পাঁচতারা হোটেলের সামনে ভিক্ষা করেছি: বিদ্যা

image-691605-1688316973

বলিউড তারকা বিদ্যা বালান পাঁচতারা হোটেলের সামনে নাকি ভিক্ষা করেছেন। কেন তিনি ভিক্ষা করেছিলেন- এক সাক্ষাতকারে জানালেন সেই কথা। খবর হিন্দুস্তান টাইমসের।

বিদ্যা বালান জানান, আইএমজি নামে ভারতীয় মিউজিক গ্রুপ রয়েছে। যাদের তরফে প্রতি বছর শাস্ত্রীয় সঙ্গীতের কনসার্টের আয়োজন করা হয়। আর সেই অনুষ্ঠান তিন দিন ধরে সারারাত চলে। আমিও স্বেচ্ছাসেবক হিসেবে সেই কমিটিতে ছিলাম। অনুষ্ঠান শেষে সবকিছু গুছিয়ে আমরা নরিমান পয়েন্টে হাঁটতে যেতাম।

তিনি আরও বলেন, এমনই একদিন আমায় বাকিরা চ্যালেঞ্জ ছুড়ে দেন। বলা হয় ওবেরয়-দ্য পামস-এর কফি শপে গিয়ে খাবার চাইতে হবে বাইরে থেকে। আমিও সেই চ্যালেঞ্জ গ্রহণ করে বাইরে থেকে কাচের দরজায় টোকা দিতে থাকি, আর বলতে থাকি- ‘আমি কাল রাত থেকে কিছু খাইনি। আমাকে দয়া করে কিছু খাবার দিন’। বিশ্বাস করুন, লোকজন ভীষণ বিরক্ত হন! কোনো উত্তরই পাইনি, লোকজন একবার তাকিয়েছেন মাত্র। ওরা বুঝতেও পারেননি আমি অভিনেত্রী। অগত্যা আমার বন্ধুরা ভীষণ লজ্জায় পড়ে বলেন- এবার ডেকে নেন।

খুব শিগগিরই ‘নিয়ত’ ছবিতে গোয়েন্দার বেশে দেখা যাবে বিদ্যা বালানকে। এ ছবিতে তার সঙ্গে রয়েছেন রাম কাপুর, রাহুল বোস, নীরজ কবি, শাহানা গোস্বামী, অমৃতা পুরি, দীপান্নিতা শর্মা এবং নিকি ওয়ালিয়া।

Pin It