ফিল্ম ক্লাবের নতুন সভাপতি অমিত হাসান

film-club-5e0a40c98d87e

চলচ্চিত্র শিল্প সংশ্লিষ্টদের সংগঠন বাংলাদেশ ফিল্ম ক্লাব লিমিটেডের নতুন সভাপতি নির্বাচিত হয়েছেন চিত্রনায়ক অমিত হাসান। এছাড়া কার্যকর পরিষদের সদস্য পদে পপি, রত্না এবং অমিত হাসানের পুরো প্যানেল জয়লাভ করে।

সোমবার এফডিসির প্রযোজক পরিবেশক সমিতির সভাকক্ষে দুপুর ২টা থেকে শুরু হয় এ নির্বাচন। শেষ হয় সন্ধ্যা ৬ টায়। নির্বাচনে সভাপতি পদে অমিত হাসানের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করেন আতিকুর রহমান লিটন।

ফিল্ম ক্লাব লিমিটেডের এক বছর মেয়াদি এই নির্বাচনে কার্যনির্বাহী সদস্য পদে রশিদুল আমিন হলি, জাহিদ হোসেন, সাফি উদ্দিন সাফি, অপূর্ব রায়, আবদুল্লাহ জেয়াদ, নজরুল ইসলাম, ওমর সানি, সাদিকা পারভীন পপি, রত্না কবির, শাখাওয়াতসহ ১৯জন প্রতিদ্বন্দ্বিতা করেন।

ফিল্ম ক্লাবে এর আগে পাঁঁচবার বিভিন্ন পদে দায়িত্ব পালন করেছেন অমিত হাসান। তবে এবারই প্রথম সভাপতি পদে ২৪২ ভোট পেয়ে নির্বাচিত হলেন তিনি। নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন মেহেদী হাসান সিদ্দিকী মনির।

অমিত হাসান বলেন, ফিল্ম ক্লাবের সদস্যরা আমাকে ভালোবাসা দিয়ে নির্বাচিত করেছে। আমাকে যে দায়িত্ব দিলেন সবাই, এই পদে থেকে তার কর্তব্য পালন করব।

এদিকে প্রথমবারের মতো নির্বাচনে অংশ নিয়ে ৩২৫ ভোটে পেয়ে কার্যকরী সদস্য পদে জয়ী হয়েছেন চিত্রনায়িকা পপি। তিনি বলেন, প্রথমবার কোনো নির্বাচনে অংশ নিয়ে জয়ী হয়ে ভাল লাগছে। বিজয়ীরা মিলে ফিল্ম ক্লাবকে আরও সুন্দর পরিবেশ দেয়ার চেষ্টা করবো।

Pin It