ঈদের চতুর্থ দিনের টিভি আয়োজন

আরটিভিar-5d551f8fa4818

জাকিয়া বারী মম অভিনয় করেছেন ‘বিসিএস বক্কর’ নাটকে। আরটিভিতে আজ রাত ৮টা ৩০ মিনিটে প্রচার হবে নাটকটি। মিজানুর রহমান বেলালের রচনায় নাটকটি পরিচালনা করেছেন সকাল আহমেদ। এতে সন্ধ্যা চরিত্রে মম এবং বক্কর চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী। তাদের পাশাপাশি অভিনয় করেছেন শফিক খান দিলু, শিখা মৌ, মাহবুব আলম প্রমুখ। সন্ধ্যা ও বক্কর পুরান ঢাকার বাসিন্দা। মহল্লার বাউণ্ডুলে বক্কর ও মেধাবী সন্ধ্যা দু’জনেই এবার বিসিএস পরীক্ষা দেবে। এ পরীক্ষা দেওয়া নিয়ে মহল্লায় ঘটতে থাকে নানা ঘটনা।

রাত ১১টায় আরটিভিতে আরও একটি নাটক প্রচার হবে নাম ‘চিহ্ন’। অপূর্ণ রুবেলের রচনায় নাটকটি পরিচালনা করেছেন মিজানুর রহমান আরিয়ান। এতে অভিনয় করেছেন আফরান নিশো ও নাবিলা।

এনটিভিএনটিভিত আজ রাত ৮টা ১৫ মিনিটে প্রচার হবে নাটক ‘একটি ডায়েরি ও কিছু প্রশ্ন’। বদরুল আনাম সৌদের রচনায় নাটকটি পরিচালনা করেছেন আরিফ খান। বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আলী যাকের, সুবর্ণা মুস্তাফা, সারা যাকের, রাইসুল ইসলাম আসাদ, ইরেশ যাকের প্রমুখ।

দীপ্ত টিভিতে 

আজ সন্ধ্যা ৬টায় দীপ্ত টিভিতে প্রচার হবে নাটক ‘এক টুকরো রোদ এক টুকরো মেঘ’। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন বিপ্লব হায়দার। বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন তৌকীর আহমেদ, তাসনুভা তিশা প্রমুখ। পৃথিবী থেকে একসময় সবাইকে পাড়ি দিতে হবে অজানার উদ্দেশ্যে। তখন রয়ে যাবে শুধু তার কর্মফল। সে কর্মফলই নির্ধারণ করবে মানুষ তাকে ভুলে যাবে, না মনে রাখবে। এই সত্যকে ভিন্ন আঙ্গিকে তুলে ধরা হয়েছে নাটকের গল্পে।

দেশ টিভি

দেশ টিভিতে আজ সন্ধ্যা ৭টা ৩৫ মিনিটে প্রচার হবে নাটক ‘কোড রেড ১৫’। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন তানভীর হোসেন প্রবাল। বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আল মনসুর, কনা কালিন্দনী, মুমতাহিনা টয়া তানভীর, সৈয়দ মোশারফ প্রমুখ।

এসএ টিভি

এসএ টিভিতে আজ সন্ধ্যা ৬টা ২০ মিনিটে প্রচার হবে সেলিব্রেটি চ্যালেঞ্জ শো ‘অন দ্য আদার সাইট’। এতে অংশ নিয়েছেন অভিনেতা ইমতু রাতিশ, সাঞ্জু জন, অভিনেত্রী পারশা ইভানা, নৃত্যশিল্পী হূদি শেখ ও মডেল তুলনা আল হারুন। আর জে সায়েমের উপস্থাপনায় অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন উজ্জ্বল রহমান। এ আয়োজনে তারকারা বাস্তব ও সমাজজীবনের বাইরে নিজেকে ভিন্ন রূপে তুলে ধরেছেন। কেউ মাছ, কেউ বা ফুল বিক্রি করেছেন; আবার বেদেনির রূপে পর্দায় নিজেকে তুলে ধরেছেন।

 বাংলাভিশন

‘বকুল কথা’  নাটকটিতে অভিনয় করেছেন নুসরাত ইমরোজ তিশা ও ইরফান সাজ্জাদ। স্বল্প বিরতির এ নাটকটি আজ বিকেল ৫টা ৫ মিনিটে বাংলাভিশনে প্রচার হবে। চিত্রনাট্য ও পরিচালনায় ওসমান মিরাজ।

চ্যানেল আইতে

‘কৃষাণ কৃষাণীর কাব্য’ চ্যানেল আইতে আজ বিকেল সাড়ে ৪টায় প্রচার হবে। রচনা দয়াল সাহা, পরিচালনায় সাইদুর রহমান রাসেল। অভিনয় করেছেন মিষ্টি ও অ্যালেন শুভ্র।

বৈশাখী টিভি

বৈশাখী টিভিতে আজ রাত ৮টা ১০ মিনিটে প্রচার হবে ‘সীমান্তহীন পাখি’। রচনা আনন জামান, পরিচালনায় শুদ্ধমান চৈতন। অভিনয় করেছেন সজল, শেহতাজ, শামীমা নাজনীন প্রমুখ

Pin It