২৬ মে ২০২৩ পর্যন্ত রাশিফল

download (5)

জ্যোতিষশাস্ত্র সম্ভাবনার কথা বলে। কোনো কিছু নিশ্চিতভাবে হবে কিংবা ঘটবে তা বলে না।

রাশি অনুযায়ী এই সপ্তাহ কেমন যেতে পারে জেনে নিন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্র বিশেষজ্ঞ ড. গোলাম মাওলা।

মেষ রাশি (২১ মার্চ – ১৯ এপ্রিল) সপ্তাহের শুরুতে ভাই বোনের সম্পর্কে পরিবর্তন আসবে। পুরানো সব ভুল ধারণা দূর হয়ে যাবে। মানুষ প্রশংসাসূচক মন্তব্য করবে। সপ্তাহের মাঝদিকে যারা রিয়েল এস্টেট ব্যবসার সাথে জড়িত তারা খুব ভালো লাভবান হতে পারেন। জমি বা যে কোনো সম্পত্তিতে বিনিয়োগ আপনার জন্য মারাত্মক হতে পারে। ব্যক্তিগত ঝামেলা বন্ধুর মাধ্যমে সমাধান হতে পারে। সপ্তাহের শেষদিকে সঙ্গী একটি অবিশ্বাস্য ভালো মেজাজে থাকবে। এটিকে আপনার বিবাহিত জীবনের সেরা দিন করতে প্রয়োজনে তাকে সাহায্য করুন।

বৃষ রাশি (২০ এপ্রিল – ২০ মে) সপ্তাহের শুরুতে অজানা উৎস থেকে অর্থ উপার্জন করতে পারেন। যা আপনার অনেক আর্থিক সমস্যার সমাধান করবে। যারা শেয়ার বাজারে অর্থ বিনিয়োগ করেছেন তারা ভালো লাভবান হতে পারেন। সপ্তাহের মাঝদিকে সবান্ধব ভ্রমণে যোগ। স্ত্রী ও সন্তান নিয়ে ভ্রমণে আনন্দ পেতে পারেন। যে কোনো চুক্তি সম্পাদনের জন্য বিশেষ শুভ। সপ্তাহের শেষদিকে জমি বা অন্য কোনো সম্পদে বিনিয়োগ করতে পারেন। নতুন বাড়ি তৈরি করার পরিকল্পনার জন্য ভালো সময়।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন) সপ্তাহের শুরুতে সামাজিক অনুষ্ঠানে উপস্থিত হওয়ার সুযোগ থাকতে পারে, যা আপনাকে প্রভাবশালী ব্যক্তিদের ঘনিষ্ট সান্নিধ্যে আনবে। ভালোবাসার মানুষটির সাথে সাক্ষাৎ হওয়াতে আবেগ আপনার মনকে আচ্ছন্ন রাখবে। সপ্তাহের মাঝদিকে অর্থ সংক্রান্ত সমস্যাগুলো মোকাবিলা করতে থাকলে লাভ অর্জন করার সম্ভাবনা আছে। এমন পরিস্থিতির সম্মুখিন হতে পারেন যা আর্থিকভাবে লাভবান করতে পারে। সপ্তাহের শেষের দিকে ভাই বোন সংক্রান্ত কোনো ভূমিকা পালন করতে পারেন। আত্মীয় স্বজনের প্রিয় পাত্র হবেন। সেমিনার ও প্রদর্শনীগুলা আপনাকে নতুন জ্ঞান ও যোগাযোগ সরবরাহ করবে।

কর্কট রাশি (২১ জুন – ২২ জুলাই) সপ্তাহের শুরুতে প্রেমঘটিত ব্যাপারে না জড়ানো ভালো। মিথ্যা অভিযোগ বা বিশ্বাসঘাতকতার বিরুদ্ধে সাবধান। আয় ও ব্যয়ের মধ্যে সমতা রেখে চলুন। সপ্তাহের মাঝদিকে খ্যাতি বা জনগনের স্বীকৃতি লাভ করবেন নিজের যোগ্যতা ও বুদ্ধিমত্তায়। সঙ্গীর সঙ্গে এক আনন্দময় জগতে বিচরণ করতে পারেন। সপ্তাহের শেষদিকে ভাগ্যের অনেক ওঠানামা চলবে। উচিত হবে দ্রুত ওঠানামা করে এমন কোনো ব্যবসা। তরল পদার্থের মাধ্যমে লাভবান হবেন।

সিংহ রাশি (২৩ জুলাই – ২২ অগাস্ট) সপ্তাহের শুরুতে আপনার আকর্ষণী শক্তি বেড়ে যাবে। প্রেমের প্রস্ফূটনের মাধ্যমে সুন্দর কাজ পরিলক্ষিত হবে। জনগনের কাছ থেকে সাহায্য ও অনুগ্রহ প্রাপ্ত হবেন। সপ্তাহের মাঝদিকে আচরণ ও বাক্যে সংযোম আনুন। অনেক গোপনীয় ঘটনা ঘটতে পারে আর কিছু শক্রু সৃষ্টি হতে পারে। অপব্যয়ী স্বভাবের কারণে পরিবারের কাছে সমালোচিত হতে পারেন। সপ্তাহের শেষদিকে পরিবর্তন, নতুনত্ব ও রোমান্সের মধ্যে দিয়ে আনন্দ প্রাপ্তি। সাবেক প্রেমিক বা প্রেমিকার সাথে আকস্মিক সাক্ষাৎ ঘটতে পারে। নিজের চেষ্টায় সঙ্কট মোচন ও আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে।

কন্যা রাশি (২৩ অগাস্ট – ২২ সেপ্টেম্বর) সপ্তাহের শুরুতে চাকরিতে গুরুত্বপূর্ণ দায়িত্ব পাওয়ার সম্ভাবনা রয়েছে। কর্মস্থলে প্রতিপক্ষের বিরোধিতার পরও গুরুত্বপূর্ণ কাজে সাফল্য অর্জিত হবে। জনজীবনের সাথে যুক্ত থাকা একান্ত প্রয়োজন। সপ্তাহের মাঝদিকে অনেক বন্ধুবান্ধবের সমারোহ। আমোদ প্রমোদের ব্যাপারে ভাগ্যবান হবেন। কিন্তু প্রেমের ব্যাপারে স্থায়িত্বের বড়ই অভাব। জনহিতকর কাজের যুক্ত হয়ে বিশিষ্ট ব্যক্তির সঙ্গ লাভে গর্বিত হতে পারেন। সপ্তাহের শেষদিকে আয় ব্যয়ের সমতা রক্ষা করা মুশকিল হতে পারে। কোনো কোনো বিষয় বিরক্তিকর হতে পারে যা মনে চাপ সৃষ্টি করতে পারে। উদারতার সুযোগ নিয়ে কেউ ক্ষতি করতে পারে। প্রাপ্ত তথ্য ভালোভাবে যাচাই বাছাই করে নিন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২২ অক্টোবর) সপ্তাহের শুরুতে দর্শন বা অধিভৌতিক ব্যাপারে আগ্রহ জাগবে। বিদেশ ভ্রমণের মাধ্যমে লাভবান হতে পারেন। উচ্চশিক্ষা গবেষণার ক্ষেত্রে ছাত্রছাত্রীরা শুভ ফল পেতে পারেন। সপ্তাহের মাঝদিকে কর্মস্থলে প্রতিপক্ষের বিরোধিতার পরও গুরুত্বপূর্ণ কাজে সাফল্য অর্জন হবে। বেকারদের কারও কারও কর্মসংস্থান হতে পারে। চাকরিতে পরিবর্তন কারও জন্য সুফল বয়ে আনতে পারে। সপ্তাহের শেষদিকে আনন্দদায়ক সফর ও সামাজিক জমায়েত আপনাকে ভার মুক্ত করে রাখবে। কাজকর্মে সাফল্যের ফলে নতুন অর্ডার পেতে পারেন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর – ২১ নভেম্বর) সপ্তাহের শুরুতে সাবধানে চলাফেরা করবেন। রাজনৈতিক কোনো ঘটনার শারীরিক ক্ষতির সম্ভাবনা রয়েছে। অনৈতিক ক্রিয়াকলাপের সাথে জড়াবেন না, এটা অনেক সমস্যা বাড়াবে। সপ্তাহের মাঝদিকে বৈদেশিক বাণিজ্যে শুভ যোগাযোগ ঘটতে পারে। রহস্যবিদ্যা ও জোতিষচর্চায় অনুরাগ। দূর থেকে ভালো কোনো সংবাদ পেতে পারেন। সপ্তাহের শেষদিকে পরিশ্রমের মাধ্যমে অনেক সমস্যার সমাধান করতে পারেন। কর্মক্ষেত্রে একসঙ্গে বিভিন্ন দায়িত্ব পালনে সফল হওয়ার কারণে পদোন্নতির সুযোগ আসতে পারে। কাজের পরিবেশ ভালো দিকে পরিবর্তন হতে পারে।

ধনু রাশি (২২ নভেম্বর – ২১ ডিসেম্বর) সপ্তাহের শুরুতে নতুন ব্যবসায় হাত দেওয়ার জন্য অত্যন্ত শুভ সময়। ব্যবসায়িক পরিমণ্ডলে আপনার সুনাম বৃদ্ধি পেতে পারে। বিবাহিত দম্পতিরা একটি ভালো মিলন বিশিষ্ট পারিবারিক সময় উপভোগ করবেন। সপ্তাহের মাঝদিকে ছোট দুর্ঘটনার পূর্বাভাষ দেখা যায়। আপনার সাথে থাকা শিশু ও বয়স্কদের প্রতি সতর্কতা অবলম্বন করা দরকার। সপ্তাহের শেষদিকে ভ্রমণ আনন্দদায়ক হলেও খরচ সাপেক্ষ হবে। যারা প্রেমে পড়েছেন তাদের মাঝে সমগ্র মহাবিশ্বের উচ্ছাস ঘটবে। দূরবর্তী স্থানে যাত্রা আপনাকে গুরুত্বপূর্ণ যোগাযোগ দিতে পারে।

মকর রাশি (২২ ডিসেম্বর – ১৯ জানুয়ারি) সপ্তাহের শুরুতে কিছু শারীরিক সমস্যা দেখা দিতে পারে। শরীর নিয়ে উৎকণ্ঠা দেখাবেন না। এতে অসুস্থতা বাড়বে। দুশ্চিন্তার ভাবনাগুলো আপনার খুশিকে নষ্ট করতে পারে। এটি হতে দেবেন না। সপ্তাহের মাঝদিকে স্ত্রী আপনার জন্য বিশেষ কিছু করবে যা দুজনের মধ্যে আকর্ষণ ধাপে ধাপে বৃদ্ধি পাবে। ব্যবসা এবং শিক্ষা কারও কারও জন্য বিশেষ উপকারী হবে। সপ্তাহের শেষদিকে ব্যক্তিগত সম্পর্কগুলো সংবেদনশীল এবং ঝুঁকিপূর্ণ হবে। কোনো গাড়ি চালানোর সময় সতর্ক থাকুন। বিশেষত বাঁকগুলোতে। বন্ধুর সাথে ভুল বোঝাবুঝিতে অপ্রিতিকর অবস্থার সৃষ্টি হতে পারে।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) সপ্তাহের শুরুতে অতীতের কারও সঙ্গে যোগাযোগ করা এবং এটিকে স্মরণীয় সময়ে পরিণত করার সম্ভব। সপ্তাহের মাঝদিকে বয়স্ক ব্যক্তিদের তাদের স্বাস্থ্যের প্রতি বিশেষ যত্ন নেওয়া দরকার। স্বাস্থ্যের দিক দিয়ে এই সময় মন্দ যাবে। কাজেই কী খাচ্ছেন সে ব্যাপারে সতর্ক হওয়া প্রয়োজন। সপ্তাহের শেষদিকে ব্যবসায়ীরা, তাদের ব্যবসা সম্প্রসারণের জন্য অভিজ্ঞ ব্যক্তিদের পরামর্শ নিতে পারেন। আপনাকে সুখী করার জন্য জীবনসঙ্গী অনেক উদ্যোগ নেবেন, বুঝবেন বিবাহীত জীবন কত সুন্দর।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) সপ্তাহের শুরুতে রিয়েল এস্টেট ব্যবসায়ের সাথে জড়িতদের লাভের হিসাব নিকাশ বেশ বেড়ে যেতে পারে। আপনার পুরো পরিবারের জন্য সমৃদ্ধি বয়ে আনবে এমন পরিকল্পনা চূড়ান্ত করুন। বন্ধু এবং পরিবারের সদস্যরা আপনাকে উৎসাহ প্রদান করবে। সপ্তাহের মাঝদিকে আপনার ভালোবাসার জীবনে একটি সুন্দর মোড় নেবে। প্রেমে স্বর্গীয় অনুভূতি পেতে পারেন। শুধু মাত্রা ভালোবাসা দিয়ে সঙ্গীর সঙ্গে শান্তিপূর্ণ সময় কাটাবেন। সপ্তাহের শেষে নিজের বর্তমান অবস্থা নিয়ে অভিযোগ বা মন খারাপ করার দরকার নেই। এরফলে দৈনিক কাজের সুগন্ধ নষ্টে হয়ে যাবে। কাজের জায়গায় ঊর্ধ্বতনের চাপ ও ঘরে মতভেদের কারণে কাজে মন দিতে সমস্যা হবে।

Pin It