জাপান গার্ডেনে নির্বাচন নিয়ে তুগলগী কান্ড

242121272_1729690733907533_8816740951452317178_n

মোহাম্মদপুর জাপান গার্ডেন সিটি ফ্ল্যাট মালিক কল্যান সমিতির নির্বাচন নিয়ে নির্বাচন কমিশন তুগলগী কান্ড ঘটাচ্ছে যা দেখার কেউ নেই- সমাজসেবা অধিদপ্তর নির্বিকার ।

অধ্যাপক আবু বকর সাদ্দিকির নেতৃত্বাধীন নির্বাচন কমিশন খসড়া ভোটার তালিকা থেকে শুরু করে প্রতিক বরাদ্ধ পর্যন্ত সমাপ্ত করেন তাতে সভাপতি পদে মোহাম্মদ লুৎফুর রহমান গোলাপফুল প্রতিক পান অন্য একটি গ্রুপ পান আম মার্কা এবং আরেকটি গ্রুপ কোনো প্রতিক নেয়নি । প্রতিক না নেওয়া গ্রুপটির চাপে পড়ে  অধ্যাপক আবু বকর সাদ্দিকির নেতৃত্বাধীন নির্বাচন কমিশন পদত্যাগ করেন ।

জাপান গার্ডেন সিটি ফ্ল্যাট মালিক কল্যান সমিতি- কেন্দ্রিয় কমিটির তৎক্ষনিক সভায় আবারো নির্বাচন কমিশন গঠন করে, উক্ত কমিশনের প্রধান করা হয় আব্দুল কাদেরকে। আব্দুল কাদের কমিশন দায়িত্ব পেয়েই উপরোক্ত সকল সিডিউল ঠিক রেখে প্রতিক বিষয়ে আলোচনা করতে সকল পক্ষকে ডাকেন তাতে গোলাপফুল প্রতিকের প্রার্থী এবং প্রতিক না নেওয়া গ্রুপটি সভায় উপসি্হত হয় কিন্তু আম মার্কার গ্রুপটি  নির্বাচন কমিশনের অভার ফোনে বার বার তাগাদার পরও সভায় না এসে তাদেরকে পূর্বের কমিশনের মার্কার বরাদ্ধপত্র পাঠিয়ে দেয় এবং গোলাপফুল প্রতিকের প্রার্থীও যথারিতি তার প্রতিক অক্ষুন্ন রাখার পক্ষে জোরালো দাবি করেন তারপরও নির্বাচন কমিশন মার্কাবিহীন নির্বাচনের পক্ষে সিদ্ধান্ত জানিয়ে দেন যা ছিল নিঃলজ্জ পক্ষপাতিত্ব ।

এখন প্রশ্ন হল এই আব্দুল কাদের সাহেবেরা কি পারবেন সুষ্ঠ নির্বাচন করতে ? মনেত হচ্ছে “ডাল-মে-কুচ কালা হে” যদি পারেন তাহলেত শুকরিয়া ।

Pin It