১৫ এপ্রিল পর্যন্ত রাশিফল

Horoscope+14+October+2017

রাশি অনুযায়ী এই সপ্তাহ কেমন যেতে পারে জেনে নিন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্র বিশেষজ্ঞ ড. গোলাম মাওলা।

জ্যোতিষশাস্ত্র সম্ভাবনার কথা বলে। কোনো কিছু নিশ্চিতভাবে হবে কিংবা ঘটবে তা বলে না।

মেষ রাশি (২১ মার্চ – ১৯ এপ্রিল) সপ্তাহের শুরুতে পরিবারের কোনো বড় দায়িত্ব পালন করবেন। প্রেমের ব্যাপারে সফলতা আশা করা যায়। কেউ আবার সন্তানে সফলতায় গর্বিত হতে পারেন। সপ্তাহের মাঝদিকে নানা কাজে বাধা আসতে পারে। অর্থকরী যোগাযোগগুলো যাতে নষ্ট না হয় সেদিকে লক্ষ্য রাখতে হবে। শরীর ও মন ভালো থাকবে না। সপ্তাহের শেষদিকে ব্যবসা বাণিজ্য আগের চেয়ে অনেক ভালো হবে। পরিবারিক পরিবেশে সময় কাটানো প্রয়োজন, এতে মানসিক শান্তি পাবেন।

বৃষ রাশি (২০ এপ্রিল – ২০ মে) সপ্তাহের শুরুতে কাছে কোথাও বেড়াতে গিয়ে আনন্দ পাবেন। বাড়িতে কোনো শুভকাজ সম্পন্ন হতে পারে। কারও মায়ের স্বাস্থ্যগত অবস্থা নিয়ে দুশ্চিন্তা বাড়তে পারে। সপ্তাহের মাঝদিকে প্রেমের ব্যাপারে উন্নতি আশা করা যেতে পারে। সন্তানের কোনো ব্যাপারে সুসংবাদ পেতে পারেন। সপ্তাহের শেষদিকে কোনো অস্বস্তিকর পরিস্থিতিতে পড়তে পারেন এবং তার কারণ কোনো বিপরীত লিঙ্গের মানুষ হওয়ার সম্ভাবনা বেশি। হঠাৎ শরীর খারাপ হতে পারে।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন) সপ্তাহের শুরুতে কাজকর্ম ভালো যাবে। ব্যবসা বাণিজ্যে উন্নতি হবে। হাতে কিছু অর্থ আসতে পারে। ভাইবোনদের কারও উন্নতিতে আনন্দ পাবেন। সম্পত্তি নিয়ে ঝামেলার অবসান হবে। সপ্তাহের মাঝদিকে কোনো বন্ধুর সহযোগিতায় ব্যবসায় উন্নতি হবে। সপ্তাহের শেষদিকে ‘রোমান্টিক’ যোগাযোগ শুভ। সন্তানদের ব্যাপারে উৎকন্ঠা বাড়তে পারে। বিবাহযোগ্য মেয়েদের বিয়ের উপযুক্ত সময় এখনই।

কর্কট রাশি (২১ জুন – ২২ জুলাই) সপ্তাহের শুরুতে দুশ্চিন্তা কমবে। কাজে গতি আসবে। আর্থিক দিকে থেকে সময়টা সম্ভাবনাময়। অর্থ ও সময় অপচয় রোধে সচেষ্ট হতে হবে। সপ্তাহের মাঝদিকে অধ্যাপনায় জড়িতদের উন্নতি হতে পারে। মানসিক দিকে উন্নতির জন্য কাছেই কোথাও বেড়িয়ে আসতে পারেন। সপ্তাহের শেষদিকে কোনো প্রিয়জনের সহযোগিতা পাবেন। বাড়ির উন্নয়নের পরিকল্পনাগুলো বাস্তবায়নে সচেষ্ট হওয়া এখনই উপযুক্ত সময়। গৃহস্থালি জীবনে আগ্রহ বাড়বে।

সিংহ রাশি (২৩ জুলাই – ২২ অগাস্ট) সপ্তাহের শুরুতে মানসিক দুশ্চিন্তার পাশাপাশি বাড়তে পারে খরচ। শারীরিক অসুস্থতা দেখা দিতে পারে। আপনার সবদিক খোলা থাকার সম্ভাবনা। বিশিষ্ট প্রতিভাবানদের সঙ্গে পরিচয় হবে, বাড়বে প্রতিপত্তি। সপ্তাহের মাঝদিকে আপনি ভালো অর্থ উপার্জন করতে পারবেন। উপার্জন বাড়ানোর জন্য বাড়াতে হবে মনবল ও ব্যবহারিক জ্ঞান। সপ্তাহের শেষদিকে ভ্রমণের যোগাযোগ শুভ। মানসিক শান্তি ফিরে আসবে।

কন্যা রাশি ( ২৩ অগাস্ট – ২২ সেপ্টেম্বর) সপ্তাহের শুরুতে সামাজিক জীবনকে অবহেলা করবেন না। শত ব্যস্ততার মাঝেও পরিবারকে সময় দিতে ভুলবেন না। ব্যয় বাড়বে, আয় কমবে, খরচে মিতব্যায়ী হতে হবে। সপ্তাহের মাঝদিকে ভালোবাসার মানুষটিকে আপনার প্রতি আরও বন্ধুত্বপূর্ণ হতে দেখবেন। ভালো সময় আসছে, প্রফুল্ল থাকুন। আপনার উদ্দ্যম বাড়বে। সপ্তাহের শেষদিকে যার সঙ্গে আর্থিক লেনদেন ও ব্যবসা করছেন তার সঙ্গে সতর্ক থাকুন। আর্থিক দিক আপনার লাভজনক হবে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২২ অক্টোবর) সপ্তাহের শুরুতে বিশ্রামের সুযোগ পাবেন কম। জমে থাকা কাজগুলো আপনাকে ব্যস্ত রাখবে। মানুষকে সাহায্য করার ইচ্ছা হবে অদম্য। সপ্তাহের মাঝদিকে নিজেকে একা মনে হতে পারে। বিনোদনমূলক কাজে ব্যস্ত থাকুন। সপ্তাহের শেষদিকে রাজনৈতিক সাফল্য আশা করা যায়। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সফলতা আসবে। সঙ্গীর সঙ্গে আপনার হৃদয়ের মিল হবে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর – ২১ নভেম্বর) সপ্তাহের শুরুতে বিদেশ যাত্রার সম্ভাবনা আছে। শিক্ষানবিশদের কাজ পাওয়ার সম্ভাবনা আছে। বেকারদেও জন্যও সময়টা ভালো। সপ্তাহের মাঝদিকে সামাজিকভাবে অর্থকরী কোনো কাজে জড়িয়ে পড়তে পারেন। আশার আলো দেখতে পাবেন। সপ্তাহের শেষদিকে নিজের খুশিমত খরচ করে আর্থিক সঙ্কটে পড়তে পারেন।

ধনু রাশি (২২ নভেম্বর – ২১ ডিসেম্বর) সপ্তাহের শুরুতে দূরাচারি লোকদের থেকে দূরে থাকুন। রাস্তাঘাটে চলাফেরায় সতর্ক থাকুন। আমদানি ও রপ্তানি ব্যবসায় জড়িতদের ব্যবসায় বিনিয়োগ করার এখনই মোক্ষম সময়। সপ্তাহের মাঝদিকে চাকরির ক্ষেত্রে বিরাট পরিবর্তন আসতে পারে। প্রেমিক প্রেমিকাদের মাঝে ভুল বোঝাবুঝির অবসান হবে। সপ্তাহের শেষদিকে আপনার আকর্ষণী শক্তি বেড়ে যাবে। পঞ্চ ইন্দ্রিয়কে সংযত করতে পারলে চমৎকার জ্ঞান অর্জন করতে পারবেন।

মকর রাশি (২২ ডিসেম্বর – ১৯ জানুয়ারি) সপ্তাহের শুরুতে স্ত্রীর সঙ্গে আবেগের বন্ধন শক্তিশালী হবে। প্রতিপক্ষ আরও শক্তিশালী হয়ে উঠবে। বেপরোয়া যানবাহন চালাবেন না। সপ্তাহের মাঝদিকে উচ্চশিক্ষার জন্য বিদেশ যেতে ইচ্ছুকরা দালালের খপ্পর থেকে সাবধানে থাকবেন। সপ্তাহের শেষদিকে কাজে উৎসাহ ও উদ্দীপনা বাড়বে, সরকারি সহযোগিতা পেতে পারেন। প্রশাসনিক পর্যাপয়ের ব্যক্তিদের এই সময় প্রভাব ও প্রতিপত্তি বাড়বে।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) সপ্তাহের শুরুতে বৃদ্ধদের শারীরিক অসুস্থতাকে অবহেলা করবেন না। বিবাহযোগ্য ছেলেমেয়েদের এখনই বিয়ের উপযুক্ত সময়। ব্যবসাক্ষেত্রে উপস্থিত বুদ্ধি প্রয়োগ করতে হবে, এতে অনেক ঝামেলা থেকে মুক্তি পাবেন। সপ্তাহের মাঝদিকে দলবেঁধে কোথাও বেড়াতে গেলে সাবধানে থাকতে হবে। সপ্তাহের শেষদিকে বিদেশি কিংবা দূরের কোনো বন্ধুর কাছ থেকে সহযোগিতা পেতে পারেন। নারীদের মধ্যে কেউ স্বামীর চেষ্টায় বিদেশে যাওয়ার সুযোগ পেতে পারেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) সপ্তাহের শুরুতে ভালোবাসার মানুষটির সঙ্গে মধুর সময় কাটবে। সতর্ক না থাকলে কোনো উটকো ঝামেলায় জড়িয়ে যেতে পারেন। শরীরচর্চার প্রতি আরও মনযোগ বাড়ান। সপ্তাহের মাঝদিকে নিজেকে প্রতারণার হাত থেকে বাঁচাতে ব্যবসায় নজরদারি বাড়াতে হবে। সঙ্গী আপনার অজান্তেই আপনার জন্য দারুণ কিছু করতে পারে। সপ্তাহের শেষদিকে স্বাস্থ্যের প্রতি যত্নবান হতে হবে। প্রচুর পানি পান করুন। তাড়াহুড়োয় কোনো সিদ্ধান্ত নেবেন না।

Pin It