র্রিল) সপ্তাহের শুরুতে দূর থেকে প্রেমিক, প্রেমিকারা শুভ কোনো সংবাদ পেতে পারেন। সপ্তাহের মাঝদিকে কোনো বিষয় আপনার প্রচণ্ড বিরক্তির কারণ হতে পারে। সপ্তাহের শেষদিকে আপনার ক্রমাগত ইতিবাচক কাজ ও চিন্তা পুরষ্কৃত হতে পারে। আর্থিক উন্নতি হতে পারে।

বৃষ রাশি (২০ এপ্রিল – ২০ মে) সপ্তাহের শুরুতে বেকারদের কেউ কেউ নতুন কাজের সন্ধান পেতে পারেন। সপ্তাহের মাঝদিকে উচ্চশিক্ষা, গবেষণা ক্ষেত্রের ছাত্রছাত্রীরা শুভ ফলাফল পেতে পারেন। সপ্তাহের শেষদিকে আপনার উদারতার সুযোগ নিয়ে কেউ ক্ষতি করতে পারে। প্রেমের ক্ষেত্রে সতর্কতাই পারে আপনাকে বিবাহের দ্বার প্রান্তে পৌঁছে দিতে।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন) সপ্তাহের শুরুতে বৈদেশিক বাণিজ্যে শুভ যোগাযোগ ঘটতে পারে। সপ্তাহের মাঝদিকে কর্মক্ষেত্রে নতুন পরিকল্পনাকে ঘিরে জটিলতা সৃষ্টি হলেও সাফল্য সুনিশ্চিত। সপ্তাহের শেষদিকে হৃদয়ঘটিত ব্যাপারে জড়িত হয়ে মানসিক শান্তি পেতে পারেন। আয় অপেক্ষা ব্যায়ের চাপ বেশি থাকবে। পারিবারিক দায়িত্ব বেড়ে যাওয়া সম্ভাবনা আছে।

কর্কট রাশি (২১ জুন – ২২ জুলাই) সপ্তাহের শুরুতে কোনো অনৈতিক কাজে জড়াবেন না। অন্যথায় প্রচণ্ড সমস্যায় জড়িয়ে যেতে পারেন। সপ্তাহের মাঝদিকে সঙ্গীর সঙ্গে আপনার হৃদস্পন্দন মিলে যাবে। সপ্তাহের শেষদিকে কর্মক্ষেত্রে নিজের শক্তি ও দুর্বলতা জানতে পারবেন। কেউ বিদেশ যাত্রায় প্রবাসী আত্নীয়ে সহযোগিতা পেতে পারেন।

সিংহ রাশি (২৩ জুলাই – ২২ অগাস্ট) সপ্তাহের শুরুতে প্রেমের ক্ষেত্রে ইতিবাচক সাড়া পাবেন। বিয়ের আলোচনায় অগ্রগতি হতে পারে। সপ্তাহের মাঝদিকে সাবধানে চলাফেরা করবেন। শরীরে আঘাত পাওয়ার সম্ভাবনা আছে। সপ্তাহের শেষদিকে ধর্ম কর্মে আগ্রহ বাড়বে। পরিশ্রম বেশি হলেও অসমাপ্ত কাজের সুরাহা হবে।

কন্যা রাশি (২৩ অগাস্ট – ২২ সেপ্টেম্বর) সপ্তাহের শুরুতে স্বাস্থ্যের কোনো পরিবর্তন না হলেও সর্তক থাকা আবশ্যক। সপ্তাহের মাঝদিকে বিবাহে ইচ্ছুক তরুণ – তরুণীদের ভালো কিছু হতে পারে। সপ্তাহের শেষদিকে অস্থিরতার অনুভূতি আপনাকে বলহীন করে তুলতে পারে। কাজের সুবাদে কারও বিদেশ যাওয়ার সুযোগ আসতে পারে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২২ অক্টোবর) সপ্তাহের শুরুতে আপনার হৃদয় এবং মনে প্রেম বিরাজ করবে। সপ্তাহের মাঝদিকে নিজের খাওয়া নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করতে হবে। শারীরিক সুস্থতার জন্য ব্যায়াম করুন। সপ্তাহের শেষদিকে ব্যবসায় প্রতিযোগিতা থাকলেও সাফল্যের সম্ভাবনা আছে। যথাসম্ভব ইতিবাচক মনোভাব বজায় রাখুন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর – ২১ নভেম্বর) সপ্তাহের শুরুতে ঘরে কোনো অনুষ্ঠানের আয়োজন হতে পারে। সপ্তাহের মাঝদিকে প্রিয়জনের জন্য আপনার ভালোবাসা ফল্গুধারার মতো প্রবাহিত হবে। সপ্তাহের শেষদিকে শারীরিক অসুস্থতার কারণে মানসিক অবস্থা খারাপ থাকতে পারে। স্ত্রীর সঙ্গে উত্তপ্ত বাদানুবাদ হতে পারে। পরে আপনার মনে কোনো না কোনো অনুভূতি কাজ করবে।

ধনু রাশি (২২ নভেম্বর – ২১ ডিসেম্বর) সপ্তাহের শুরুতে ব্যবসায়িক ভ্রমণ ফলপ্রসু হতে পারে। সপ্তাহের মাঝদিক পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটান, নিঃসঙ্গতা কাটবে। সপ্তাহের শেষ দিকে প্রেমিক-প্রেমিকাদের মাঝে ভুল বোঝাবুঝির অবসান হবে। স্বাস্থ্য নিয়ে অনর্থক চিন্তা ত্যাগ করুন।

মকর রাশি (২২ ডিসেম্বর – ১৯ জানুয়ারি) সপ্তাহের শুরুটা আর্থিক দিক দিয়ে শুভ হওয়ার কারণে ভালো সঞ্চয় করতে পারবেন। সপ্তাহের মাঝদিকে গনসংযোগ ও প্রচারের কাজে সাফল্য পেতে পারেন। সপ্তাহের শেষদিকে কোনো পুরনো বন্ধুর সঙ্গে সাক্ষাৎ হতে পারে। প্রেম হবে আনন্দদায়ক ও উত্তেজনাপূর্ণ।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) সপ্তাহের শুরুতে উৎসাহ বাড়বে, ফলে কাজের সাফল্য আসবে। সপ্তাহের মাঝদিকে কোনো অপরিকল্পিত উৎস থেকে অর্থ আসতে পারে। সপ্তাহের শেষদিকটা যেকোনো চুক্তি সম্পাদনের জন্য শুভক্ষন। নতুন বাড়ি কিংবা জমি কেনার সম্ভাবনা আছে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) সপ্তাহের শুরুতে আয়-ব্যয়ের সমতা রাখাটা মুশকিল হতে পারে। সপ্তাহের মাঝ দিকে অতীত উদ্যোগগুলো থেকে আসা সাফল্য আপনার প্রত্যয় বাড়িয়ে তুলতে পারে। সপ্তাহের শেষদিকে ওষুধ ও রাসায়নিক উপাদানের ব্যবসায়িরা লাভবান হবেন। কারও প্রেম বিয়েতে গড়াতে পারে।

Pin It