রোহিতের ক্যাচ ছেড়ে হতাশ করলেন তামিম

2adf4b2fa71c6bdd6e716796e9595e40-5d1b2c234bd2a

এজবাস্টনের ছোট মাঠ। ব্যাটিং সহায়ক উইকেট। তার ওপর টসটাও গেছে বাংলাদেশের বিপক্ষে। ভারতের বিপক্ষে বল হাতে তাই ভালো করতে হতো। শুরুতে ভারতীয় শিবিরে দিতে হতো আঘাত। মুস্তাফিজ তেমনই এক সুযোগ দলকে এনে দিয়েছিলেন। ভারতের ব্যাটিংয়ের স্তম্ভ রোহিত শর্মা তার বলে স্কোয়ার লেগে ক্যাচ দেন। কিন্তু তামিম ইকবাল সহজ ক্যাচটা মিস করেন।

ভারত ৭ ওভারে কোন উইকেট না হারিয়ে ৩৬ রান তুলেছে। রোহিত শর্মা ২৩ রানে ব্যাট করছেন। তার সঙ্গে কেএল রাহুল ব্যাটিং করছেন ১১ রান করে। ভারতীয় ইনিংসের পঞ্চম ওভারে ক্যাচ দেন রোহিত। তার রান তখন ৯। আর দলের রান ১৯।

সোমবার প্রায় ৪০ মিনিটের মতো ব্যাটিং অনুশীলন করেছেন মাহমুদুল্লাহ। কিন্তু ম্যাচের দিন তিনি ফিটনেস টেস্ট পার হতে পারেননি। তার বদলে দলে নেওয়া হয়েছে সাব্বির রহমানকে। এছাড়া মেহেদি মিরাজের বদলে খেলছেন রুবেল হোসেন।

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, লিটন দাস, মোসাদ্দেক হোসেন, সাব্বির রহমান, সাইফউদ্দিন, মাশরাফি মর্তুজা, রুবেল হোসেন, মুস্তাফিজুর রহমান।

ভারত একাদশ: রোহিত শর্মা, কেএল রাহুল, বিরাট কোহলি, ঋষভ পান্ত, দিনেশ কার্তিক, এমএস ধোনি, হার্ডিক পান্ডিয়া, ভুবনেশ্বর কুমার, মোহাম্মদ শামি, যুজবেন্দ্র চাহাল, জাসপ্রিত বুমরাহ।

Pin It