১৩ মে পর্যন্ত রাশিফল

Horoscope+16+September+2017

রাশি অনুযায়ী এই সপ্তাহ কেমন যেতে পারে জেনে নিন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্র বিশেষজ্ঞ ড. গোলাম মাওলা।

জ্যোতিষশাস্ত্র সম্ভাবনার কথা বলে। কোনো কিছু নিশ্চিতভাবে হবে কিংবা ঘটবে তা বলে না।

মেষ রাশি (২১ মার্চ – ১৯ এপ্রিল) সপ্তাহের শুরুতে যোগাযোগ ও বন্ধুত্ব বৃদ্ধি পাবে। ভালোবাসার মানুষটির সঙ্গে যোগাযোগ আপনাকে আবেগে আপ্লুত করবে। সপ্তাহের মাঝদিকে স্বাস্থ্য সংক্রান্ত সমস্যাগুলো অস্বস্তির কারণ হতে পারে। নিজের ও পরিবারের কথা চিন্তা করে বাইরের খাবার এড়িয়ে চলতে হবে। সপ্তাহের শেষদিকে অনুভব করবেন যে জীবনসঙ্গী আপনার প্রতি আরও যত্নশীল হয়ে উঠেছে। ব্যবসায়িদের সময়টা শুভ।

বৃষ রাশি (২০ এপ্রিল – ২০ মে) সপ্তাহের শুরুতে ভ্রমণের বের হওয়ার আগে প্রয়োজনীয় কাগজপত্র সঙ্গে নিয়েছেন কি-না তা ভালোভাবে মিলিয়েই তবে ঘর থেকে বের হবেন। পুরানো কোনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে হুট করেই। সপ্তাহের মাঝদিকে আবেগ কাজ করবে বেশি। বিশেষ করে যখন দেখবেন সঙ্গী আপনার প্রতি আরও বন্ধুত্বপূর্ণ আচরণ করছেন। সপ্তাহের শেষদিকে শারীরিক কোনো সমস্যা দেখা দিলে তাকে অবহেলা করবেন না। চিকিৎসকের পরামর্শ নিন এবং শরীরের বিশেষ যত্ন নিন।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন) সপ্তাহের শুরুটা আর্থিক দিক থেকে মঙ্গলজনক হবে। সেমিনার ও প্রদর্শনীগুলো আপনাকে নতুন জ্ঞান ও যোগাযোগ সরবরাহ করবে। সপ্তাহের মাঝদিকে কোনো পুরানো বন্ধুর করা মনে পড়তে পারে। গার্হস্থ্য জীবনে আগ্রহ দেখা দিতে পারে। সপ্তাহের শেষদিকে প্রেম জীবন অসাধারণ করে তুলতে পকেটে একটি সুগন্ধিত রুমাল রাখুন। ছাত্রছাত্রীদের পড়াশুনায় মনযোগ থাকবে।

কর্কট রাশি (২১ জুন – ২২ জুলাই) সপ্তাহের শুরুতে নিঃসঙ্গতা ঝেড়ে ফেলে নতুন উদ্যম নিজের ভেতর সঞ্চারিত করুন। আপনি একটি নতুন উত্তেজনাপূর্ণ নতুন পরিস্থিতির মুখোমুখি হতে পারেন, যা আপনাকে আর্থিকভাবে লাভবান করবে। সপ্তাহের মাঝদিকে আবেগের বশে কোনো কাজ করবেন না। বাস্তবতাকে মেনে নেওয়ার চেষ্টা করুন। আত্মীয়ের সঙ্গে মনমালিন্য হতে পারে, চেষ্টা করতে এড়িয়ে চলার। সপ্তাহের শেষদিকে পরিবারের সদস্যরা আপনার মতামত গ্রহণ করবেন। প্রয়োজনে বন্ধুদের সঙ্গে বেড়াতে যান।

সিংহ রাশি (২৩ জুলাই – ২২ অগাস্ট) সপ্তাহের শুরুতে বাড়তি খরচ হতে পারে, সাবধান হতে পারে। কাজকর্ম শুরু করার জন্য পরিকল্পনা করুন। আপনার প্রতিভা আপনাকে অনেক দূর নিয়ে যাবে। সপ্তাহের মাঝদিকে দুশ্চিন্তা ও অতিরিক্ত কথা বলা থেকে বিরত থাকতে হবে। আর্থিক অবস্থার উন্নতি হবে সামান্য। সপ্তাহের শেষদিকে স্বল্প সময়ের ভ্রমণের সুযোগ আছে। অচেনা স্থানে প্রিয়জনের সঙ্গে ভ্রমণের মাধ্যমে চিত্ত বিনোদন পাবেন।

কন্যা রাশি (২৩ অগাস্ট – ২২ সেপ্টেম্বর) সপ্তাহের শুরুতেই আমদানি রপ্তানি ব্যবসায় সৃষ্টি হওয়া জটিলতার অবসান হবে। আপনি দান করলে বিনিময়ে তার প্রতিদান পাবেন। আর কিছু না পেলেও অন্তত মানসিক শান্তি পাবেন। সপ্তাহের মাঝদিকে সতর্কতার সঙ্গে কাজ করলে আত্মবিশ্বাস বাড়বে। সংযম বাড়াতে হবে। সপ্তাহের শেষদিকে ব্যবসায় আর্থিক সঙ্কট থেকে মুক্তি পাবেন। হাতে বেশ কিছু অর্থ আসতে পারে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২২ অক্টোবর) সপ্তাহের শুরুতে কর্মক্ষেত্রে সাফল্য আসবে বেশ। মনে আনন্দ থাকবে। বেশিরভাগ সময় কেটে যাবে সামজিক কাজেই। সপ্তাহের মাঝদিকে অর্থ ও সময় বৃদ্ধি পেতে পারে। বিভিন্ন ধরনের সমস্যার কারণে মানসিক অস্থিরতা বৃদ্ধি পেতে পারে। সপ্তাহের শেষদিকে রাজনৈতিক যোগাযোগ বাড়বে। নিজের ব্যক্তিত্ব অক্ষুণ্ন রাখতে সচেষ্ট হতে হবে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর – ২১ নভেম্বর) সপ্তাহের শুরুতে বিদেশি কিংবা দূরের কোনো বন্ধুর কাছ থেকে উপকার পেতে পারেন। চাকরি প্রার্থীদের যোগাযোগ ভাগ্য শুভ। কেউ প্রতিযোগিতায় সফল হতে পারেন। পুরানো অসমাপ্ত কাজ আপনাকে ব্যস্ত রাখবে। সপ্তাহের মাঝদিকে সামাজিক জীবনকে অবহেলা করবেন না। ব্যস্ততার মাঝেও পরিবারকে সময় দেওয়ার চেষ্টা করুন। সপ্তাহের শেষদিকে অযথা অর্থ ব্যয় হতে পারে। নিজের বোকামির জন্য প্রতারিত হতে পারেন। কাউকে প্রশ্রয় দেবেন না।

ধনু রাশি (২২ নভেম্বর – ২১ ডিসেম্বর) সপ্তাহের শুরুতে নৌপথে চলাচলের ক্ষেত্রে সাবধানে থাকবেন। বিদেশে যাওয়া সুযোগ পেলে হাতছাড়া করবেন না। সপ্তাহের মাঝদিকটা প্রশাসক ও সচিব পর্যায়ের কর্মকর্তাদের জন্য বিশেষ শুভ। এসময়ে আলোচনায় বসে সমঝোতার মাধ্যমে ভালো সিদ্ধান্ত নিতে পারবেন তারা। সপ্তাহের শেষদিকটা শুরুই হবে কল্যাণমূলক চিন্তা দিয়ে। নতুন কোনো উদ্যোগ গ্রহণ করতে পারেন যা আপনাকে সামাজিকভাবে প্রতিষ্ঠিত হতে সাহায্য করবে।

মকর রাশি (২২ ডিসেম্বর – ১৯ জানুয়ারি) সপ্তাহের শুরুতে প্রিয়জনের সঙ্গে আবেগের বন্ধন প্রচণ্ড বৃদ্ধি পাবে। খুচরা ও পাইকারি দুই ধরনের বিক্রেতার জন্য সময়টা ভালো। গাড়িতে চলাফেরায় সতর্ক থাকতে হবে। সপ্তাহের মাঝদিকে বিদেশে শিক্ষার্থীরা বিজ্ঞান ও অর্থনীতি বিষয়ক শিক্ষার ব্যাপারে অনুকূল অবস্থা পেতে পারেন। সপ্তাহের শেষদিকে আপনার কর্মকর্তার মন মেজাজ ভালো থাকবে, ফলে কর্মক্ষেত্রের পরিবেশ সুন্দর হবে।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) সপ্তাহের শুরুতে হৃদযন্ত্র ভালো রাখার জন্য দুশ্চিন্তা কমানো চেষ্টা করতে হবে। ব্যবসায় আশানুরুপ লাভ হতে পারে। পারিবারিক পরিবেশে মানসিক শান্তি পাবেন। সপ্তাহের মাঝদিকে প্রতিপক্ষ আরও শক্তিশালী হয়ে উঠবে। বেপরোয়া গাড়ি চালানোর ঝুঁকি নেবেন না। সপ্তাহের শেষদিকে যেসব শিক্ষার্থী বিদেশ যাওয়ার স্বপ্ন দেখছেন তারা পছন্দের শিক্ষা প্রতিষ্ঠানে সুযোগ পাবেন।

মীন রাশি ( ১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) সপ্তাহের শুরুতে প্রাক্তন ভালোবাসার মানুষটির সঙ্গে আকস্মিক সাক্ষাৎ হতে পারে। সচেতন থাকলে সাধারণ রোগবালাই থেকে সুরক্ষিত থাকতে পারবেন। সপ্তাহের মাঝদিকে মাছ ও নার্সারি ব্যবসায় জড়িতরা ভালো করবেন। পরিবারের কোনো সদস্যের বিয়ে হতে পারে, আবার সেটা আপনি নিজেও হতে পারেন। সপ্তাহের শেষদিকে একান্ত আপনজন ছাড়া কাউকে বিশ্বাস করবেন না। যেকোনো সিদ্ধান্ত নেওয়ার আগে ভালোভাবে ভাবতে হবে। যানবাহর চালানো কিংবা চড়ার ক্ষেত্রে প্রচণ্ড সাবধান থাকতে হবে।

Pin It