সাকিব-মুশফিকদের ঈদ শুভেচ্ছা

mushfiq-010820-01

মার্সিডিজ বেঞ্জের শো-রুমের সামনে একটি ঝা-চকচকে গাড়ী। সাকিব আল হাসানের স্ত্রী উম্মে আহমেদ শিশির সেই ছবি ফেইসবুকে পোস্ট করে লিখেছেন, “বরের পক্ষ থেকে ঈদি।” স্ত্রীর পরিবারের সঙ্গে অনেক দিন ধরেই যুক্তরাষ্ট্রে আছেন সাকিব। সেখান থেকে জানিয়েছেন ঈদের শুভেচ্ছা। সামাজিক যোগাযোগ মাধ্যমে শুভেচ্ছা জানিয়েছেন মাহমুদউল্লাহ, মুশফিকুর রহিমসহ ক্রিকেট তারকারা।

করোনাভাইরাস দুর্গতদের সহায়তা করার পর সম্প্রতি বন্যার্তদেরও নিজের ফাউন্ডেশনের মাধ্যমে সহায়তা করেছেন সাকিব। নিষেধাজ্ঞায় আপাতত ক্রিকেটের বাইরে থাকা অলরাউন্ডার সবাইকে আহবান করেছেন অসহায়দের পাশে দাঁড়াতে।

“মহান আল্লাহর নির্দেশে ত্যাগের অঙ্গীকার পালনের দিনটিই হলো ঈদ-উল-আযহার দিন। আল্লাহ আমাদের সকলকে সমান ভালবাসা ও শক্তি দান করুন। আশেপাশের দরিদ্র ও অসহায় মানুষদের পাশে দাঁড়িয়ে আসুন ঈদের আনন্দ ছড়িয়ে দেই চারিদিকে।”

ঈদের শুভেচ্ছা জানিয়ে মুশফিকুর রহিম লিখেছেন, “মহান আল্লাহ আমাদের কুরবানি কবুল করুন ও সব ভালো কাজকে গ্রহণ করে পুরষ্কৃত করুন এই দুনিয়ায় ও এরপরও।”

মাহমুদউল্লাহ ছোট্ট করে লিখেছেন, “সবাইকে ঈদ মুবারক।” ছেলের সঙ্গে আদুরে একটি ছবি দিয়ে তাসকিন আহমেদ লিখেছেন, “আমার ও তাসফিন আহমেদ রিহানের পক্ষ থেকে সবাইকে ঈদের আন্তরিক শুভেচ্ছা।”

রুবেল হোসেন সামাজিক যোগাযোগ মাধ্যমে বরাবরই দারুণ সক্রিয়। এই পেসার লিখেছেন, “ ত্যাগের মহিমায় উজ্জ্বল হোক আমাদের জীবন। সবাইকে ঈদের শুভেচ্ছা।”

করোনাভাইরাস প্রকোপের এই দুঃসহ সময় পেরিয়ে যাওয়ার প্রার্থনা করেছেন ইমরুল কায়েস, “ আল্লাহ আমাদের কঠিন সময় দূর করে দিন এবং সবার জীবনে শান্তি ও সৌভাগ্য নেমে আসুক। সবাইকে ঈদের শুভেচ্ছা, ভালো থাকুন সবাই।”

একই রকম কথায় শুভেচ্ছা জানিয়েছেন মুস্তাফিজুর রহমান, “বিশ্বজুড়ে আমার সব মুসলিম ভাই-বোনদের জানাই ঈদ মুবারক। এই মঙ্গলময় দিনে সবার সুস্বাস্থ্য , শান্তি ও উন্নতি কামনা করি।”

Pin It