১৭ ফেব্রুয়ারি ২০২৩ পর্যন্ত রাশিফল

rashi-2-2001010531

জ্যোতিষশাস্ত্র সম্ভাবনার কথা বলে। কোনো কিছু নিশ্চিতভাবে হবে কিংবা ঘটবে তা বলে না।

রাশি অনুযায়ী এই সপ্তাহ কেমন যেতে পারে জেনে নিন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্র বিশেষজ্ঞ ড. গোলাম মাওলা।

মেষ রাশি (২১ মার্চ – ১৯ এপ্রিল) সপ্তাহের শুরুতে বেশ বিখ্যাত হয়ে উঠতে পারেন। সকলের দৃষ্টি আকর্ষণ করতে পারেন। কোনো ধরনের দুর্ঘটনায় জড়িয়ে পড়ার সম্ভাবনা আছে। উচ্চ রক্তচাপের কোনো সমস্যা থাকলে সাবধানে থাকুন। সপ্তাহের মাঝদিকে উচ্চশিক্ষা ও গবেষণার ক্ষেত্রে শিক্ষার্থীরা শুভফল পেতে পারেন। ধর্মকর্মে আকর্ষণ বৃদ্ধি। দূর ভ্রমণে শুভ যোগাযোগ হতে পারে। সপ্তাহের শেষদিকে কর্মস্থলে প্রতিপক্ষের বিরোধিতার পরেও গুরুত্বপূর্ণ কাজে সাফল্য অর্জিত হবে। বেকারদের কেউ কেউ নতুন কাজের সন্ধান পেতে পারেন।

বৃষ রাশি (২০ এপ্রিল – ২০ মে) সপ্তাহের শুরুতে অসুখী শরীর মানসিক অসুস্থতার কারণ হতে পারে। ব্যবসায়িক পরিমণ্ডলে সুনাম বৃদ্ধি পেতে পারে। প্রেমের ক্ষেত্রে ইতিবাচক সাড়া পাবেন। সাংসারিক দায়িত্ব বৃদ্ধি। সপ্তাহের  মাঝদিকে নিজেকে কঠোর চাপ দেবেন না, শরীরের প্রতিরোধ ক্ষমতা কমের দিকেই মনে হচ্ছে। বিশ্রামের একান্ত প্রয়োজন। সপ্তাহের শেষদিকে বৈদেশিক যোগাযোগ শুভ। পরিবারকে নিয়ে দূরে কোথাও বেড়িয়ে আসতে পারেন।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন) সপ্তাহের শুরুতে প্রেম অপরিমিত, সীমাহীন- এক কথা আগে শুনে থাকলেও এবার উপলব্ধি করতে পারবেন। বুকের ব্যথায় ভুগতে পারেন। পরনিন্দা ও কুৎসা থেকে দূরে থাকুন। ধূমপান ছাড়ুন। সুস্থ থাকতে সাহায্য করবে। সপ্তাহের মাঝদিকে ব্যবসায়ে প্রতিযোগিতা থাকলেও সাফল্যের সম্ভাবনা আছে। বিয়ে করতে ইচ্ছুকদের সময় শুভ। সপ্তাহের শেষদিকে সাবধানে চলাফেরা করবেন। দেহে আঘাত লাগার সম্ভাবনা আছে।

কর্কট রাশি (২১ জুন – ২২ জুলাই) সপ্তাহের শুরুতে উচিত হবে ভূমি সম্পত্তি জমি সংক্রান্ত সমস্যার ওপর নজর দেওয়া। প্রেম আনন্দদায়ক ও উত্তেজনাপূর্ণ হতে পারে। বিনোদনের জন্য খেলাধুলা ও বাইরের কর্মকাণ্ডের সঙ্গে জড়িত থাকা উচিত। সপ্তাহের মাঝে স্বাস্থ্যের প্রতি যত্ন নেবেন। পেটের বা চর্মরোগে আক্রান্ত হতে পারেন। সপ্তাহের শেষদিকে বিনম্র ও সহায়ক হলে সঙ্গীর কাছ থেকে অত্যন্ত ইতিবাচক সাড়া পাবেন। ব্যবসায়ে নতুন বিনিয়োগ করতে পারেন।

সিংহ রাশি (২৩ জুলাই – ২২ অগাস্ট) সপ্তাহের শুরুতে জনসংযোগ ও প্রচারের কাজে সাফল্যের দেখা পেতে পারেন। বন্ধুদের মাধ্যমে গুরুত্বপূর্ণ যোগাযোগ করতে পারেন। অতিরিক্ত টাকা জমি বা বাড়িতে বিনিয়োগ করার উচিত। সপ্তাহের মাঝদিকে অতীতের কারও সঙ্গে যোগাযোগের মাধ্যমে আজ স্মরণীয় করা সম্ভব। শিক্ষা ক্ষেত্রে কারও বৃত্তি পাওয়ার সম্ভাবনা আছে। সপ্তাহের শেষদিকে যাদের হাঁপানি বা হৃদযন্ত্রে সমস্যা আছে তাদের বিশেষ কষ্ট হতে পারে।

কন্যা রাশি (২৩ অগাস্ট – ২২ সেপ্টেম্বর) সপ্তাহের শুরুতে আর্থিক দিক থেকে শুভ হওয়ার কারণে সঞ্চয়ের যোগ প্রবল। ব্যবসায়িক ভ্রমণ ফলপ্রসু হতে পারে। যে কোনো চুক্তি সম্পাদনের জন্য শুভ সময়। সপ্তাহের মাঝদিকে সম্পত্তি সংক্রান্ত ব্যবসায় উন্নতি এবং লাভবান হতে পারেন। পরিবারের সদস্যদের সাথে সময় কাটানোর মাধ্যমে একাকিত্বের অনুভূতি কাটিয়ে উঠুন। সপ্তাহের শেষদিকে বন্ধুদের সঙ্গে বাইরে গেলে তাৎক্ষণিক প্রেম আসতে পারে। আপনি বিবাহিত হলে স্ত্রী আপনাকে চমৎকার সারপ্রাইজ দিতে পারে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২২ অক্টোবর) সপ্তাহের শুরুতে সরকারী কোনো কাজ সুষ্ঠুভাবে সম্পাদনের মাধ্যমে সুনাম পেতে পারেন। নতুন কোনো আর্থিক পরিকল্পনা করতে পারেন। শিল্প প্রতিষ্ঠানে যুক্ত ব্যক্তিদের আর্থিক সমস্যা মিটতে পারে। সপ্তাহের মাঝদিকে রাজনীতিবিদদের ব্যস্ততা বৃদ্ধি পাবে। আত্মীয় ও সহকর্মীদের কাছ থেকে যথেষ্ট সমর্থন পেতে পারেন। শুভাকাঙ্ক্ষীদের সঙ্গে ঘনিষ্ট সম্পর্ক বজায় রাখুন। সপ্তাহের শেষদিকে জমি বা যে কোনো সম্পত্তিতে বিনিয়োগ মারাত্মক হতে পারে। কোনো বন্ধু ধৈর্য্য শক্তির পরীক্ষা নিতে পারে। প্রত্যেক সিদ্ধান্ত বিচক্ষণ হওয়া উচিত। বন্ধুদের সঙ্গে স্বাচ্ছন্দ্য বোধ করবেন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর – ২১ নভেম্বর) সপ্তাহের শুরুতে যথার্ততা উপলব্ধি করে সবার থেকে দূরে থেকে নির্জনে সময় কাটাতে পছন্দ করবেন। সমস্ত উদ্বেগ ভুলে আপনার সৃজনশীলতা বের করতে পারবেন। নতুন কাজ শুরু করার ক্ষেত্রে সময়টা শুভ। সুপ্তাহের মাঝদিকে অর্থ সংক্রান্ত সমস্যাগুলো মোকাবিলা করতে থাকেন, লাভ অর্জনের সম্ভাবনা রয়েছে। যে অর্থ সঞ্চয় করবেন তা ভবিষ্যতে কার্যকর হবে আর কোনো বড় সমস্যা থেকে বের হয়ে আসতে সক্ষম হবেন। সপ্তাহের শেষদিকে স্ববান্ধব ভ্রমণে যোগ। স্ত্রী ও সন্তান নিয়ে ভ্রমণে আনন্দ পেতে পারেন। চুক্ত সম্পাদনের জন্য শুভ।

ধনু রাশি (২২ নভেম্বর – ২১ ডিসেম্বর) সপ্তাহের শুরুতে অতীতে যারা অর্থ বিনিয়োগ করেছিলেন, সেখান থেকে উপকৃত হতে পারেন। নিজের ভুলের জন্য নানানদিক থেকে অপব্যয় হতে পারে। প্রেমের ব্যাপারে নিঃসঙ্গতা আসতে পারে। সপ্তাহের মাঝদিকে উত্থান ও পতনের সময় কাজের সম্পর্কে উদ্বিগ্ন হতে পারেন। তবে ভয় নয় সাহসিকতার সঙ্গে মোকাবিলা করা দরকার। শুভ কোনো পরিবর্তন জীবনে ঘটতে পারে। সপ্তাহের শেষদিকে নতুন প্রেমের সম্ভাবনা উঁকি দিচ্ছে। শৈল্পিক ও সৃজনশীল ক্ষমতা প্রচুর প্রশংসা পেতে পারে। অর্থভাগ্য মোটের ওপর ভালো যাবে।

মকর রাশি (২২ ডিসেম্বর – ১৯ জানুয়ারি) সপ্তাহের শুরুতে কর্মস্থলে অত্যাধিক শক্তি ও অসাধারণ উদ্যোম নিয়ে ঝাঁপিয়ে পড়লে ঊর্ধ্বতনের সুনজরে পড়বেন। উচ্চাকাঙ্ক্ষাকে অগ্রাধিকার দিয়ে কঠোর পরিশ্রম করলে দুর্দান্ত ফলাফল পাবেন। দীর্ঘদিনের কোনো আশা পূর্ণ হতে পারে। সপ্তাহের মাঝদিকে প্রিয়জনের আঘাত থেকে মানসিক কষ্ট বাড়তে পারে। আয়ের চেয়ে ব্যয় বেশি হতে পারে। তাই আয় ব্যয়ের সমন্বয় করুন। ভুলে যাবেন না অর্থ সাশ্রয় করা একটি ভালো অভ্যাস। সপ্তাহের শেষদিকে সামাজিক সমৃদ্ধি উন্নত থেকে উন্নততর হতে পারে। নিজের কৌশল প্রয়োগ করে কর্মস্থলে উন্নতি।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) সপ্তাহের শুরুতে আরও ভালো পেশার সম্ভবনায় গৃহীত সফর বাস্তবায়িত হতে পারে। যারা সফটওয়ার বা বিপণনে চাকরি খুঁজছেন তাদের সাক্ষাৎকারের সময়সূচির জন্য সময়টি ভালো। সামঞ্জস্যপূর্ণ কঠোর পরিশ্রম ভালো ফলাফল দিতে পারে। সপ্তাহের মাঝদিকে প্রেম সবসময়ই গভীর তা উপলব্ধি করতে পারবেন। আর সেই অভিজ্ঞতা লাভ করবেন। শিল্পীরা সৃজনশীলে সেরা হবেন। স্থগিত প্রকল্প ও পরিকল্পনাগুলো চূড়ান্ত রূপ নিতে পারে। সপ্তাহের শেষদিকে ইচ্ছাশক্তির অভাবে আবেগত ও মানসিক মনোভাবের শিকার হতে পারেন। কোনো কারণে অর্থ ব্যয় করতে পারেন যা আপনাকে বিরক্ত করবে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) সপ্তাহের শুরুতে কোনো গাড়ি চালানোর সময় সতর্ক থাকুন। বিশেষ করে বাঁকগুলোতে। সফর করা আনন্দদায়ক ও লাভজনক হবে। ভ্রমণ ও প্রেম ঘটিত যোগাযোগ বাড়বে। সপ্তাহের মাঝদিকে সহকর্মী ও ঊর্ধ্বতনদের পূর্ণ সহযোগিতার কারণে অফিসে কাজের গতি লাভ করবে। কাজকর্মে ভালোবাসা ও ইতিবাচক মতাদর্শ মেনে চলা উচিত। লোভ দিয়ে নয়। সপ্তাহের শেষদিকে আপনাকে দেওয়া সামাজিক কাজকর্মগুলোর সুযোগ নিন। প্রেম ও ভালোবাসা আপনাকে খুশির মেজাকে রাখবে।

Pin It