সংসদের সামনে মিমি-নুসরতের ছবি নিয়ে যা বললেন স্বস্তিকা

image-58176-1559123862

প্রথমবার সংসদে গিয়ে বিভিন্ন পোজে ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করছিলেন নব নির্বাচিত সাংসদ মিমি চক্রবর্তী ও নুসরাত জাহান। কিছুক্ষণের মধ্যেই সে ছবি সোশ্যাল মিডিয়াতে ছড়িয়ে পড়ে। যে কারণে ট্রোলিংয়ের শিকার হতে হয় তৃণমূল সাংসদ মিমি চক্রবর্তী ও নুসরাত জাহানকে।

সোশ্যাল মিডিয়ায় কেউ মিমি-নুসরাতের পোশাক নিয়ে প্রশ্ন তুলেছেন। কেউ আবার সংসদে দাঁড়িয়ে তাদের সেলফি তোলা নিয়ে আক্রমণ করেছেন। তবে এসবেরই মাঝে মিমি ও নুসরাতের পাশে দাঁড়ালেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়।

স্বস্তিকা তার দুই অভিনেত্রী সহকর্মীর পাশে দাঁড়িয়ে টুইটারে লিখেছেন, ‘বেশ করেছে পার্লামেন্টের সামনে ছবি তুলেছে। আমরা তো শুতে বসতে সবসময়ই ছবি তুলি। এটা তাদের কাছে একটা গুরুত্বপূর্ণ দিন। মানুষই তাদের ভোট দিয়ে নির্বাচিত করেছেন। তাদের সংসদে যাওয়ার অধিকার রয়েছে। কোড অফ পার্লামেন্টে কোথাও বলা নেই যে জিন্স পরে সেখানে যাওয়া যাবে না। তো দয়া করে এধরনের অকারণ সমস্যা তৈরি করা বন্ধ করুন।’

সংসদের সামনে মিমি-নুসরতের ছবি নিয়ে যা বললেন স্বস্তিকাএখানেই শেষ নয় সোশ্যাল মিডিয়ায় মিমি ও নুসরতকে নিয়ে যারা সমালোচনা করেছেন, এমন অনেককেই পাল্টা জবাব দিতে দেখা গেছে স্বস্তিকা মুখোপাধ্যায়কে।

তবে অবশ্য শুধু স্বস্তিকাই নন সোশ্যাল মিডিয়ায় মিমি ও নুসরাতকে আক্রমণ করার লোকেরও যেমন অভাব নেই। তেমনই অনেকেই আবার মিমি-নুসরাতকে অকারণ আক্রমণ করারও প্রতিবাদ জানিয়েছেন। এদিকে আবার মিমি-নুসরাতের পুরনো একটি টিকটককে ঘিরে পরিচালক রামগোপাল ভার্মার একটি টুইট ঘিরেও বিতর্ক তৈরি হয়েছে।

Pin It