জেসিয়ার মধ্যরাতে প্রেমিকের বাড়িতে ভাঙচুর

nnn-5c3da9f426070

ইউটিউবার সালমান মুক্তাদিরের সঙ্গে প্রেম করছেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৭ বিজয়ী জেসিয়া। তাদের প্রেমের কথা সবারই জানা। ফেসবুকে নানা সময়ে তাদের কর্মকাণ্ড বিতর্কিতও হয়ে আসছে। এবার নতুন বিতর্কের জন্মদিলেন জেসিয়া।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিও। যে ভিডিওতে দেখা যাচ্ছে, জেসিয়া ইসলাম মাঝরাতে প্রেমিক সালমান মুক্তাদিরের বাড়িতে যান। বাসার গেটে গিয়ে নিরাপত্তারক্ষীদের দরজা খুলতে বললে না না খুললে রাগে  দরজায় আঘাত  শুরু করে জেসিয়া। এক পর্যায়ে নিচে নেমে আসে সালমানের মা। তাকে দরজা খুলতে বলা হলে তিনিও সেটি খুলেন না। এরপর ইট দিয়ে ভাঙচুর বাসার সামনে ভাঙচুর শুরু করেন তিনি। পাশাপাশি  অশালীন ভাষায় গালিগালাজও করতে থাকেন।

মধ্যরাতে প্রেমিকের বাড়িতে গিয়ে এমন কাণ্ডের বিষয়টি জানতেই সমকাল অনলাইনের পক্ষ থেকে ফোন দেয়া হয় জেসিয়াকে। সাংবাদিক পরিচয় শুনার পরই ফোন বন্ধ করে দেন তিনি। এরপর সালমান মুক্তাদিরকে ফোন দিলে তার ফোনটিও বন্ধ পাওয়া যায়।

জেসিয়া ইসলাম। ২০১৭ সালে অনুষ্ঠিত ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ সুন্দরী প্রতিযোগিতার বিজয়ীর মুকুট অর্জন করেন। এরপরই রাতারাতি আলোচনায় চলে আসে তার নাম। প্রথম দিকে বেশ কয়েকটি নাটকে অভিনয় করলেও এখন ইউটিউবার সালমান মুক্তাদিরের সঙ্গে প্রেম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে তাদের ছবি শেয়ার ছাড়া কোন কাজ নেই তার হাতে।

Pin It