রাজাকে যদি বলতে হয় ‘আমি রাজা’, তাহলে সে রাজা নয়: যশ

yash-fb45007315db1936b8584d210069d082

শুধু ভারত নয়, ২০২২ সালে উপমহাদেশে সবচেয়ে আলোচিত সিনেমা ‘কেজিএফ: চ্যাপ্টার টু’। কন্নড় ভাষার এই সিনেমা বক্স অফিসে রীতিমতো সুনামি বইয়ে দিয়েছিলো। গত ১৪ এপ্রিল মুক্তি পাওয়ার পর ১ হাজার ২০০ কোটি রুপিরও বেশি আয় করেছে সিনেমাটি।

‘কেজিএফ টু’র আকাশচুম্বী সাফল্য নিয়ে সোশ্যাল মিডিয়া থেকে গণমাধ্যম সবখানেই চর্চা ছিলো তুঙ্গে। কিন্তু কোথাও পাওয়া যায়নি সিনেমাটির মুখ্য তারকা যশকে। না নিজের সোশ্যাল হ্যান্ডেলে সক্রিয় ছিলেন, না দিয়েছেন কোনও গণমাধ্যমকে প্রতিক্রিয়া। কিন্তু কেন? সেই রহস্য এবার উন্মোচন করলেন কন্নড় সুপারস্টার।

যশ বলেন, ‘আমি বাইরে গিয়ে নিজের সম্পর্কে কথা বলতে পছন্দ করি না। একটা কথা আছে, যদি তুমি রাজা হও এবং এটা তুমি নিজেই বলে বেড়াও, তাহলে তুমি রাজা নও। যিনি সাফল্য পেয়েছেন বা জীবনে খুব ভালো কিছু করছেন, আমার মনে হয় না তাদেরকে বাইরে গিয়ে সেটা দেখাতে হবে। মানুষ ঠিকই জেনে যাবে।’

ভক্তদের ‘স্মার্ট’ মনে করেন যশ। তারাই প্রিয় তারকার সাফল্যের চর্চা করবে। তিনি নিজেই যদি প্রচারণায় থাকেন, তাহলে তারা ভাববে নিজেকে বড় করে দেখানোর চেষ্টা করছেন।

‘কেজিএফ’ ও ‘কেজিএফ টু’ দুটি সিনেমা দিয়ে ভারতব্যাপী খ্যাতি পেয়েছেন যশ। কিন্তু প্রায় এক বছর হতে চললো, নতুন কোনও ছবির খবর এখনও দেননি এই তারকা। এ নিয়ে ভক্তদের মনে কৌতূহল বিরাজ করছে। আগামী ৮ জানুয়ারি যশের জন্মদিন। শোনা যাচ্ছে, এদিন বিশেষ কোনও ঘোষণা দেবেন তিনি। তবে ভক্তদের ধৈর্য ধরার আহ্বান জানিয়েছেন এই তারকা।

উল্লেখ্য, ২০১৮ সালে মুক্তি পাওয়া ‘কেজিএফ: চ্যাপ্টার ওয়ান’র দ্বিতীয় পর্ব ‘কেজিএফ: চ্যাপ্টার টু’। ১০০ কোটি রুপি বাজেটে এটি নির্মাণ করেছেন প্রশান্ত নীল। এতে যশের সঙ্গে অভিনয় করেছেন শ্রীনিধি শেঠি, প্রকাশ রাজ, রাভিনা ট্যান্ডন, সঞ্জয় দত্ত, অচ্যুত কুমার, মালাভিকা অবিনাশ প্রমুখ।

Pin It