‘অন্তর্জাল’ অনেকগুলো কারণেই আমার জন্য আলাদা: মিম

1695380335.Mim

দেশের ৩৪টি প্রেক্ষাগৃহে শুক্রবার (২২ সেপ্টেম্বর) মুক্তি পেয়েছে সাইবার থ্রিলার সিনেমা ‘অন্তর্জাল’। সিনেমাটিতে অন্যতম একটি চরিত্রে অভিনয় করেছেন নিয়ে অভিনেত্রী বিদ্যা সিনহা মিম।

বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) সিনেমাটি নিয়ে সামাজিকমাধ্যমে নিজের অনুভূতি ব্যক্ত করেন মিম।

ফেসবুকে নিজের একটি স্থিরচিত্র পোস্ট করে মিম লেখেন, অন্তর্জাল সিনেমাটা অনেকগুলো কারণেই আমার জন্য আলাদা। পুরো সিনেমাতে আমার হাসিমুখ দেখতে পাবেন মাত্র দুই বার। এমনকি মাত্র দুটা ড্রেসেই আস্ত একটা সিনেমা শেষ করতে হয়েছে। সিনেমা দেখলেই বুঝবেন, যেরকম টানটান উত্তেজনার মধ্য দিয়ে একেকটা মুহূর্ত গেছে, তাতে আসলে ড্রেস চেঞ্জ করার কোনো অপশন ছিল না।

মিম আরও লেখেন, আমি জানি, দর্শকও পর্দা থেকে চোখ সরানোর অপশন পাবেন না! অন্তর্জাল মুক্তি পাচ্ছে আগামীকাল। হলে দেখা হচ্ছে তো?

আইসিটি বিভাগের উদ্যোগে নির্মিত বাংলাদেশের প্রথম সাইবার থ্রিলার চলচ্চিত্র ‘অন্তর্জাল’। সিনেমাটি নির্মাণ করেছেন ‘ঢাকা অ্যাটাক’ ও ‘অপারেশন সুন্দরবন’ খ্যাত পরিচালক দীপংকর দীপন। এতে মিমকে দেখা যাবে একজন সাইবার যোদ্ধার চরিত্রে। প্রোগ্রামারের চরিত্রে অভিনয় করেছেন সিয়াম আহমেদ।

চলচ্চিত্রটির প্রযোজনা প্রতিষ্ঠান মোশন পিপল স্টুডিও। এর গল্প লিখেছেন দীপংকর দীপন, সাইফুল্লাহ রিয়াদ ও আশা জাহিদ। সংলাপ লিখেছেন সাইফুল্লাহ রিয়াদ। চিত্রনাট্য করেছেন পরিচালক নিজেই। মিম-সিয়াম ছাড়াও অভিনয় করেছেন এবিএম সুমন, সুনেরাহ বিনতে কামালসহ অনেকে।

Pin It