২ জুন ২০২৩ পর্যন্ত রাশিফল

rashi-1909030415

রাশি অনুযায়ী এই সপ্তাহ কেমন যেতে পারে জেনে নিন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্র বিশেষজ্ঞ ড. গোলাম মাওলা।

মেষ রাশি (২১ মার্চ – ১৯ এপ্রিল) সপ্তাহের শুরুতে অপ্রয়োজনীয় দুশ্চিন্তা এবং উদ্বেগগুলো শরীর ও মনে অশুভ প্রভাব দেখা দিতে পারে। স্বাস্থ্যের সমস্যার জন্য গুরুত্বপূর্ণ কাজে ব্যঘাত ঘটতে পারে। সপ্তাহের মাঝের দিকে ব্যবসায়ীদের জন্য শুভ সময়, কেননা তারা অপ্রত্যাশিত মুনাফা অর্জন করতে পারেন। বিবাহীত জীবনের পরিপ্রেক্ষিতে সত্যি কিছু চমৎকার ঘটনা ঘটতে পারে। সপ্তাহের শেষের দিকে রাস্তায় বেপরোয়া গাড়ি চালানো বা কোনো রকম ঝুঁকি নেওয়া উচিত হবে না। কেউ কেউ উত্তরাধিকার সূত্রে লাভবান হতে পারেন।

বৃষ রাশি (২০ এপ্রিল – ২০ মে) সপ্তাহের শুরুতে আপনার ভালোবাসার জীবনে একটা সুন্দর মোড় নিবে। শুধুমাত্র ভালোবাসা দিয়ে সঙ্গীর সঙ্গে সুন্দর একটা শান্তিপূর্ণ সময় কাটাবেন। সপ্তাহের মাঝদিকে গলায় ছোটখাট সমস্যা হতে পারে। এমন পরিস্থিতিতে নিজেকে সুস্থ রাখতে খাদ্যাভ্যাস উন্নত করতে হবে। আর যোগধ্যান করতে হবে। স্বাস্থ্যের দিকে লক্ষ রাখা প্রয়োজন। সপ্তাহের শেষদিকে বিবাহিত জীবনের সেরা সময়, কেননা জীবন সঙ্গী অসম্ভব ভালো মেজাজে থাকবেন।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন) সপ্তাহের শুরুতে রিয়েল এস্টেট ব্যবসায়ীরা আকস্মিক লাভ অর্জন করতে পারেন। জমি বা বাড়ির কোনো বিনিয়োগ করে আকস্মিক মুনাফা অর্জন হতে পারেন। অপ্রত্যাশিত অতিথিরা বাড়িতে ভিড় করবে। সপ্তাহের মাঝদিকে ভালোবাসার উচ্ছাস আপনার স্বপ্ন এবং বাস্তবতা মিশে যাবে। প্রেমিকার কাছে আপনার সত্য অনুভূতিগুলো ব্যাখ্যা করুন। সপ্তাহের শেষদিকে কোনো অশুভ সংবাদে মন মেজাজ খারাপ হবে।

কর্কট রাশি (২১ জুন – ২২ জুলাই) সপ্তাহের শুরুতে ভাই-বোনেরা অনেক সহায়ক হবে। আত্মীদের সাথে ছোট সফর ক্লান্তিকর দৈনিক কাজের সূচিকে আরম ও আনন্দের মুহূর্ত বয়ে আনবে। সপ্তাহের মাঝদিকে আপনার ঘরে অতিথি সমাগম একটি আনন্দময় ও চমৎকার সময়ে পরিণত হবে। যারা জমি জমার ব্যবসার দিকে ঝুঁকে পড়েছেন তারা এখন উৎসাহ পাবেন। সপ্তাহের শেষদিকে প্রেম আপনার সৌভাগ্যের সময়। আপনার সঙ্গী আপনার দীর্ঘ প্রতীক্ষিত কল্পনার উপলব্ধির সঙ্গে আপনাকে অবাক করে দিবে।

সিংহ রাশি (২৩ জুলাই – ২২ অগাস্ট) সপ্তাহের শুরুতে আপনার চমৎকার নতুন ধারণা অর্থনৈতিকাবে লাভবান করবে। অজানা উৎস থেকে অর্থ উপার্জন করতে পারবেন। সপ্তাহের মাঝদিকে কোনো মূল্যবান উদ্যোগে চুক্তিবদ্ধ হওয়ার আগে আপনার বিচক্ষণতা ব্যবহার করুন। রাজনীতিরা জনগনের সঙ্গে অভিনব উপায়ে যোগাযোগ করতে পারেন যা স্বাগত হবে এবং অনুকূল প্রতিক্রিয়া প্রতিফলিত হবে। সপ্তাহের শেষদিকে কোনো পুরানো বন্ধুর অপ্রত্যাশিত সাক্ষাৎ সুখপ্রদ স্মৃতি ফিরিয়ে আনবে। সম্পতি সংক্রান্ত কারবার বাস্তবায়িত হবে আর অবিশ্বাস্য লাভ এনে দিবে।

কন্যা রাশি (২৩ অগাস্ট – ২২ সেপ্টেম্বর) সপ্তাহের শুরুতে সাফল্য অর্জনের জন্য একাগ্রতা বজায় রাখতে হবে। দুর্দান্ত সুযোগগুলো আসতে পারে আর গুরুত্বপূর্ণ পরিবর্তনের সুচনা হতে পারে। সপ্তাহের মাঝদিকে অতীতের বিনিয়োগ করা অর্থ থেকে লাভবান হতে পারেন। অর্থ সংক্রান্ত বিষয় নিয়ে চিন্তার কিছু নেই। সপ্তাহের শেষদিকে বাইরে বের হওয়ার প্রয়োজন এবং উঁচু স্তরের লোকদের সঙ্গে যোগাযোগ বাড়ান। ভ্রমণ, ভোজন এবং আনন্দ আপনাকে ভালো মেজাজে রাখবে। এমন একজন আত্মিয়ের সাথে দেখা করুন যিনি সুস্থ নেই।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২২ অক্টোবর) সপ্তাহের শুরুতে অসতর্কতার কারণে লোকশান হতে পারে। খরচ বৃদ্ধি মনকে ভাবিত করবে। তাই আয় অনুযায়ী ব্যয় কারুন। সপ্তাহের মাঝদিকে যোগাযোগের প্রক্রিয়া ও অন্যদের সাথে আচরণ করার পদ্ধতিটি অনেক আকর্ষণীয় হবে। সপ্তাহের শেষদিকে অপ্রত্যাশিত মুনাফা অর্জন হতে পারেন।

 বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর – ২১ নভেম্বর) সপ্তাহের শুরুতে পরোপকার ও সামাজিক কাজের দিকে আকৃষ্ট হবেন। ভালো কাজে সময় দিয়ে জীবনের অভূতপূর্ব পরিবর্তন আনতে পারেন। সেমিনার ও প্রদর্শনীগুলো আপনাকে জ্ঞান ও যোগাযোগ সরবরাহ করবে। সপ্তাহের মাঝদিকে ভুলের কারণে লোকশান হতে পারে। অযথা সময় নষ্ট করা ও অদরকারী কিছু ব্যয় করা থেকে বিরত থাকুন। আচরণ ও বাক্য সংযোমে আনুন। অপব্যয়ী স্বাভাব পরিবারের কাছ থেকে সমালোচিত হতে পারেন। সপ্তাহের শেষদিকে খ্যাতি কর্ম এবং পরিবর্তনের প্রতি আপনাকে আকর্ষণ করবে। সাফল্য অর্জনের জন্য একাগ্রতা বজায় রাখুন। নিজের জন্য যা কিছু করার তা নিজেই করবেন।

ধনু রাশি (২২ নভেম্বর – ২১ ডিসেম্বর) সপ্তাহের শুরুতে কর্মক্ষেত্রে কাজের জন্য পরিচিতি বাড়বে। সম্মানিত হবেন। কর্মস্থলে প্রতিপক্ষের বিরোধীতার পরেও গুরুত্বপূর্ণ কাজে সাফল্য আসবে। সপ্তাহের মাঝদিকে অনেক বন্ধুবান্ধবের সমারোহ, বন্ধুদের মধ্যে কেউ কেউ বিশ্বাসী কেউ ঠিক বিপরীতি। সঙ্গীসহ এক আনন্দময় অনুভূতির জগতে বিচরণ করতে পারেন। এ সময় প্রেমের ব্যাপারে স্থায়িত্বের বড়ই অভঅব। সপ্তাহের শেষদিকে অপ্রোজনীয় খরচ আপনার অবস্থাকে খারাপ করে দিতে পারে। তাই খরচ কমান।

মকর রাশি (২২ ডিসেম্বর – ১৯ জানুয়ারি) সপ্তাহের শুরুতে আপনার আত্মা সত্য সন্ধানে সদা ব্যাকুল। বিদেশ ভ্রমণের মাধ্যমে লাভবান হতে পারেন। সফর করা আপনাকে নতুন স্থানে পরিচিত করবে। এবং গুরুত্বপূর্ণ মানুষদের সাথে যোগাযোগ করাবে। সপ্তাহের মাঝদিকে সহকর্মী ও কর্মকর্তার সাথে কথা বলে সুস্পষ্ট সিদ্ধান্ত নিন। আপনার ব্যক্তিগত তরফে একটি গুরুত্বপূর্ণ উন্নতি ঘটবে। জনজীবনের সাথে যুক্ত থাকা একান্ত প্রয়োজন। ক্ষেত্র বিশেষ স্বীকৃতি পেতে পারেন। সপ্তাহের শেষদিকে ধীরে প্রেমে পড়তে থাকবেন। আকর্ষণী শক্তি বেড়ে যাবে। কোনো প্রতিষ্ঠান থেকে লাভবান হবেন। পঞ্চইন্দ্রিয়কে সংযোত করতে পারলে চমৎকার জ্ঞান জন্মাবে।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) সপ্তাহের শুরুতে রাস্তায় চলাচলের সময় সতর্ক থাকুন। গাড়ি চালানোর সময় বা কোনো রকম ঝুঁকি নেওয়া যাবে না। দুর্ঘটনায় জড়িয়ে পড়ার সম্ভাবনা আছে। যৌথ উদ্যোগ ও অংশীদারিত্ব থেকে দূরে থাকুন। সপ্তাহের মাঝদিকে দূরবর্তী স্থানে যাত্রা আরামদায়ক হবে। গুরুত্বপূর্ণ যোগাযোগ ঘটবে ফলে ব্যবসায়িক প্রতিষ্ঠান বিস্তার লাভ করবে। শিল্পীসুলভ যারা, তারা বিদেশে ভ্রমণ বা উচ্চ শিক্ষার সুযোগ পাবেন। সপ্তাহের শেষদিকে আইটি পেশাদাররা অসাধারণ কিছু করতে পারেন। কাজে আপনার অভিনবত্ব তুলে ধরুন। সকল দিক বিবেচনা করে তবেই সিদ্ধান নিন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) সপ্তাহের শুরুতে কারও একটা জীবন আপনার সাথে মিশে যেতে পারে। এমন সব ব্যক্তিদের সাক্ষাতে আসবেন যারা খুব বেশি ভ্রমণ করেন। ব্যবসায়ে নতুন উন্নতি করতে পারেন। ব্যবসা ও শিক্ষা কারও কারও ক্ষেত্রে উপকারী হবে। সপ্তাহের মাঝদিকে জলপথে ভ্রমণ বা মালামাল আনা-নেওয়া উচিত হবে না। বিপদের আশঙ্কা আছে। যাদের সাথে খারাপ সময় কাটে তাদের পরিহার করুন। সপ্তাহের শেষদিকে ভ্রমণ প্রেমঘটিত যোগাযোগ বাড়বে। আপনাদের মধ্যে কেউ কেউ দূর যাত্রায় উদ্যোগী হবেন যা আপনার ব্যবসা প্রতিষ্ঠানকে সম্প্রসারিত করবে। আর বিশেষ গতি লাভ করবে। অবসর সময়টি ধর্মীয় কাজে ব্যয় করার ধারণা করতে পারেন।

Pin It