৩ সেপ্টেম্বর পর্যন্ত রাশিফল

Horoscope

রাশি অনুযায়ী এই সপ্তাহ কেমন যেতে পারে জেনে নিন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্র বিশেষজ্ঞ ড. গোলাম মাওলা।

জ্যোতিষশাস্ত্র সম্ভাবনার কথা বলে। কোনো কিছু নিশ্চিতভাবে হবে কিংবা ঘটবে তা বলে না।

মেষ রাশি (২১ মার্চ – ১৯ এপ্রিল) সপ্তাহের শুরুতে আর্থিক দিক খেকে চাপে থাকতে পারেন। পাওনা টাকা আদায় হওয়ার সম্ভাবনা আছে। সপ্তাহের মাঝদিকে সবান্ধব ভ্রমণের যোগ আছে। সঙ্গীর হৃদয় জয় করতে সফল হবেন। সপ্তাহের শেষদিক জমি কিংবা অন্যান্য সম্পদে বিনিয়োগ করতে পারেন। কারও মায়ের শরীর নিয়ে দুশ্চিন্তায় সময় কাটতে পারে।

বৃষ রাশি (২০ এপ্রিল – ২০ মে) সপ্তাহের শুরুতে নতুন কোনো কাজের যোগাযোগ আসতে পারে। কৃষিকাজে জড়িতদের উন্নতির সময়। সপ্তাহের মাঝদিকে ঘনিষ্ঠ বন্ধুদের সহযোগিতায় ব্যবসায়ীদের কারও আর্থিক উন্নতি হতে পারে। দীর্ঘস্থায়ী সম্ভাবনা আছে এমন বিনিয়োগে মনযোগ দিতে হবে। সপ্তাহের শেষদিকে প্রেমিক প্রেমিকারা ভ্রমণে আনন্দ পেতে পারেন। সঙ্গী সহায়ক ও সাহায্যকারী হবে।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন) সপ্তাহের শুরুতে প্রিয়জনের কাছ থেকে আঘাত পেতে পারেন। অসুস্থতার জন্য চিকিৎসা খরচ বাড়তে পারে। সপ্তাহের মাঝদিকটা উত্থান পতনের সময়। কাজ নিয়ে উদ্বিগ্নতা বাড়তে পারে। ভয় না পেয়ে সাহসিকতার সঙ্গে মোকাবেলা করতে হবে সময়টা। সপ্তাহের শেষদিকে আর্থিক উন্নতি হতে যাচ্ছে। খাবার খেতে হবে পরিমাণ মতো।

কর্কট রাশি (২১ জুন – ২২ জুলাই) সপ্তাহের শুরুতে দীর্ঘদিনের কোনো প্রেমের প্রত্যাশা পূরণ হতে পারে। মানুষের সেবায় মানসিক প্রশান্তি আসবে। সপ্তাহের মাঝদিকে নির্জনে একা সময় কাটাতেই আপনার ভালো লাগবে। সৃজনশীল কাজে ভালো সময় কাটবে। সপ্তাহের শেষদিকে কোনো মহৎ ব্যক্তি নিজে এসে আপনার কোনো উপকার করতে পারেন। কাজের সঙ্গে সম্পর্কিত প্রচেষ্টাগুলো সফল হবে।

সিংহ রাশি (২৩ জুলাই – ২২ অগাস্ট) সপ্তাহের শুরুতে উচ্চপদস্থ কর্মকর্তার জন্য আটকে থাকা কোনো কাজ উদ্ধার হতে পারে। কারও আবার নতুন চাকরির সুযোগ আসতে পারে। সপ্তাহের মাঝদিকে দূরের কোনো আত্মীয়ের কাছ থেকে অপ্রত্যাশিত কোনো আলাপ আপনার জন্য খুশির মুহূর্ত বয়ে আনতে পারে। সপ্তাহের শেষদিক বন্ধুদের কাছ থেকে একটু দূরে থাকলেই সম্পর্কটা ভালো থাকবে, অন্যথায় বিবাদ বাঁধতে পারে।

কন্যা রাশি (২৩ অগাস্ট – ২২ সেপ্টেম্বর) সপ্তাহের শুরুতে বাড়িতে কোনো অতিথি আসতে পারে। কোনো বিদেশি উৎস থেকে হাতে অর্থ আসতে পারে। সপ্তাহের মাঝদিকে কাজে নেমে পড়ুন নতুন উদ্যম নিয়ে। কর্মক্ষেতে উন্নতি করা ভালো কোনো সুযোগ পেতে পারেন। সপ্তাহের শেষদিকে মনের মানুষটির সঙ্গে ফোনালাপে বিভোর থাকতে পারেন। প্রিয়জনের শরীর খারাপ থাকার কারণে আপনার মানসিক কষ্ট দেখা দিতে পারে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২২ অক্টোবর) সপ্তাহের শুরুতে চলাফেরায় বাড়তি সতর্কতা প্রয়োজন। কোনো কারণে অযথা হয়রানি হতে পারে। সপ্তাহের মাঝদিকে প্রেমিক প্রেমিকারা প্রিয় মানুষটাকে খুশি রাখতে ফোনে কথা বলুন। কারও কাজের সুবাদে বিদেশ যাওয়ার সুযোগ আসতে পারে। সপ্তাহের শেষদিকে সহকর্মীদের সহযোগিতায় কাজে সাফল্য পাবেন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর – ২১ নভেম্বর) সপ্তাহের শুরুতে সঙ্গীর সঙ্গে নিজের শক্তিশালী বন্ধনের অস্তিত্ব নতুন করে টের পাবেন। সেই বন্ধনের জোরেই দাম্পত্য জীবনে বাধাগুলো পার হয়ে যাবেন অনায়াসে। ব্যবসায়িদের জন্য সময়টা ভালো, আকস্মিকভাবে অপ্রত্যাশিত মুনাফা পেতে পারেন। সপ্তাহের মাঝদিকে যানবাহন চালানো বা চড়ার ক্ষেত্রে খুব সাবধান। সপ্তাহের শেষদিকে প্রেমে আনন্দ বাড়বে। বাবার সঙ্গে মতবিরোধ পরিহার করুন।

ধনু রাশি (২২ নভেম্বর – ২১ ডিসেম্বর) সপ্তাহের শুরুতে অতিরিক্ত লোভনীয় কোনো সুযোগের প্রতি লোভ না করাই বুদ্ধিমানের কাজ হবে। স্বাস্থ্যের প্রতি আরও যত্নবান হতে হবে। সপ্তাহের মাঝদিক ব্যবসায়ীরা তাদের ব্যবসা সম্প্রসারণের জন্য অভিজ্ঞদের পরামর্শ নেওয়ার সুযোগ পাবেন। প্রিয়জনের কাছে আপনার উপস্থিতি সুন্দর মুহূর্ত গড়ে তুলতে পারে। সপ্তাহের শেষদিকে শারীরিক অস্বস্তি থেকে মানসিক শান্তিতে ব্যাঘাত ঘটতে পারে।

মকর রাশি (২২ ডিসেম্বর – ১৯ জানুয়ারি) সপ্তাহের শুরুতে ভালোবাসার মানুষটির সঙ্গে দেখা হওয়ায় মন থাকবে আবেগে আচ্ছন্ন। সপ্তাহের মাঝদিকে শারীরিক ক্ষমতা অনুযায়ী কাজ করুন। অসুস্থ হওয়ার আশঙ্কা আছে। সপ্তাহের শেষদিকে কর্মস্থলে আশাতীত সহযোগিতা পাবেন। ব্যবসায় উন্নতির চেষ্টা করুন। মনস্থির করে পারিবারিক দায়িত্বে মননিবেশ করতে হবে।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) সপ্তাহের শুরুতে যারা সম্পদ কেনাবেচা করেন তারা ভালো ফল পেতে পারেন। নতুন বাড়ি তৈরির পরিকল্পনার ক্ষেত্রে সময়টা ভালো। সপ্তাহের মাঝদিকে প্রেমিক কিংবা প্রেমিকা আপনার ধৈর্যে্যর পরীক্ষা নিতে পারে। প্রত্যেক সিদ্ধান্তে বিচক্ষণ হতে হবে। সপ্তাহের শেষদিকে শারীরিক সুস্থতা ও মানসিক দৃঢ়তার জন্য যোগ ব্যায়াম করতে পারেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) সপ্তাহের শুরুতে ভাইবোনের সম্পর্কে পরিবর্তন আসতে পারে। পুরানো সব ভুল ধারণা দূর হবে। সপ্তাহের মাঝদিকে মাতৃস্থানীয় কারও অসুস্থতার কারণে পরিবারের ওপর চাপ যেতে পারে। নিজের ভাবনাগুলো লুকিয়ে না রেখে অন্যের সঙ্গে তা নিয়ে আলাপ করতে হবে। সপ্তাহের শেষদিকে প্রেমের ব্যাপারে কোনো সিদ্ধান্ত নেওয়ার আগে ভালো করে ভাবতে হবে। প্রিয়জন আপনাকে অপরিমেয় সুখ দেবে।

Pin It