অপশক্তি মোকাবিলায় রাজপথে থাকবে জাতীয় পার্টি: বাবলা এমপি

download (1)

জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ও ঢাকা মহানগর দক্ষিণ জাতীয় পার্টির সভাপতি সৈয়দ আবু হোসেন বাবলা এমপি বলেছেন, জাতীয় পার্টি সব সময় উন্নয়ন, প্রগতি,শান্তি-সমৃদ্ধির পক্ষে এবং গণতন্ত্র, ইসলামি মূল্যবোধ প্রতিষ্ঠা ও অসাম্প্রদায়িক বাংলাদেশ বিনির্মাণের জন্য রাজনীতি করে। এ জন্য জাতীয় পার্টি সব সময় সংহিস রাজনীতি ও গণতন্ত্র বিরোধী-মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী সাম্প্রতিক অপশক্তির বিরুদ্ধে রাজপথে সরব থাকবে।

শুক্রবার বিকালে ঢাকা-৪ তার নির্বাচনী এলাকা শ্যামপুরের পোস্তগোলার প্রধান সড়কে সংহিস রাজনীতি ও সাম্প্রদায়িক অপশক্তির বিরুদ্ধে ৫৪নং ওয়ার্ড জাতীয় পার্টি আয়োজিত এক শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বাবলা বলেন, জাতীয় পার্টি নির্বাচন মুখী দল। জাতীয় পার্টি বিশ্বাস করে ক্ষমতায় যেতে হলে নির্বাচন ছাড়া বিকল্প পথ নেই।

শ্যামপুর থানা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ইব্রাহিম মোল্লার সভাপতিত্বে ও ডিকে সমিরের সঞ্চালনায় অনুষ্ঠিত শান্তি সমাবেশে বক্তব্য রাখেন- জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য আলমগীর শিকদার লোটন, জাতীয় পার্টির চেয়ারম্যান এর উপদেষ্টা মনিরুল ইসলাম মিলন, ভাইস চেয়ারম্যান আমির উদ্দিন আহমেদ ডালু, জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা শেখ মাসুক রহমান, সাংবাদিক সুজন দে, জহিরুল ইসলাম মিন্টু, স্হানীয় জাপা নেতা কাওসার আহামেদ, জিন্নাত হোসেন, আসাদ মিয়া, গুলজার রানা, মো. মানিক, মো. কামাল, মো. দুলাল, লিটন আলী, এইচএম রনি, মো. নাসির, ফয়সাল সর্দার প্রমুখ।

Pin It