জনগনের টাকা নেই না-সরকার দেয় আমার যোগ্যতায়ঃ মোঃপুর ফারটালিটি পরিচালক

Director-Sir-PPS-Pic-001-Copy-244x300-1 (1)

” আমি জনগনের টাকা নেই না-সরকার দেয় আমার যোগ্যতায় “  মোহাম্মদপুর ফারটালিটি সেন্টারের পরিচালক ডাঃ মনিরুজ্জামান সিদ্দিকি কথাগুলো বল্লেন সোনার বাংলা টিভি-র চেয়ারম্যন ও জিজিএন২৪.কম – সম্পাদক মোহাম্মদ লুুৎফুর রহমানকে । তিনি বার বার একটি কথাই বুঝানোর চেষ্টা করলেন আমি মোহাম্মদপুর ফারটালিটি সেন্টারের পরিচালক ডাঃ মনিরুজ্জামান সিদ্দিিকি ” মুই কি হুুনুরে ” ।

দোতলার বারান্দাতে দাঁড়িয়ে আছেন পরিচালক বাহাদুর সামনে গিয়ে ছালাম দিলাম – আমার দিকে তাকিয়েই বল্লেন আপনার মাক্স সোজা করেন আমিও সাথে সাথে পরিচালক বাাহাদুর যেভাবে বল্লেন সেভাবেই মাক্সটা ঠিক করলাম , কাচু-মাচু হয়ে পরিচালক বাহাদুর ডাঃ মনিরুজ্জামান সিদ্দিকি মহোদয়কে বল্লাম জরুরী এ্যাসাইনমেন্টে কাল ঢাকার বাইরে যাব ১১ দিনের জন্য – তাই আগামী পরশু-র (কালকের পরের দিন) পরিবর্তে দয়া করে আজকে করোনার সেকেন্ড ডোজ টিকা দেওয়া যায় কি-না । তিনি (পরিচালক বাহাদুর) রাগতসূরে বলেন আপনারা দু-টাকার সাংবাদিকদের এইটাই দোষ- সব জায়গায় আনডিও এডবানটেজ খোঁঁজেন । বিমর্ষবদনে তাকে জিজ্ঞাস করলাম যেমন , পরিচালক বাহাদুর বল্লেন সাংবাদিকরা যা করেন সবই বাড়াবাড়ি- এখন আপনি যা্ন, পরশু এসে টিকা নিয়ে যাবেন ।

সাংবাদিকরা কি বাড়াবাড়ি করে তা আপনাকে বলতে হবে – আপনার কথা যৌক্তিক মনে হলে তা আমরা করবোনা, অতএব আপনি বলেন আমরা কি বাড়াবাড়ি করি ?

আপনাকে চলে যেতে বলেছি দাড়িয়ে আছেেন এটার নামই বাড়াবাড়ি ।

পেশাগত কারনে এরকম বাড়াবাড়ি আমাদের প্রাইয়শই করতে হয়, কছুদিন আগে মানিক মিয়া এভিনিউতে ডাক্তার মহিলার পাশে দাড়িয়ে ছিলাম বলেেই ভ্রাম্যমান বিচারক-কে তরিৎ বদলি করা হয়েছিল ।

আর আপনারা যারা সরকারের বা জনগনের ডাক্তার তাদের উচিৎ জনগনের ভালমন্দ দেেখবাল করা ।তিনি বলে উঠলেন ” আমি জনগনের টাকা নেইনা- আমার যৌগ্যতা আছে বলেই সরকার আমাকে বেতন দেয় “

ডাঃ মনিরুজ্জামান সিদ্দিকি বলে উঠেন আপনি যাবেন নাকি ধাক্কা মেরে বের করব ? আমি বুঝতে পারলাম ডাক্তার সাহেব খুবই রাগি মানুষ, আমার গলায় পিআইডি কার্ড ঝুলানো অবস্হায় সে ধাক্কা মারতে আসেে, আমিত অবাকই হলাম আর আসার সময় ভাবতে থাকলাম আমার মেয়েটাওত ডাক্তার কিছু দিন আগে মাত্র ইন্টানি শেষ করেছে, সেওকি মানুষের সাথে এরকম ব্যবহার করবে ? আমার বিশ্বাস আমার মেয়ে তা করবেনা ইনশাল্লাহ্ ।

Pin It