হলিউড কেমন, জানালেন আলিয়া

alia-bhatt

আলিয়া ভাট বলিউডের জনপ্রিয় অভিনেত্রী। তিনি বিখ্যাত কাপুর পরিবারের বউ। বলিউডে কাজ করতে করতেই সুযোগ আসে হলিউডে। চলতি বছরেই মুক্তি পেতে চলেছে তার প্রথম হলিউড ছবি ‘হার্ট অফ স্টোন’। ছবিতে খলনায়িকার চরিত্রে দেখা যাবে তাকে। গাল গ্যাডোট, জেমি ডরনানের মতো হলিউড তারকাদের সঙ্গে এক ফ্রেমে দেখা যাবে আলিয়াকে। বলিউড না হলিউড- কোথায় কাজ করে বেশি খুশি? জানিয়েছেন মহেশ ভাটের কন্যা।

আনন্দবাজার পত্রিকার প্রতিবেদনে বলা হয়েছে, আলিয়া জীবনের সফলতম সময় উপভোগ করছেন। বলিউডে যখন ‘রকি অউর রানি কি প্রেম কহানি’, হলিউডে তখন ‘হার্ট অফ স্টোন’। এক কথায় বিশ্ব জুড়ে আলিয়ার প্রতিভা প্রদর্শন। ‘রকি অউর রানি কি প্রেম কহানির’ জন্য মুম্বাইয়ে প্রচার চালান। আবার এক ফাঁকে উড়ে গিয়েছিলেন ব্রাজিলে, ‘হার্ট অফ স্টোন’-এর প্রচারে।

বলিউড না হলিউড, কোথায় কাজ করে বেশি ভালো লাগল তার? এ বিষয়ে আলিয়া বলেন, ‘সিনেমার সেট সারা পৃথিবীতে একই রকম। মানুষজন, উন্মাদনা, উৎসাহ এবং কাজের ধরন একই। দৃষ্টিভঙ্গিও এক। শুধু ভাষা আলাদা। গল্প বলার ধরনও আলাদা।’

মহেশ কন্যা আরও বলেন, ছবি যেখানেই তৈরি হোক, উদ্দেশ্য একটিই। তা হল দর্শকের আবেগকে ছুঁয়ে যাওয়া। হলিউডে কাজ করতে গিয়েও উষ্ণতা, আতিথেয়তা পেয়েছেন তিনি। অন্তঃসত্ত্বা অবস্থায় শুটিং করার অভিজ্ঞতা আগেও ভাগ করে নিয়েছিলেন আলিয়া। তখনও জানিয়েছিলেন সহ-অভিনেতাদের সহযোগিতার কথা।

Pin It