১৯ মে ২০২৩ পর্যন্ত রাশিফল

download (4)

জ্যোতিষশাস্ত্র সম্ভাবনার কথা বলে। কোনো কিছু নিশ্চিতভাবে হবে কিংবা ঘটবে তা বলে না।

রাশি অনুযায়ী এই সপ্তাহ কেমন যেতে পারে জেনে নিন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্র বিশেষজ্ঞ ড. গোলাম মাওলা।

মেষ রাশি (২১ মার্চ – ১৯ এপ্রিল) সপ্তাহের শুরুতে আর্থিক অবস্থারও ওপর নেতিবাচক প্রভাব ফেলতে পারে। অন্যদের বিরুদ্ধে বিদ্বেষভাব পোষণ করার জন্য মানসিক ‍উত্তেজনার সৃষ্টি হবে। সপ্তাহের মাঝদিকে ব্যক্তিগত তরফে একটি গুরুত্বপূর্ণ উন্নতি ঘটাবে যা আপনিসহ পুরো পরিবারের ক্ষেত্রে আনন্দধ্বনি নিয়ে আসবে। আপনি পেমময় মেজাজের মধ্যে আছেন। তাই প্রিয়জনের জন্য বিশেষ পরিকল্পনা করুন। সপ্তাহের শেষদিকে কোনো নতুন অর্থনৈতিক সমঝোতা চূড়ান্ত হবে এবং অনেক টাকা পাবেন। যে অর্থ সঞ্চয় করবেন তা ভবিষ্যতে কার্য্যকর হবে আর কোনো বড় সমস্যা থেকে বেড়িয়ে আসতে সক্ষম হবেন।

বৃষ রাশি (২০ এপ্রিল – ২০ মে) সপ্তাহের শুরুতে আশা আকাঙ্ক্ষা পূরণ হওয়ার সম্ভাবনা আছে। আপনার ভালোবাসার সঙ্গীর সামাজিক যোগাযোগ মাধ্যমের গত কয়েকটি স্ট্যাটাস পরীক্ষা করে দেখুন, একটি সুন্দর সারপ্রাইজ পেতে পারেন। সপ্তাহের মাঝদিকে অপ্রয়োজনীয় ব্যয়ের কারণে আর্থিক অবস্থা খারাপ হতে পারে। ব্যক্তিগত জীবন ছাড়াও কিছু দাতব্য কাজের মধ্যে নিজেকে ব্যস্ত রাখবে যা আপনাকে মানসিক শান্তি দেবে। সপ্তাহের শেষদিকে যাদের সাথে সাক্ষাৎ করবেন তাদের অনুপ্রেরণা হয়ে থাকবেন। আপনার প্রাণবন্ত শক্তি ও চারপাশের ভালোবাসা ও সৌন্দর্য তাদেরকে অনুপ্রাণিত করবে।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন) সপ্তাহের শুরুতে আপনার অভ্যন্তরীন শক্তি কর্মক্ষেত্রে এ সময় অসাধারণ করার জন্য সমানভাবে আপনাকে সমর্থন করবে। আপনার পেশাদারী ক্ষমতা ব্যবহার করে পেশাগত সম্ভাবনা বাড়ান। সপ্তাহের মাঝদিকে আপনার রসিক স্বভাব সামাজিক অনুষ্ঠানে আপনাকে জনপ্রিয় করে তুলবে। উৎসাহময় সময় যেহেতু আপনার ভালোবাসার মানুষের কাছ থেকে পুরস্কার/ উপহার পাবেন। সপ্তাহের শেষদিকে নৌ পরিবহন ব্যবসায়ীদের মন্দাভাব দেখা যেতে পারে। খরচের অপ্রত্যাশিত উত্থান আপনার মানসিক শান্তিকে বিঘ্নিত করবে। ব্যয় কমিয়ে কৃচ্ছতা নীতি পালন করুন।

কর্কট রাশি (২১ জুন – ২২ জুলাই) সপ্তাহের শুরুতে বিদেশ ভ্রমণ থেকে লাভবান হতে পারেন। দর্শন বা আধিভৌতিক ব্যপারে আগ্রহ জাগবে। সপ্তাহের মাঝদিকে চাকরিতে গুরুত্বপূর্ণ দায়িত্ব পাওয়ার সম্ভাবনা অর্জিত হবে। সপ্তাহের শেষদিকে আপনি এবং আপনার সঙ্গী এক আনন্দময় অনুভূতির জগতে বিচরণ করতে পারেন। অনেক বন্ধুবান্ধবের সমারোহ, বন্ধুদের মধ্যে কেউ বিশ্বাসী কেউ ঠিক তার উল্টো।

সিংহ রাশি (২৩ জুলাই – ২২ অগাস্ট) সপ্তাহের শুরুতে দীর্ঘভ্রমণের সময়ে বিপদের সম্ভাবনা রয়েছে। উচ্চ রক্তচাপের সম্ভাবনা থাকলে সাবধানে থাকুন। সপ্তাহের মাঝদিকে আনন্দদায়ক সফর ও সামাজিক জমায়েত আপনাকে ভারমুক্ত করে রাখবে। সমাজসেবামূলক কাজে যোগদান করে মানসিক শান্তি পেতে পারেন। আপনার হৃদয় এবং মনে প্রেম বিরাজ করতে পারে। সপ্তাহের শেষদিকে প্রশাসনিক দপ্তরে নিযুক্ত ব্যক্তিদের পদোন্নতির সুযোগ আসতে পারে। কর্মক্ষেত্রের বহুদিনের কোনো প্রচেষ্টা আজ সফল বাস্তবায়ন হতে পারে।

কন্যা রাশি (২৩ অগাস্ট – ২২ সেপ্টেম্বর) সপ্তাহের শুরুতে জনগনের সাথে ঘনিষ্ট যোগাযোগ করুন। যেখানে আপনার বিচরণ সেখানেই জনপ্রিয়তা। ব্যবসায়ের পরিধি বৃদ্ধি পেতে পারে। দাম্পত্য সম্পর্ক উন্নতি হতে পারে। সপ্তাহের মাঝদিকে সাবধানে চলাফেরা করবেন। নিজেকে কঠোর চাপ দিবে না। আপনার শরীরের প্রতিরোধ ক্ষমতা কমের দিকে মনে হচ্ছে। বিশ্রামের একান্ত প্রয়োজন। সপ্তাহের শেষদিকে বৈদেশিক যোগাযোগ শুভ। দূর থেকে ভালো কোনো সংবাদ পেতে পারেন। উচ্চ শিক্ষা ও গবেষণারক্ষেত্রে ছাত্রছাত্রীরা শুভ ফলাফল পেতে পারেন। বিশ্বের যত উচ্ছাস ও আবেগ আপনি এবং আপনার জীবনসঙ্গীর সাথে অনুষ্ঠিত হতে পারে। কারও নতুন প্রেমের সম্পর্ক উঁকি দিচ্ছে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২২ অক্টোবর) সপ্তাহের শুরতে যে কোনো বিষয়ে মতামত দেওয়ার আগে দুবার চিন্তা করুন। আপনার বক্তব্য আপনার বিরুদ্ধে যেতে পারে। যা খ্যতি ও সম্মান নষ্ট করবে। সপ্তাহের মাঝদিকে ব্যবসায়ে প্রচুর লাভ অর্জন করতে পারেন। বিবাহিত দম্পতিরা একটা ভালো সময় ‍উপভোগ করতে পারেন। যারা অবিবাহিত তাদের জন্য পিতা-মাতারা উপযুক্ত ‍জুটির সন্ধান পেতে পারেন। সপ্তাহের শেষদিকে গাড়িতে চড়া বা চালানোর সময় সতর্ক থাকুন। যাদের সাথে খারাপ সময় কাটে তাদের সাথে যোগাযোগ একেবারে বন্ধ করুন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর – ২১ নভেম্বর) সপ্তাহের শুরুতে একটা সারপ্রাইজের পরিকল্পনা করুন আর এটিকে সবচেয়ে সুন্দর সময়ে তৈরি করুন। আপনার জীবন আগে এত চমৎকার ছিল না কারণ আপনার জীবনসঙ্গীর জন্যই পরিবেশ প্রেমময় হয়ে উঠবে। সপ্তাহের মাঝদিকে স্বাস্থ্য ভালো রাখার জন্য লম্বা পায়চারীতে বের হোন। শারীরিক মনোবল বজায় রাখার জন্য খেলাধুলায় সময় ব্যয় করুন। মানসিক শান্তির জন্য ‍উত্তেজনা সমাধান করুন। সপ্তাহের শেষদিকে ব্যবসায়ীরা তাদের ব্যবসা সম্প্রসারণের জন্য অভিজ্ঞ ব্যক্তিদের সাছ থেকে দরকারী পরামর্শ নিতে পারেন। আপনার প্রণয়ী আপনার কাছ থেকে জীবন্ত দেবদূত হয়ে উঠবে। মুহূর্তটিকে হৃদয়ে পোষণ করুন।

ধনু রাশি (২২ নভেম্বর – ২১ ডিসেম্বর) সপ্তাহের শুরুতে রিয়েলএস্টেটের সাথে জড়িতদের অনেক বেচাকেনার হওয়ার জন্য তাদের ব্যবসার সুফল লাভ করতে পারবেন। ঘরে অতিথি সমাগম একটি আনন্দময় এবং চমৎকার সময়ে পরিণত হবে। সপ্তাহের মাঝদিকে প্রেমের উচ্ছাস অনুভব করার জন্য কাউকে পাশে পেতে পারেন। আপনার মজাদার স্বভাব সুলভ প্রকৃতি ও কৌতুকপূর্ণ আবেগ অন্যকে আপনার প্রতি আকৃষ্ট করবে। সপ্তাহের শেষদিকে বেশি দুঃশ্চিন্তা ও চাপ আপনার স্বাস্থ্য নষ্ট করতে পারে। আপনার উচিত মানুসিক সচ্ছতা রক্ষার জন্য বিভ্রান্তি ও হতাশা এড়িয়ে চলা। আপনার উদ্বেগহীন মনোভাব পিতাপাতার চিন্তার কারণ হতে পারে।

মকর রাশি (২২ ডিসেম্বর – ১৯ জানুয়ারি) সপ্তাহের শুরুতে কাছাকাছি ভ্রমণে চিত্তবিনোদন ও ব্যবসায়িক সফলতা অর্জনের সম্ভাবনা। মানুষেরা প্রশংসাসূচক মন্তব্য করবেন। শুভাকাঙ্ক্ষীদের সঙ্গে ঘনিষ্ঠ যোগাযোগ রাখুন। সপ্তাহের মাঝদিকে যারা সম্পদ বেচাকেনা করেন তারা ভালো ফল পেতে পারেন। একজন পুরানো বন্ধুর পরামর্শে লাভ অর্জন হতে পারে। ঘনিষ্ট বন্ধু ও পরিবারের সদস্যদের মাঝে খুশী খোঁজার চেষ্টা করুন। সপ্তাহের শেষদিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে একে অপরকে কতটা ভালোবাসেন তা বুঝতে পারবেন। বিবাহীত হলে সঙ্গী আপনাকে চমৎকার সারপ্রাইজ দিতে পারে।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) সপ্তাহের শুরুতে পাওনা আদায়ে অগ্রগতি ও আর্থিক বিষয়ে সুখবর পেতে পারেন। যথেষ্ট অর্থের অধিকারী হবেন সাথে মানসিক শান্তি পাবেন। সপ্তাহের মাঝদিকে প্রতিবেশীর জন্য সামাজিক সুনাম আসতে পারে। স্ববান্ধব ভ্রমণের যোগ। আপনার সঙ্গী সহায়ক ও সাহায্যকারী হবে। নিজের জন্য ভালো কিছু করার চমৎকার সময়। সপ্তাহের শেষদিকে বাড়িতে কোনো অনুষ্ঠানের আয়োজন করতে হতে পারে। উপকারী বন্ধুর খোঁজ পেতে পারেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)       সপ্তাহের শুরুতে বুদ্ধির প্রয়োগ যথাযথ করলে সাফল্য পাওঅর সময় সম্মান ও প্রতিপত্তি বাড়তে পারে। সামাজিক সমৃদ্ধি উন্নত থেকে উন্নততর হতে পারে। কোনো আকর্ষণীয় ব্যক্তির সাথে সাক্ষাৎ হওয়ার সম্ভাবনা রয়েছে। সপ্তাহের মাঝদিকে আপনার আয় বাড়বে কাজকর্মে সাফল্য আসবে এবং পরিবারের প্রয়োজনে যে প্রচেষ্টা করা হচ্ছে তা সফল হবে। সঞ্চয় করা সফল হবে। সপ্তাহের শেষের দিকে ভাই-বোনের সম্পর্কে পরিবর্তন আসবে। পুরানো সব ধারণা দূর হয়ে যাবে। প্রতিবেশীদের সামলানোর সময় কৌশলের প্রয়োজন হতে পারে। মানসিক শান্তি পেতে পারেন। সঙ্গীর হৃদয় জয় করতে পারেন।

Pin It