পরিচালক রাত কাটানোর প্রস্তাব দিয়েছিল: সুচিত্রা

1606555980_5fc2194cbeb70_suchitra-krishnamoorthi

একাধারে গায়িকা ও লেখিকা সুচিত্রা কৃষ্ণমূর্তি। ১৯৯৪ সালে শাহরুখ খানের সঙ্গে অভিনয় করেন ‘কাভি হাঁ কাভি না’ সিনেমায়।

সেই সুচিত্রা আবারও নতুন করে খবরের শিরোনামে। সম্প্রতি এক সাক্ষাৎকারে মুখ খুলেছেন পরিচালকের কু-প্রস্তাবের বিষয়ে।
এনডিটিভিসহ কয়েকটি গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়, সুচিত্রা জানিয়েছেন, একবার এক নামী পরিচালক তার সঙ্গে হোটেলে রাত কাটাতে চেয়েছিলেন। সেসময় তিনি এতোই ছোট যে পরিচালকের কু-প্রস্তাব বুঝতে পারেননি।

তার কথায়, সেসময় ওসব ঘটনা ছিল খুব সাধারণ। তবে আজকাল সামাজিকমাধ্যমের কারণে এমন ঘটনা বেশি উঠে আসে। আগের দিনে প্রকাশ পেত কম। এখনতো সবকিছু বেশ উন্নত, সাজানো-গোছানো।

সুচিত্রা কৃষ্ণমূর্তি বলেন, ওই পরিচালক-প্রযোজক আমাকে হোটেলে ডাকেন। জিজ্ঞাসা করেন, বাবা না-কি মা, কে বেশি কাছের? বললাম, বাবা। উনি আমাকে খুব ভালোবাসেন, স্নেহ করেন।

উনি বললেন, তাহলে বাবাকে ফোন করো। এখনই বলো আমি তোমায় কাল সকালে বাড়িতে রেখে আসব। বললাম, ঠিক বুঝতে পারলাম না। তখন উনি বললেন, তোমার সঙ্গে একটু সময় কাটাবো। আমি তখন ভাবছি, সকাল পর্যন্ত কী করবো এর সঙ্গে? তখন বাজে বিকেল ৪টা থেকে ৫টা। ভয়ে কেঁদে ফেললাম। জিনিসপত্র নিয়ে আসার কথা বলে সেখান থেকে পালালাম।

সবশেষ ২০১৯ সালে অভিনয়ে দেখা গিয়েছিল সুচিত্রাকে। ওই সময় তিনি অভিনয় করেছিলেন ‘অড কাপল’ সিনেমায়। এতে আরও অভিনয় করেন দিব্যেন্দু, বিজয় রাজ, প্রণতি রাই প্রকাশ, মনোজ পাহওয়া, সুমিত গুলাটিসহ অনেকে।

Pin It