২৯ অক্টোবর পর্যন্ত রাশিফল

image-174-1514092597

রাশি অনুযায়ী এই সপ্তাহ কেমন যেতে পারে জেনে নিন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্র বিশেষজ্ঞ ড. গোলাম মাওলা।

জ্যোতিষশাস্ত্র সম্ভাবনার কথা বলে। কোনো কিছু নিশ্চিতভাবে হবে কিংবা ঘটবে তা বলে না।

মেষ রাশি (২১ মার্চ – ১৯ এপ্রিল) সপ্তাহের শুরুতে জনসংযোগ ও প্রচারের কাজে সাফল্য আসতে পারে। ভাই কিংবা বোনের বিয়ের যোগাযোগ সম্বন্ধ আসতে পারে। সপ্তাহের মাঝদিকে জমি সংক্রান্ত সমস্যাগুলোর দিকে মনযোগ দিতে হবে। সপ্তাহের শেষদিকে প্রেমিক প্রেমিকাদের মধ্যে ভুল বোঝাবুঝির অবসান হবে। কোনো প্রতিযোগিতামূলক পরীক্ষায় কৃতকার্য হতে পারেন।

বৃষ রাশি (২০ এপ্রিল – ২০ মে) সপ্তাহের শুরুতে শিল্প প্রতিষ্ঠানের সঙ্গে জড়িত ব্যক্তিদের আর্থিক সমস্যার অবসান ঘটতে পারে। তাড়াহুড়ো করে কোনো সিদ্ধান্ত নেবেন না, বিশেষত, আর্থিক লেনদেনের ক্ষেত্রে। সপ্তাহের মাঝদিকে সাংবাদিকদের ব্যস্ততা বাড়তে পারে। কাছের কোনো আত্মীয়ের কাছ থেকে বড় ধরনের উপকার পেতে পারেন। হৃদয়ঘটিত কোনো ব্যাপার স্থায়ী বন্ধনের রূপ পেতে পারে। কোনো চুক্তি করার জন্য সময়টা শুভ। সপ্তাহের শেষদিকে কোনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। নতুন বাড়ি কিংবা জমি কেনার সম্ভাবনা আছে।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন) সপ্তাহের শুরুতে অতীত উদ্যোগগুলো থেকে আসা সাফল্য আপনার প্রত্যয়কে বাড়িয়ে তুলবে। সময়টা আপনার অনুকূলে, পূর্ণ উদ্যোমে এগিয়ে চলুন। সপ্তাহের মাঝদিকে আর্থিক দিকটা ভালো যাওয়া সম্ভাবনা প্রবল। সঞ্চয় ভালো হবে। ওষুধ কিংবা রাসায়নিক উপাদানের ব্যবসায় জড়িতদের লাভ হবে। সপ্তাহের শেষদিক হৃদয়ের কাছের মানুষটির সঙ্গে ভ্রমণের আনন্দ আপনার মনকে আচ্ছাদিত করে রাখতে পারে।

কর্কট রাশি (২১ জুন – ২২ জুলাই) সপ্তাহের শুরুতে ব্যক্তিগত গোপন তথ্য ফাঁস করবেন না। খরচ বেড়ে যাওয়ার কারণে সংসারে অশান্তি দেখা দিতে পারে। সপ্তাহের মাঝদিকে প্রেম, সহচর্য ও বন্ধন বৃদ্ধি পাবে। আপনার ক্রমাগত ইতিবাচক কাজ ও চিন্তা পুরস্কৃত হতে পারে। সপ্তাহের শেষদিকে অপরিকল্পিত উৎস থেকে আসা অর্থ আপনাকে আনন্দিত করতে পারে।

সিংহ রাশি (২৩ জুলাই – ২২ অগাস্ট) সপ্তাহের বৈদেশিক ব্যবসায় কিংবা কাজে সাফল্য পাওয়ার সুবাদে ব্যবসার পরিধি বাড়তে পারে। বিদেশযাত্রায় কেউ প্রবাসী আত্মীয়র সহযোগিতা পেতে পারেন। সপ্তাহের মাঝদিকে উত্তেজনা পরিহার করুন। আপনার ভুলের জন্য কাজের বড় কোনো ক্ষতি হয়ে যেতে পারে। সপ্তাহের শেষদিকে আপনি যদি বন্ধুদের সঙ্গে বাইরে যান, পথে তাৎক্ষণিক প্রেম আসতে পারে। মনের শক্তি ও সহিষ্ণুতা আপনার কোনো উদ্দেশ্য সফল হওয়ার মাধ্যম হয়ে উঠতে পারে।

কন্যা রাশি (২৩ অগাস্ট – ২২ সেপ্টেম্বর) সপ্তাহের শুরুতে সৃজনশীল কাজে নিজেকে সম্পৃক্ত রাখার চেষ্টা করুন। কর্মক্ষেত্রে আপনার ভালো কাজের জন্য সম্মাননা পেতে পারেন। সপ্তাহের মাঝদিকে প্রেমের উচ্চতর অভিজ্ঞতা লাভ করবেন। জনহিতকর কাজে যুক্ত হয়ে বিশিষ্ট কোনো ব্যক্তির সান্নিধ্য লাভে গর্বিত হতে পারেন। সপ্তাহের শেষদিকে আয় অপেক্ষা ব্যয়ের চাপ বৃদ্ধি এবং পারিবারিক দায়িত্ব বৃদ্ধির সম্ভাবনা। মনের ভুলে কোনোভাবে ক্ষতি হয়ে যেতে পারে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২২ অক্টোবর) সপ্তাহের শুরুতে দূর থেকে কোনো ভালো সংবাদ পেতে পারেন। উচ্চশিক্ষা বা গবেষণার কাজে যুক্ত শিক্ষার্থীরা ভালো ফল পেতে পারেন। প্রেমালাপে ফোনে ব্যস্ত থাকতে পারেন। সপ্তাহের মাঝদিকে বেকারদের মধ্যে কারও নতুন কাজের সুযোগ আসতে পারে। সপ্তাহের শেষদিকে ধৈর্য্য নিয়ে কাজ করলে সফলতা আসবে। সমাজ সেবামুলক কাজে যোগদান করে মানসিক শান্তি পাবেন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর – ২১ নভেম্বর) সপ্তাহের শুরুতে সাবধানে চলাফেরা করতে হবে। অনৈতিক কোনো কাজে জড়াবেন না, বড় ধরনের বিপদের পড়ে যেতে পারেন। সপ্তাহের মাঝদিকে কোনো বড় কাজে হাত দেওয়ার আগে গুরুজনদের পরামর্শ নিয়ে নেবেন। এতে ঝামেলা থেকে বেঁচে যাবেন। প্রিয়জনের সান্নিধ্যে সময়টা ভালো কাটবে। সপ্তাহের শেষদিকে কর্মক্ষেত্রে নতুন পরিকল্পনাকে ঘিরে জটিলতা সৃষ্টি হতে পারে। তারপরও আপনি কাজে সফলতা পাবেন। বাবার বয়সি কারও স্বাস্থ্য সমস্যা থেকে দুশ্চিন্তা দেখা দিতে পারে।

ধনু রাশি (২২ নভেম্বর – ২১ ডিসেম্বর) সপ্তাহের শুরুতে প্রেম অপরিমিত সীমাহীন একথা উপলদ্ধি করতে পারবেন। নতুন ব্যবসায় হাত দেওয়ার জন্য সময়টা শুভ। সপ্তাহের মাঝদিকে নিজের ওপর অতিরিক্ত চাপ প্রয়োগ করা যাবেনা। শারীরিক অবস্থা খারাপের দিকে যাওয়ার সম্ভাবনা আছে, বিশ্রামের একান্ত প্রয়োজন। সপ্তাহের শেষদিকে আধ্যাতিক ও শারীরিক উন্নতির জন্য শরীরচর্চায় মনযোগ দিতে হবে। আত্মীয়ের সঙ্গে দূর ভ্রমণে যোগ আছে।

মকর রাশি (২২ ডিসেম্বর – ১৯ জানুয়ারি) সপ্তাহের শুরুতে উগ্রতা ত্যাগ করতে না পারলে শত্রু বাড়তে পারে। স্ত্রীর স্বাস্থ্য ভালো নাও থাকতে পারে। কোনো বিবাদে জড়াবেন না। সপ্তাহের মাঝদিকে ব্যবসায় প্রতিযোগিতা থাকলেও সাফল্যের সম্ভাবনা প্রবল। বিয়ের আলোচনায় অগ্রগতি হতে পারে। সপ্তাহের শেষদিকে আপনি যতেই চেষ্টা করুন না কেনো, মানুষ আপনার উপর বিশেষ খুশি থাকবেনা।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) সপ্তাহের শুরুতে প্রিয়জনের জন্য ভালোবাসা থাকবে সীমাহীন। কারো জীবনে নতুন প্রেমের সম্ভাবনা উঁকি দিচ্ছে। শিক্ষার্থীদের জীবনে নতুন কোনো সুযোগ আসতে পারে। সপ্তাহের মাঝদিকে স্বাস্থ্য নিয়ে অনর্থক দুশ্চিন্তা বাড়বে। দুশ্চিন্তা না করে ব্যায়াম করুন। সপ্তাহের শেষদিকে ব্যবসার পরিধি বাড়তে পারে। বিবাহে ইচ্ছুক তরুণ তরুণীদের জন্য সুসংবাদ আসতে পারে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) সপ্তাহের শুরুতে সম্পত্তি সংক্রান্ত ব্যবসায় উন্নতি, অবিশ্বাস্য লাভের মুখ দেখতে পারেন। আপনার বন্ধুর মাধ্যমে গুরুত্বপূর্ণ কোনো যোগাযোগর ঘটতে পারে। সপ্তাহের মাঝদিকে সঙ্গী সঙ্গে হৃদস্পন্দন মেলাতে পারবেন। মেধাবিরা পরীক্ষা কিংবা চাকরির চেষ্টায় সফলতা পাবেন। সপ্তাহের শেষদিকে স্বাস্থ্যগত কোনো পরিবর্তনের যোগ নেই, তবে সাবধান ও সচেতন থাকতে হবে। অতিরিক্ত খাবার খাওয়া যাবে না, ওজন নিয়ন্ত্রণে রাখুন

Pin It