স্কুলে যাওয়ার কথা বলে বেরিয়ে ৩৯ দিনেও ফেরেনি ২ বান্ধবী

image-659200-1679934055

নড়াইলের কালিয়া উপজেলার নাড়াগাতী থানার বাঐসোনা এলাকায় নিখোঁজের ৩৯ দিন পার হলেও দুই স্কুলছাত্রীর সন্ধান মেলেনি। গত ১৬ ফেব্রুয়ারি স্থানীয় মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী ওই দুই বান্ধবী স্কুলে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বেরিয়ে আর ফেরেনি। এখনো তাদের খোঁজ পায়নি পুলিশ।

জানা গেছে, প্রতিদিনের মতো গত ১৬ ফেব্রুয়ারি সকালে নিজ শিক্ষাপ্রতিষ্ঠানে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বেরিয়েছিল দুই ছাত্রী। পরে তারা আর বাড়ি না ফিরলে স্বজনরা খোঁজাখুঁজি করতে থাকেন। সম্ভাব্য সব স্থানে খুঁজেও তাদের না পেয়ে ঘটনার দুই দিন পর নাড়াগাতী থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন তাদের পরিবার।

জিডিতে দুই শিক্ষার্থীর পরিবারের পক্ষ থেকে বলা হয়েছে- দুই ছাত্রী স্থানীয় মাধ্যমিক বিদ্যালয়ে দশম শ্রেণির ছাত্রী। তাদের খুবই ঘনিষ্ঠতা ছিল। স্কুলে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বেরিয়ে তারা আর ফেরেনি।

পরিবারের সন্দেহ, স্থানীয় কোনো পাচারকারী চক্র তাদের পার্শ্ববর্তী দেশে (ভারতে) পাচার করে দিয়েছে। তবে ঘটনার ৩৯ দিন পার হলেও তাদের উদ্ধার করতে পারেনি পুলিশ। দুই শিক্ষার্থী জীবিত না মৃত, তাও জানে না তাদের পরিবার। তাদের সন্ধানে পথ চেয়ে আছেন তারা। মেয়েকে উদ্ধারে পুলিশের সহযোগিতা চান তারা।

এ প্রসঙ্গে নাড়াগাতী থানার ওসি সুকান্ত সাহা বলেন, নিখোঁজ দুই ছাত্রীকে উদ্ধারে আমরা সব ধরনের চেষ্টা করে যাচ্ছি। আমাদের (থানা-পুলিশ) পাশাপাশি গোয়েন্দা বিভাগের লোকজনও তাদের খোঁজ পেতে কাজ করছেন। তাদের উদ্ধারে আমাদের চেষ্টা অব্যাহত রয়েছে।

Pin It