কে হচ্ছেন শাকিবের নায়িকা

image-701855-1690773020

নির্মাতা অনন্য মামুন বেশ কিছুদিন আগে জানিয়েছেন চিত্রনায়ক শাকিব খানকে নিয়ে ভারতের প্রযোজনায় একটি সিনেমা নির্মাণ করবেন। নায়িকাও নেওয়া হবে বলিউড থেকে-এমন কথাও জানিয়েছেন তিনি। শুরুতে বলা হয়েছিল এটি যৌথ প্রযোজনার।

সম্প্রতি জানালেন, আসলে এটি যৌথ প্রযোজনার সিনেমা নয়। ভারতের কলকাতার এসকে মুভিজের সঙ্গে মুম্বাইয়ের একটি প্রযোজনা সংস্থা মিলে সিনেমাটি প্রযোজনা করছে। অর্থাৎ এটি ভারতেরই সিনেমা। এ সিনেমায় শাকিবের নায়িকা কে হচ্ছেন এটা নিয়ে রয়েছে আলোচনা। অনন্য মামুন স্পষ্ট মুখ না খুললেও ভারতীয় গণমাধ্যমে বিভিন্ন নায়িকার নাম এসেছে।

তার মধ্যে রয়েছে শেহনাজ গিল, জেরিন খান, প্রীতি দেশাই, নেহা শর্মা। মামুনও ফেসবুকে স্টেটাস দিয়ে এসব নায়িকার নাম প্রচার করেছেন। তবে কে নির্দিষ্ট হয়েছে সেটা বলেন। শুধু বলেছেন, ‘ভারতীয় মিডিয়াতে যেসব নায়িকার নাম বলা হচ্ছে তাদের সবার কাছেই এ সিনেমার প্রস্তাব গেছে। শিগ্গির আমরা চূড়ান্ত নাম জানাব।’

এদিকে সিনেমাটিতে যে শাকিব খান অভিনয় করবেন সেটাও এখন চূড়ান্ত নয়। কারণ, মৌখিকভাবেই তার সঙ্গে কথা হয়েছে বলে নির্মাতা জানিয়েছেন। শাকিব এ মুহূর্তে আমেরিকায় আছেন অবকাশযাপনে। সেখান থেকে ফিরলে তার সঙ্গে লিখিত চুক্তি হবে বলে জানিয়েছেন নির্মাতা।

তবে এতে যে শাকিব অভিনয় করছেন সেটা মৌখিকভাবে জানিয়েছেন বলে নির্মাতার দাবি। তিনি আরও জানান, নাম ঠিক না হওয়া এ সিনেমা বাংলাসহ হিন্দি, তামিল, তেলেগু, মালয়ালম ভাষায় ডাবিং করে মুক্তি দেওয়া হবে। ভারতের বানারসে সেপ্টেম্বরে বেশিরভাগ শুটিং হবে বলে জানিয়েছেন নির্মাতা।

Pin It