দর্শকের দিকে গ্যালারিতে ছুটে গেলেন ক্ষিপ্ত মুশফিক

image-100763-1572191443

ভারত সফরকে সামনে রেখে প্রস্তুতি ম্যাচ খেললেন জাতীয় দলের ক্রিকেটাররা। খেলায় আরাফাত সানির বলে আউট হয়ে যান মুশফিক। এতে নিজের উপরই বিরক্ত ছিলেন। ব্যাটের দিকে তাকিয়ে সেই বিরক্ত প্রকাশ করছিলেন এই ব্যাটসম্যান।

এসময় মুশফিকুর রহিমকে কটূক্তি করে বসেন এক দর্শক। এতে কিছুটা ক্ষিপ্ত হয়ে যান তিনি। মুখোমুখি হন ওই দর্শকের। ঘটনাটি মিরপুরে শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের। ওই দর্শকের নাম ইমরান হোসেন। তার বাড়ি জামালপুর জেলায়।

রবিবার প্রস্তুতি ম্যাচে দুটি দল করে খেলেন টাইগাররা। মুশফিক আউট হয়ে যখন সাজঘরে ফিরে যাচ্ছিলেন তখন তিনি বারবার বিরক্ত প্রকাশ করে ব্যাটের দিকে তাকাচ্ছিলেন। এসময় ড্রেসিংরুমের পাশের গ্যালারিতে বসে থাকা এক সমর্থক বিষয়টি লক্ষ্য করেন। তিনি মুশফিককে উদ্দেশ করে বলেন, ‘ব্যাট দেখে কী লাভ হবে, আমার দিকে তাকান।’ দর্শকের এমন কটূক্তি শুনে মুশফিক তখনই তার কাছে ছুটে যান। বলেন, ‘এসেছি সামনে, এবার বলেন…।’

এতে ওই দর্শক দুঃখ প্রকাশ করে ক্ষমা চান। তখন তাকে সেখান থেকে দ্রুত সরিয়ে নেওয়া হয়। মুশফিকও চলে যান। এতে বড় ধরনের ঝামেলা থেকে বেঁচে যান ওই দর্শক। পরে তাকে স্টেডিয়াম থেকে বের করে দেওয়া হয়।

মতামত ঃ কয়েকজন বুড়া বিয়াদপকে বাদ দিলে বাংলার ক্রিকেট আরো উপরে উঠবে ।

Pin It