আমি নিজের খেয়াল নিজেই রাখতে জানি: সামান্থা

image-704069-1691331997

গত বছর থেকে বিরল মায়োসাইটিস রোগে ভুগছেন দক্ষিণী অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। সম্প্রতি অভিনেত্রীকে নিয়ে ভুয়া খবর রটে। অভিযোগ উঠেছিল- সামান্থা নাকি নিজের চিকিৎসার জন্য এক তেলুগু সুপারস্টারের কাছ থেকে ২৫ কোটি টাকা ধার নেন। তবে কোন সুপারস্টার, তা জানা যায়নি। টাকা ধারের বিষয়ে নিন্দুকদের একহাত নিয়েছেন সামান্থা। শনিবার ইনস্টাগ্রামে ক্ষোভ ঝাড়েন তিনি।

ভারতীয় গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে- দক্ষিণী সুপারস্টার নাগা চৈতন্যের সঙ্গে ২০২১ সালের শেষের দিকে সামান্থার চার বছরের দাম্পত্য সম্পর্কের ইতি ঘটে। বিষয়টি নিয়ে মানসিকভাবে বিপর্যস্ত ছিলেন তিনি। অসুস্থতার মধ্যে গত বছরের শেষ দিকে এই অভিনেত্রী নিজেই জানান যে, তিনি মায়োসাইটিস নামক একটি জটিল রোগে ভুগছেন।

এরই মধ্যে রটে যায় তিনি এক অভিনেতার কাছ থেকে ২৫ কোটি টাকা ধার নিয়েছেন। তিনি এ বিষয়ে ইনস্টাগ্রামে লিখেছেন- ‘মায়োসাইটিসের চিকিৎসা করাতে ২৫ কোটি রুপি! কেউ বোধ হয় খুব বাজে একটা চুক্তি করতে চেয়েছিল আপনার সঙ্গে। আমার তার থেকে কম টাকায় চিকিৎসা চলছে। আর আমার মনে হয় না, অভিনয় করে আমি কিছু কম টাকা আয় করেছি! তাই আমি নিজের খেয়াল নিজেই রাখতে জানি। ধন্যবাদ। ময়োসাইটিসে হাজার হাজার মানুষ ভোগেন। তাই দয়া করে এই রোগের চিকিৎসা নিয়ে ভুয়া খবর না রটিয়ে দায়িত্বশীল হোন।’

Pin It