ভিলিয়ার্স ঝড়ে টানা তৃতীয় জয় ব্যাঙ্গালুরুর

villesrs-samakal-5cc0b867e887d

আইপিএলের ১২তম আসরে এসে শুরুর টানা ছয় ম্যাচে হারে রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। কোহলির অধিনায়কত্ব নিয়ে উঠে যায় প্রশ্ন। এরপর সপ্তম ম্যাচে এসে জয় পায় কোহলির দল আরসিবি। অষ্টম ম্যাচে আবার হারে তারা। তবে পরের তিন ম্যাচে টানা জয় তুলে নিয়েছে কোহলিরা। বুধবার এবি ডি ভিলিয়ার্স ঝড়ের পর দারুণ বোলিংয়ে ১৭ রানে জেতে তারা।

কিংস ইলেভেন পাঞ্জাবের বিপক্ষে বুধবার শুরুতে ব্যাট করে ২০২ রান তোলে ব্যাঙ্গালুরু। পার্থিব প্যাটেল করেন ২৪ বলে ৪৩ রান। ডি ভিলিয়ার্স করেন ৪৪ বলে ৮২ রান। দারুণ এই ইনিংস খেলার পথে তিনটি চার ও সাতটি ছক্কা মারেন তিনি। আর শেষটায় মার্কোস স্টইনিসের ব্যাট থেকে আসে ৩৪ বলে ৪৬ রান। তিনি দুই চার ও তিনটি ছক্কা হাঁকান।

জবাবে ব্যাট করতে নেমে ভালো শুরু করেও পথ হারায় পাঞ্জাব। গেইল ঝড়ের আভাস দিয়ে ১০ বলে ২৩ করে ফেরেন। কেএল রাহুল ফেরেন ২৭ বলে ৪২ করে। মায়াঙ্ক আগারওয়াল ফেরেন ২১ বলে ৩৫ করে। ডেভিড মিলার ২৫ বলে ২৪ রান করেন। তবে নিকোলাস পুরান ২৮ বলে ৪৬ রানের দারুণ ইনিংস খেলেন। তিনি পাঁচটি ছক্কা ও একটি চার মারেন।

পাঞ্জাবের শুরুর পাঁচ ব্যাটসম্যান সেট হয়ে আউট হয়ে যান। ফিফটি করতে পারেননি কেউ। শেষটায় আবার মানদিপ সিং এবং অশ্বিনরা রান পাননি। এছাড়া ডেভিড মিলারেরও দায় আছে। গুরুত্বপূর্ণ সময়ে ব্যাটে নেমে এই মারকুটে এবং ম্যাচ উইনার খ্যাত ব্যাটসম্যান ২৫ বলে মাত্র ২৪ রান করেন। বড় রানের তাড়ায় পাঞ্জাবকে তাই ১৮৫ রানে থামে। হারে ১৭ রানে। এ জয়ে পয়েন্ট টেবিলে রাজস্থানকে আটে ঠেলে সাতে উঠল ব্যাঙ্গালুরু।

Pin It