অভিযোগটি সত্য নয়: মাহি

mahi2-samakal-5e342afd5f6e7

চিত্রনায়িকা মাহিয়া মাহি। জনপ্রিয়তা থাকা সত্বেও সিনেমায় কম দেখা যাচ্ছে তাকে। মনোযোগ দিয়েছেন ব্যবসায়। সম্প্রতি নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছন এ নায়িকা। হাতে আছে ‘স্বপ্নবাজি’ ছবির কাজও। নতুন বছরে সিনেমায় নিয়মিত পাওয়া যাবে মাহিকে।আলাপচারিতায় জানালেন সে কথাই।

‘ব্লাড’ নামে নতুন একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। ছবিটির শুটিং কবে শুরু হচ্ছে?

ওয়াজেদ আলী সুমন ভাই ছবিটির নির্মাণ করবেন। নায়িকা নির্ভর ছবি। এতে আমি দ্বৈত চরিত্রে অভিনয় করবো। মানে নায়িকাও আমি, খলনায়িকাও আমি। এমন চরিত্রে এবারই প্রথম কাজ করবো। ছবিটির জন্য এখন নিজেকে প্রস্তুত করছি।

শোনা যাচ্ছে, ছবিটিতে নায়ক হিসেবে থাকছেন রোশান…

এটা আমি বলতে পারবো না। এটা প্রযোজক আর পরিচালক বলতে পারবেন। যতদূর জানি, ছবিটির গল্প এখন প্রস্তত করা হচ্ছে। নায়ক কে হচ্ছেন সেটা এখনও চূড়ান্ত নয়।

‘আনন্দ অশ্রু’র শুটিংয়ের পর তো নতুন কোনো ছবির শুটিং নেই। কীভাবে সময় কাটছে?

‘ভারা’ নামে আমার একটা ব্যবসা আছে। শুটিংয়ের বাইরে সেটা নিয়েই মনোযোগ আমার। শুটিং না থাকলে ‘ভারা’তেই সময় দেই। এছাড়া এখন জিমে যাচ্ছি। নিয়মিত জিম করছি।

নতুন ছবির প্রস্তুতির জন্যই কি জিমে যাওয়া?

বিষয়টি আসলে তেমন না। নিজেকে ফিট রাখতেই জিমে যাচ্ছি। আমার উচ্চতা অনুযায়ী কিছুটা ওজন বেড়েছে। ভাবলাম জিমে যাওয়া দরকার, তাই যাওয়া। এছাড়া সুস্থ্য থাকতে প্রতিটি মানুষেরই তো শরীর চর্চা করা উচিত।

মাহির বিরুদ্ধে অনেক নির্মাতার অভিযোগ আছে। আপনি তাদের ফোন ধরেন না। অভিযোগটি কি সত্যি?

কথাটি সত্য বলা যায় না। আমার মোবাইলে যাদের নম্বর সেভ করা আছে তাদের সবার ফোনই ধরি। নতুন নম্বর থেকে ফোন দিলে ধরা হয় না। তবে টেক্সট পাঠিয়ে পরে ফোন দিলে কিন্তু ফোন ধরি। কাজেই এ অভিযোগটি সত্য নয়।

ফেসবুক নিয়ে বারবার সমস্যায় পড়তে দেখা যাচ্ছে আপনাকে…

বুঝতে পারছি না কেবল আমার বেলাতেই কেন এমনটি হয়। ক’দিন আগে পেজ হ্যাকড হলো, এবার দেখলাম আমার নামে পেজ খোলা হয়েছে এবং সেটা ভেরিফাইড। অথচ আমার নিজের পেইজও ভেরিফাইড না। বিষয়টি সাইবার ক্রাইম বিভাগে জানিয়েছি, তারা সম্ভবত ইতোমধ্যে ওই পেজ রিমুভ করেছে।

আপনি সিনেমা কমিয়ে দিয়েছেন।  কারণ কি?

এখন তো সিনেমাই কম নির্মাণ হচ্ছে। সাড়া বছরে মাত্র ৩০-৪০টি ছবি হচ্ছে। এর মধ্যে অধিকাংশ ছবিই মানহীন। ওই মানহীন ছবিতে অভিনয় করলেও সবাই সমালোচনা করে। আবার না করলেও বলে মাহির হাতে ছবি নেই। তবে আমি সিদ্ধান্ত নিয়েছি আর কোনো মানহীন ছবিতে অভিনয় করবো না।

Pin It